1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
-:একটি হারানো বিজ্ঞপ্তি:- পবিত্র ঈদ – এ মিলাদুন্নবী (সাঃ) উপলক্ষে গোপালগঞ্জে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত বরগুনায় তুচ্ছ ঘটনায় আহত-২ ” খাবারের ভাতে প্রসাব করলেন প্রতিপক্ষ পুলিশ লাইন্স একাডেমি এডুকেশন কর্তৃক পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী উদযাপন কালাই কাঁটাহার দাখিল মাদ্রাসায় মিলাদুন্নবী উদযাপন উপলক্ষে দোয়া মাহফিল ও আলোচনা সভা র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে, বন্দর থানার গার্মেন্টস কর্মী স্ত্রীকে হত্যা মামলার পলাতক আসামি ঘাতক স্বামী কাজী মোঃ পেয়ার আহম্মদ প্রকাশ রিপন গ্রেফতার।  র‌্যাব-৭, চট্টগ্রাম’র পৃথক অভিযানে ছাত্র-জনতার গণঅভ্যুত্থানে হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি কুখ্যাত  সন্ত্রাসী মোঃ ইসতিয়াক আলী ওয়াছিফ গ্রেফতার। বটিয়াঘাটায় মামলাবাজ কালাম মাস্টারের ষড়যন্ত্রের শিকার কেয়ারটেকার সরো গত ১৪-০৯-২৪প্রকাশিত একটি দৈনিকে বাড়ি দখলের যুবদল নেতার শিরোনামে প্রকাশিত সংবাদের প্রতিবাদ জয়পুরহাটে সড়ক দুর্ঘটনায় আহত ১০ জন যাত্রী

অনলাইনে মুদি মাল কিনে প্রতারণার ফাঁদে এস এম রফিক।

  • আপডেট সময়ঃ বুধবার, ২২ মে, ২০২৪
  • ৪৩ জন দেখেছেন

বিশেষ প্রতিনিধিঃ দিন দিন অনলাইনে কেনাকাটা জনপ্রিয় হয়ে উঠছে। আর এ সুযোগে একটি চক্র গ্রাহকদের সঙ্গে করছে প্রতারণা। অনলাইনে বিজ্ঞাপন দেখে অনেক সাধারণ গ্রাহক পণ্য কিনে নানান-ভাবে এই প্রতারণার শিকার হচ্ছেন। বিশেষ করে টাকা নিয়ে সঠিক সময়ে পণ্য সরবরাহ না করা। পণ্যের মূল্য পরিশোধ করলেও সময়মতো পণ্য সরবরাহ না করারও অভিযোগ আছে।

এ রকম এক প্রতারকের ফাঁদে হাবুডুবু খাচ্ছেন রাজধানীর মিরপুর-১২ তে এস এম এন্টারপ্রাইজ নামের একটি প্রতিষ্ঠান এই প্রতারণার শিকার হন। এতে প্রতিষ্ঠানটির প্রোপাইটরঃ এস এম রফিক, রূপনগর থানায় একটি সাধারণ ডায়েরি করেন।

এ বিষয়ে, এস এম রফিক বলেন, আমি গত ১৬/০৫/২০২৪ ইং তারিখ আনুমানিক দুপুর- ১২.০০ ঘটিকার সময় আমি অনলাইনের একটি কোম্পানী থেকে কিছু মুদি মালামালা অর্ডার করি। যাহার কোম্পানীর নাম- RUPSHA FOOD & CONSUMER PRODUCTS LTD. HADE ADDRESS:- RAHAMAN CHAMBER, MOTIJHEEL, DHAKA- 1000. পরবর্তীতে আমাকে ফোন করে- ০১৯৭৩৩০০৬০০, বলে আমার মুদি মালামাল পাঠিয়েছে।

কিন্তু আমি এখন পর্যন্ত আমার মালামাল গুলো পাইনি, আমি ফোন দিয়ে কথা বলার চেষ্টা করলে আমার ফোন রিসিভ করে না। আমি মুদি মালামাল ক্রয় করা জন্য উক্ত কোম্পানীর ব্যাংক একাউন্টে- ১০,০০০/- (দশ) হাজার টাকা অগ্রীম জমা দিয়েছি। যাহার ব্যাংক একাউন্ট নাম্বার- Rupsha Food Products A/C No- 7017100394072, DATCH BANGLA BANK, NARAYONGONJ BRANCH. পরবর্তীতে আমি আমার মুদি মালামালে পাওয়ার জন্য উক্ত নাম্বারে ফোন করলে আমারে বলে মালামাল দিবে না। পরবর্তীতে আমি আমার মালামাল পাওয়া জন্য অনেক চেষ্টার করে পাইনি। তাই আমি এই কোম্পানির বিরুদ্ধে থানায় এসে একটি সাধারণ ডায়েরি করি।

এই বিষয়ে, রুপনগর থানার (এস আই) মাহিদুল ইসলাম জানান, ঘটনাটি তদন্ত সাপেক্ষে আইন-আনুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

শেয়ার করুন

আরো দেখুন......