1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
নোয়াখালী জেলার সুধারাম থানার চাঞ্চল্যকর হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি মোঃ রায়হান’কে চট্টগ্রামের পটিয়া থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ ও র‌্যাব-১১। সীতাকুণ্ডে মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ যানজট সৈনিক কল্যাণ সংস্থা Uno নিকট খেজুরের বীজ প্রদান বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি চট্টগ্রাম জেলা শাখা কমিটির অভিষেক অনুষ্ঠান ও মাস ব‍্যাপি সাংগঠনিক কর্মসূচি 2024 সম্পন্ন। বরগুনার তালতলীতে অবৈধ চোলাই মদসহ আটক ১ জন। “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়”– “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়” শেরপুরের ঝিনাইগাতী তিনজন হোটেল মালিককে ৬ হাজার টাকা জরিমানা ২ কেজি গাঁজা সহ এক মাদক ব্যবসায়ী বরগুনা ডিবি পুলিশের হাতে আটক।

শেরপুর জেলা সমিতির উদ্যোগে বন্যা দুর্গতদের মাঝে ত্রাণ বিতরণ

  • আপডেট সময়ঃ শুক্রবার, ৫ জুলাই, ২০২৪
  • ৪৪ জন দেখেছেন

মিজানুর রহমান , শেরপুর জেলা প্রতিনিধিঃ শেরপুর জেলা সমিতি ঢাকা’র উদ্যোগে ঝিনাইগাতী উপজেলার বিভিন্ন গ্রামে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ করেন সমিতির সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার (তত্ত্বাবধায়ক প্রকৌশলী, ডিপিডিসি) মো: আব্দুর রাজ্জাক, এর নেতৃত্বে শেরপুর জেলার ঝিনাইগাতী উপজেলার মালিঝিকান্দা ইউনিয়নের পাঁচটি গ্রামে ৩ শতাধিক পরিবারের মাঝে ৫ জুলাই ২০২৪ দিনব্যাপী এ ত্রাণ বিতরণ করা হয়।

বিতরণকৃত ত্রাণের মধ্যে ছিল, ১ কেজি মুড়ি, এক কেজি চিড়া, আধা কেজি চিনি, শুকনো বিস্কুট,কেক, ওরস্যালাইন বিতরণ করা হয়। ত্রাণ বিতরণের সময় প্রকৌশলী মো: আব্দুর রাজ্জাক বিতরণ কালে বলেন শেরপুর জেলার ঝিনাইগাতী সহ বেশ কিছু ইউনিয়ন এবং গ্রাম প্লাবিত হয়েছে ।

মানুষ দুর্বিসহ জীবনযাপন করছে। এ সময় সরকারি ত্রাণ সহযোগিতা জোরদার করার আহ্বান জানান এবং সেই সাথে সমাজের ধনাঢ্য ব্যক্তিদের এগিয়ে আসার জন্য তিনি বিনীত অনুরোধ করেন।

এ সময় তার সাথে আরো উপস্থিত ছিলেন শেরপুর জেলা উন্নয়ন সংগ্রাম পরিষদের প্রধান সমন্বয়কারী ও শেরপুর জেলা সমিতির সদস্য মহিউদ্দিন আহমেদ। মহিউদ্দিন আহমেদ বলেন, পাহাড়ি ঢলে কিছুদিন পরপর শেরপুরের ঝিনাইগাতি, নালিতাবাড়ী প্লাবিত হয়ে যাচ্ছে এর জন্য সরকারকে স্থায়ী সমাধানের উদ্যোগ নিতে হবে। তিনি শেরপুর জেলা সমিতিকে মানবতার পাশে দাঁড়ানোর জন্য কৃতজ্ঞতা প্রকাশ করেন।

ত্রাণ বিতরণ কালে আরো উপস্থিত ছিলেন মালিঝিকান্দা ইউনিয়নের চেয়ারম্যান মোঃ মোজাম্মেল হক, যুগ্ম-সাধারণ সম্পাদক একেএম রফিকুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মো: সাইফুদ্দিন করিম আহম্মেদ মুন্না, দপ্তর সম্পাদক মো: লতিফুল ইসলাম নিপুল, প্রচার সম্পাদক বদিউজ্জামান রিপন তালুকদার ও সদস্য মিজানুর রহমান প্রমূখ। উল্লেখ্য যে, গত ২৭ জুন ২০২৪ খ্রি. শেরপুর জেলা সমিতি ঢাকা’র নতুন নির্বাচন হয়। যেখানে সভাপতি হিসেবে পুনরায় নির্বাচিত হয়েছেন সরকারের সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের সাবেক সচিব জনাব মো: নজরুল ইসলাম। নির্বাহী সভাপতি হয়েছেন জনাব মো: আবদুস সামাদ, সাবেক সিনিয়র সচিব, নৌ-পরিবহন মন্ত্রণালয় ও চেয়ারপার্সন, সোস্যাল ডেভেলপমেন্ট ফাউন্ডেশন (এসডিএফ)। সাধারণ সম্পাদক, ইঞ্জিনিয়ার মো: আব্দুর রাজ্জাক সহ ৮১ সদস্য বিশিষ্ট নির্বাহী কমিটির সবাই শেরপুর জেলার উন্নয়নে অগ্রণী ভূমিকা পালন করবে বলে দৃঢ প্রত্যয় ব্যক্ত করেন ও সকলের সহযোগিতা কামনা করেন।

শেয়ার করুন

আরো দেখুন......