1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
জয়পুরহাট পাঁচবিবির মোহাম্মদপুর ইউনিয়ন জামায়াতে ইসলামীর উদ্যোগে কর্মী ও সূধী সমাবেশ অনুষ্ঠিত ময়মনসিংহের ফুলপুরে জুয়ার আসর পুড়িয়ে দিলো নব যোগদানকৃতওসি রাশেদুজ্জামান: শেরপুরের নবাগত পুলিশ সুপার জনাব মোঃ আমিনুল ইসলাম মহোদয়ের যোগদান ও দায়িত্বভার গ্রহণ শেরপুরের নালিতাবাড়ীতে ফলজ বৃক্ষ উপহার পেল শিক্ষার্থীরা কোটালীপাড়ায় সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা সংবাদ সম্মেলনের প্রতিবাদে পাল্টা সংবাদ সম্মেলন ফুলপুর ইসলামী ব্যাংক ম‍্যানেজারের সাথে ফুলপুর প্রেস ক্লাবের সাংবাদিকদের আলোচনা ও মতবিনিময় অনুষ্ঠিত। যৌথ বাহিনীর বিশেষ অভিযানে ফেনী জেলার সদর থানাধীন মাস্টারপাড়া এলাকা হতে ০১টি বিদেশী আগ্নেয়াস্ত্র ও  কার্তুজ উদ্ধার। জয়পুরহাটের পাঁচবিবিতে মেধাবী শিক্ষার্থীরা পেল সনদ শেরপুরে প্রতারণার ফাঁদে এক নারী জামায়াত আমিরের ‘ক্ষমা’ নিয়ে মাসুদ সাঈদীর স্ট্যাটাস

প্রধানমন্ত্রীর উপহারের ঘরসহজমি পেয়েছে ৪৫ জন।

  • আপডেট সময়ঃ মঙ্গলবার, ১১ জুন, ২০২৪
  • ২১ জন দেখেছেন

এম,ইব্রাহিম খলিল, বিশেষ প্রতিনিধি :চট্টগ্রাম জেলার সীতাকুণ্ড উপজেলায় আশ্রয়ণ-২ প্রকল্পের অধীনে পঞ্চম পর্যায়ের দ্বিতীয় ধাপে ৪৫ জন  প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহারের ঘরসহ জমির দলিল বুঝে পেয়েছেন। মঙ্গলবার (১১ জুন)  বেলা সাড়ে ১১টায় উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলার বিভিন্ন ইউনিয়নের ৪৫ জন  ভূমিহীন-গৃহহীন পরিবারের মাঝে জমির নামজারি খতিয়ান প্রদান করা হয়।

এর আগে গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে ভার্চুয়ালি অনুষ্ঠানে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভূমিহীন-গৃহহীন পরিবারের মধ্যে এসব জমি ও ঘর হস্তান্তরের অনুষ্ঠানিক উদ্বোধন করেন ।

অনুষ্ঠানে উপজেলা নির্বাহী কর্মকর্তা কে এম রফিকুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথির হিসাবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম জেলা প্রশাসক আবুল বাসার মো: ফখরুজ্জামান। এসময় তিনি বলেন, যাদের কোন জমি নেই নিজস্ব ঘর নেই তাদেরকে দুই শতাংশ করে জমি ও  ঘর দেওয়া হচ্ছে। মাননীয় প্রধানমন্ত্রী পক্ষ থেকে সরকার আপনাদের  যা দিয়েছে তা সঠিক ব্যবহার করা আপনাদের দায়িত্ব। দেশে ৪৬৪ টি উপজেলায় ভূমিহীন ও গৃহহীন মুক্ত হয়েছে।  এটা একটা  মাইলফলক। বিশ্বের অনেক ধনি দেশ উন্নত দেশ কিন্তু এ কাজটি করতে পারেনি।

উক্ত অনুষ্ঠানে আর উপস্থিত ছিলেন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো: আলাউদ্দিন, উপজেলা পরিষদের চেয়ারম্যান আরিফুল আলম রাজু, সীতাকুণ্ড  পৌরসভার মেয়র বদিউল আলম সহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।

শেয়ার করুন

আরো দেখুন......