1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
নোয়াখালী জেলার সুধারাম থানার চাঞ্চল্যকর হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি মোঃ রায়হান’কে চট্টগ্রামের পটিয়া থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ ও র‌্যাব-১১। সীতাকুণ্ডে মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ যানজট সৈনিক কল্যাণ সংস্থা Uno নিকট খেজুরের বীজ প্রদান বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি চট্টগ্রাম জেলা শাখা কমিটির অভিষেক অনুষ্ঠান ও মাস ব‍্যাপি সাংগঠনিক কর্মসূচি 2024 সম্পন্ন। বরগুনার তালতলীতে অবৈধ চোলাই মদসহ আটক ১ জন। “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়”– “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়” শেরপুরের ঝিনাইগাতী তিনজন হোটেল মালিককে ৬ হাজার টাকা জরিমানা ২ কেজি গাঁজা সহ এক মাদক ব্যবসায়ী বরগুনা ডিবি পুলিশের হাতে আটক।

ইউরোপীয় ইউনিয়ন কত্তৃক প্রশিক্ষণ শেষে সাংবাদিকদের সনদ বিতরণ

  • আপডেট সময়ঃ শনিবার, ২৯ জুন, ২০২৪
  • ১৪ জন দেখেছেন

মহিদুল ইসলাম (শাহীন) খুলনা থেকে,

খুলনায় দুই দিনব্যাপী সাংবাদিকদের প্রশিক্ষণ শেষে সনদ বিতরণ করা হয়। সনদ বিতরণ করেন দৈনিক প্রবাহের সম্পাদক ও প্রকাশক মোঃ আশরাফ উল হক। সাংবাদিকদের দুই দিনের প্রশিক্ষণের দ্বিতীয় দিনে প্রশিক্ষণ শেষে ৪০ জন সাংবাদিকদের মাঝে প্রশিক্ষণের সনদ বিতরণ করা হয়।
দ্বিতীয় দিন ২৯ শে জুন শনিবার দৈনিক প্রবাহের কনফারেন্স রুমে সকাল ৯টায় অনুষ্ঠিত হয়ে বিকেল ৪ টায় দ্বিতীয় দিনের প্রশিক্ষণ কর্মশালা শেষ হয়। সি ডাব্লিউ এফ এলায়েন্স (সিডাব্লুএফ, সি এম কে এস,ও দৈনিক প্রবাহ) এর সার্বিক ব্যবস্থাপনায়, দাতা সংস্থা দ্য ইউরোপিয়ান ইউনিয়ন এর অর্থায়নে, ফ্রী প্রেস আনলিমিটেড, আর্টিকেল নাইনটিন, এর সহযোগিতায় দুইদিনব্যাপী এ প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়।
দ্বিতীয় দিনের প্রশিক্ষণে সকাল ১০টা থেকে ১২ টা পর্যন্ত সংবাদ সংগ্রহে নিরাপদ যোগাযোগ ব্যবস্থা ও অনুসন্ধানী সাংবাদিকতার উপর প্রশিক্ষণ দেন , গ্লোবাল টেলিভিশনের খুলনা বিভাগীয় প্রধান ও দৈনিক প্রবাহের সিনিয়র স্টাফ রিপোর্টার আনিছুর রহমান কবির। বেলা ১২ টা থেকে ১টা পর্যন্ত রিপোর্টিং ও প্রাথমিক চিকিৎসার উপরে প্রশিক্ষণ প্রদান করেন দৈনিক প্রবাহের চিফ রিপোর্টার মোহাম্মদ নুরুজ্জামান, দুপুর ২টা থেকে ৪ টা পর্যন্ত প্রশিক্ষণ দেন
নর্দান ইউনিভার্সিটি অফ বিজনেস অ্যান্ড টেকনোলজি বিশ্ববিদ্যালয়ের সাংবাদিকতা ও গণযোগাযোগ বিভাগের ,বিভাগীয় প্রধান
মুস্তাফিজুর রহমান রনি। পরে সাংবাদিকদের মাঝে সনদ বিতরণ করা হয়।
খুলনার জেলার বিভিন্ন উপজেলা ও মহানগরের ৪০ জন সাংবাদিকদের নিয়ে এ প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়। এবং প্রশিক্ষণ শেষে প্রত্যেকে তাদের মতামত প্রকাশ করেন। আগামীকাল রবিবার সকাল দশটায় মিডিয়া প্রোট্রেট কমিটির প্রোগ্রাম অনুষ্ঠিত হবে দৈনিক প্রবাহের কনফারেন্স রুমে। উক্ত অনুষ্ঠানে মিডিয়া প্রোটেক্ট কমিটির ৯০ জন সাংবাদিকদের উপস্থিতির মাধ্যমে সাংবাদিকদের সুরক্ষার জন্য প্রস্তুতি গ্রহণ করা হবে।

শেয়ার করুন

আরো দেখুন......