1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
প্রতিবছরের ন্যায় এ বছরও কুরবানীর সমস্ত গোশত গরিব দুঃখী অসহায় মানুষদের মাঝে অকাতরে বিলিয়ে দিলেন গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলার ননীক্ষীর ইউনিয়নের বনগ্রাম বাজার, জলিরপাড়ের বিশিষ্ট ব্যবসায়ী ও শিক্ষানুরাগী শেখ মোঃ জিন্নাহ।। এবারও চসিকে কোরবানির বর্জ্য পরিস্কার -পরিচ্ছন্নতায় শীর্ষে দক্ষিণ হালিশহর ওয়ার্ড শিবগঞ্জে ভ্যান চালকের ঝুলন্ত মরদেহ উদ্ধার হারুন অর রশিদ ঘূর্ণিঝড় রেমালের আঘাতে ক্ষতিগ্রস্ত মংপ্রু মার্মার পরিবারের মানবেতর জীবনযাপন, আয়েরও কোন উৎস নেই ঝিনাইদহ চেক পোস্টে ২৭০ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক কালাইয়ে শেষ মুহূর্তে জমে উঠেছে পশুর হাট। *মানবিক কার্যক্রমের অংশ হিসেবে আসন্ন পবিত্র ঈদুল আযহা-২০২৪ উপলক্ষে ৫০ টি দুস্থ পরিবারের মাঝে উপহার সামগ্রী বিতরণ করেছে র‍্যাব-৭, চট্টগ্রাম।* এলজিইডি’র বাস্তবায়নে মুকসুদপুরের বিলচান্দা গ্রামের মানুষ শহরের সুবিধা পেতে চলেছে সাগরিকা ও হালিশহর বড়পুল মহেশখাল পাড়স্থ পশুর হাট পরিদর্শনে সিএমপি পুলিশ কমিশনার “সাংবাদিকতা সংক্রান্ত নেতিবাচক লেখাগুলো ফেসবুকে প্রচার বন্ধ হোক”- “সাইদুর রহমান রিমন”। 

অনলাইনে মুদি মাল কিনে প্রতারণার ফাঁদে এস এম রফিক।

  • আপডেট সময়ঃ বুধবার, ২২ মে, ২০২৪
  • ২৮ জন দেখেছেন

বিশেষ প্রতিনিধিঃ দিন দিন অনলাইনে কেনাকাটা জনপ্রিয় হয়ে উঠছে। আর এ সুযোগে একটি চক্র গ্রাহকদের সঙ্গে করছে প্রতারণা। অনলাইনে বিজ্ঞাপন দেখে অনেক সাধারণ গ্রাহক পণ্য কিনে নানান-ভাবে এই প্রতারণার শিকার হচ্ছেন। বিশেষ করে টাকা নিয়ে সঠিক সময়ে পণ্য সরবরাহ না করা। পণ্যের মূল্য পরিশোধ করলেও সময়মতো পণ্য সরবরাহ না করারও অভিযোগ আছে।

এ রকম এক প্রতারকের ফাঁদে হাবুডুবু খাচ্ছেন রাজধানীর মিরপুর-১২ তে এস এম এন্টারপ্রাইজ নামের একটি প্রতিষ্ঠান এই প্রতারণার শিকার হন। এতে প্রতিষ্ঠানটির প্রোপাইটরঃ এস এম রফিক, রূপনগর থানায় একটি সাধারণ ডায়েরি করেন।

এ বিষয়ে, এস এম রফিক বলেন, আমি গত ১৬/০৫/২০২৪ ইং তারিখ আনুমানিক দুপুর- ১২.০০ ঘটিকার সময় আমি অনলাইনের একটি কোম্পানী থেকে কিছু মুদি মালামালা অর্ডার করি। যাহার কোম্পানীর নাম- RUPSHA FOOD & CONSUMER PRODUCTS LTD. HADE ADDRESS:- RAHAMAN CHAMBER, MOTIJHEEL, DHAKA- 1000. পরবর্তীতে আমাকে ফোন করে- ০১৯৭৩৩০০৬০০, বলে আমার মুদি মালামাল পাঠিয়েছে।

কিন্তু আমি এখন পর্যন্ত আমার মালামাল গুলো পাইনি, আমি ফোন দিয়ে কথা বলার চেষ্টা করলে আমার ফোন রিসিভ করে না। আমি মুদি মালামাল ক্রয় করা জন্য উক্ত কোম্পানীর ব্যাংক একাউন্টে- ১০,০০০/- (দশ) হাজার টাকা অগ্রীম জমা দিয়েছি। যাহার ব্যাংক একাউন্ট নাম্বার- Rupsha Food Products A/C No- 7017100394072, DATCH BANGLA BANK, NARAYONGONJ BRANCH. পরবর্তীতে আমি আমার মুদি মালামালে পাওয়ার জন্য উক্ত নাম্বারে ফোন করলে আমারে বলে মালামাল দিবে না। পরবর্তীতে আমি আমার মালামাল পাওয়া জন্য অনেক চেষ্টার করে পাইনি। তাই আমি এই কোম্পানির বিরুদ্ধে থানায় এসে একটি সাধারণ ডায়েরি করি।

এই বিষয়ে, রুপনগর থানার (এস আই) মাহিদুল ইসলাম জানান, ঘটনাটি তদন্ত সাপেক্ষে আইন-আনুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

শেয়ার করুন

আরো দেখুন......