1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
নোয়াখালী জেলার সুধারাম থানার চাঞ্চল্যকর হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি মোঃ রায়হান’কে চট্টগ্রামের পটিয়া থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ ও র‌্যাব-১১। সীতাকুণ্ডে মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ যানজট সৈনিক কল্যাণ সংস্থা Uno নিকট খেজুরের বীজ প্রদান বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি চট্টগ্রাম জেলা শাখা কমিটির অভিষেক অনুষ্ঠান ও মাস ব‍্যাপি সাংগঠনিক কর্মসূচি 2024 সম্পন্ন। বরগুনার তালতলীতে অবৈধ চোলাই মদসহ আটক ১ জন। “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়”– “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়” শেরপুরের ঝিনাইগাতী তিনজন হোটেল মালিককে ৬ হাজার টাকা জরিমানা ২ কেজি গাঁজা সহ এক মাদক ব্যবসায়ী বরগুনা ডিবি পুলিশের হাতে আটক।

জয়পুরহাটের কালাইয়ে ভূমি সেবা সপ্তাহ উদযাপন উপলক্ষে আলোচনা সভা

  • আপডেট সময়ঃ সোমবার, ১০ জুন, ২০২৪
  • ২৯ জন দেখেছেন

হারুন অর রশিদ,বিশেষ প্রতিনিধি:

জয়পুরহাটের কালাই উপজেলা ভূমি অফিসের আয়োজনে
১০ (জুন) ২০২৪ সোমবার সকাল ১১ টায় উপজেলা পরিষদ হলরুমে উপজেলা নির্বাহী অফিসার জনাব আবুল হায়াত -এর সভাপতিত্বে (স্মার্ট ভূমি সেবা স্মার্ট নাগরিক ) এ প্রতিপাদ্য সামনে রেখে ভূমি সপ্তাহ উদযাপন উপলক্ষে জনসচেতনতা মূলক আলোচনা সভা অনুষ্ঠিত হয় ।
স্বাগত বক্তব্য রাখেন সহকারী কমিশনার ভূমি (অতিরিক্ত) কালাই আবিদা সিফাত ।
অন্যান্যদের মধ্যে থেকে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফজলুর রহমান, পৌর মেয়র রাবেয়া সুলতানা, কালাই থানা অফিসার ইনচার্জ ওয়াসীম আলবারী, বীর মুক্তিযোদ্ধা বাবু মনিশ চৌধুরী, জিন্দারপুর ইউপি চেয়ারম্যান জিয়াউর রহমান জিয়া ও উদয়পুর ইউপি চেয়ারম্যান ওয়াজেদ আলী দাদা সহ আরো অনেকে।
এ সময় ভূমি অফিসের কর্মকর্তা ,কর্মচারী, সরকারি বিভাগীয় কর্মকর্তা গন গণ্যমান্য ব্যক্তিবর্গ সহ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

আরো দেখুন......