1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
গোপালগঞ্জে হেলমেট বিহীন চালকদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়ার নির্দেশ দিলেন ডিসি কাজী মাহবুবুল আলম ফরিদপুর মেডিকেলের পরিচালককে প্রত্যাহারের দাবিতে সাংবাদিকদের সড়ক অবরোধ গোপালগঞ্জের কোটালীপাড়ায় অভিযান চালিয়ে জব্দকৃত নিষিদ্ধ চায়না জাল ধ্বংস র‍্যাব-৭ ও র‍্যাব-১১ এর  যৌথ অভিযানে নানা-নাতনি নিহত’ শিরোনামের চাঞ্চল্যকর হত্যাকাণ্ডের ঘাতক চালক ফেনী থেকে গ্রেফতার। প্রধান শিক্ষকের গাফিলতিতে নিয়োগ পরীক্ষা স্থগিত অংশগ্রহণকারীদের ভোগান্তি অস্ত্রসস্ত্র ও গুলি সহ ভূয়া ডিবি পুলিশ আটক জিআই পণ্যের স্বীকৃতি পেল গোপালগঞ্জের ব্রোঞ্জের গয়না, জলিরপাড়ের ব্রোঞ্জ পল্লীতে আনন্দ উল্লাস ফুলপুর ৫নং সদর ইউনিয়নের শিমুলতলা হতে ডেঁফুলিয়া পযর্ন্ত রাস্তা উদ্ধোধন করলেন শরীফ আহমেদ এমপি শ্রীপুরে জমি নিয়ে বিরোধে আপন চার ভাইয়ের থানায় অভিযোগসহ কোর্টে মামলা। “কেয়া বৃত্তি শিক্ষায় সৃজনশীলতা ও মেধা বিকাশে সহায়ক”

*মানবিক কার্যক্রমের অংশ হিসেবে আসন্ন পবিত্র ঈদুল আযহা-২০২৪ উপলক্ষে ৫০ টি দুস্থ পরিবারের মাঝে উপহার সামগ্রী বিতরণ করেছে র‍্যাব-৭, চট্টগ্রাম।*

  • আপডেট সময়ঃ শনিবার, ১৫ জুন, ২০২৪
  • ১৭ জন দেখেছেন

নিজস্ব প্রতিবেদক:-

র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠালগ্ন থেকে বিভিন্ন ধরণের অপরাধীদের গ্রেফতারের ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে আসছে। চাঁদাবাজ, সন্ত্রাসী, খুনী, ছিনতাইকারী, অপহরণকারী ও প্রতারকদের গ্রেফতার এবং বিপুল পরিমাণ অবৈধ অস্ত্র ও গোলাবারুদ উদ্ধার করে জনমনে র‍্যাব যেমনি আস্থা অর্জন করতে সক্ষম হয়েছে, তেমনি বিভিন্ন সময়ে মানবিকতার উজ্জ্বল দৃষ্টান্ত স্থাপনেও র‍্যাব অনন্য ভূমিকা রেখেছে।

মহাপরিচালক, র‍্যাব ফোর্সেস মহোদয় এর সুযোগ্য দিকনির্দেশনায় র‍্যাব প্রতিনিয়ত মানবিক কর্মকান্ড পরিচালনার মাধ্যমে সমাজকল্যাণে অবদান রেখে চলেছে। কল্যাণকর এ অব্যাহত কর্মকাণ্ডের অংশ হিসেবে অদ্য ১৫ জুন, ২০২৪ খ্রি. তারিখ (শনিবার) বিকালে অধিনায়ক, র‍্যাব-৭, চট্টগ্রাম মহোদয়ের নির্দেশক্রমে ৫০ টি দুস্থ পরিবারের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়।

আসন্ন পবিত্র ঈদুল আযহার সময়ে উক্ত ঈদ উপহার পেয়ে দুস্থ পরিবারগুলো অত্যন্ত খুশি হয় এবং র‍্যাব-৭, চট্টগ্রাম এর প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করে। অধিনায়ক, র‍্যাব-৭ এর দিকনির্দেশনায় একটি চৌকস দল ঈদ উপহার সামগ্রী বিতরণ কার্যক্রম সুষ্ঠুভাবে সম্পন্ন হওয়া নিশ্চিত করে।

 

শেয়ার করুন

আরো দেখুন......