1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
নোয়াখালী জেলার সুধারাম থানার চাঞ্চল্যকর হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি মোঃ রায়হান’কে চট্টগ্রামের পটিয়া থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ ও র‌্যাব-১১। সীতাকুণ্ডে মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ যানজট সৈনিক কল্যাণ সংস্থা Uno নিকট খেজুরের বীজ প্রদান বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি চট্টগ্রাম জেলা শাখা কমিটির অভিষেক অনুষ্ঠান ও মাস ব‍্যাপি সাংগঠনিক কর্মসূচি 2024 সম্পন্ন। বরগুনার তালতলীতে অবৈধ চোলাই মদসহ আটক ১ জন। “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়”– “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়” শেরপুরের ঝিনাইগাতী তিনজন হোটেল মালিককে ৬ হাজার টাকা জরিমানা ২ কেজি গাঁজা সহ এক মাদক ব্যবসায়ী বরগুনা ডিবি পুলিশের হাতে আটক।

জামালপুরে ৪৫তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ-২০২৪ উপলক্ষে বিজ্ঞান মেলার শুভ উদ্বোধন। 

  • আপডেট সময়ঃ রবিবার, ৫ মে, ২০২৪
  • ৫৩ জন দেখেছেন

মো: রাশেদ আকন্দ, জামালপুর থেকে,,,

মিডিয়া সেল জেলা পুলিশ জামালপুর ০৫/ ০৫/২০২৪”বিজ্ঞান ও প্রযুক্তি, উদ্ভাবনেই সমৃদ্ধি” এই প্রতিপাদ্যে ৪৫তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ-২০২৪ উপলক্ষে বিজ্ঞান মেলার শুভ উদ্বোধন ও সেমিনার অনুষ্ঠিত হয়েছে।

“বিজ্ঞান ও প্রযুক্তি, উদ্ভাবনেই সমৃদ্ধি” শীর্ষক সেমিনারে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রফেসর ড. মোঃ কামরুল আলম খান, ভাইস চ্যান্সেলর, বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, মেলান্দহ, জামালপুর।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জামালপুর জেলার সুযোগ পুলিশ সুপার জনাব মোঃ কামরুজ্জামান বিপিএম।

জনাব মোঃ শফিউর রহমান, জেলা প্রশাসক, জামালপুর এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব মোঃ মোঃ ফজলুল হক, সিভিল সার্জন, জামালপুর; প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন মুহাম্মদ মনজুরুল হক, সহযোগী অধ্যাপক (রসায়ন), সরকারি আশেক মাহমুদ কলেজ, জামালপুর।

অনুষ্ঠানের শুরুতে জেলা শিল্পকলা একাডেমি প্রাঙ্গণে বেলুন উড়িয়ে বিজ্ঞান মেলার উদ্বোধন করা হয়। এবং বিভিন্ন স্কুলের শিক্ষার্থীদের তৈরি করা বৈজ্ঞানিক সরঞ্জাম স্টলে স্টলে ঘুরে পরিদর্শন করেন।

পরবর্তীতে জেলা শিল্পকলা একাডেমির বীর মুক্তিযোদ্ধা গীতিকার নজরুল ইসলাম বাবু মিলনায়তনে “বিজ্ঞান ও প্রযুক্তি, উদ্ভাবনেই সমৃদ্ধি” শীর্ষক সেমিনার অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে জেলা পুলিশ ও জেলা প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ সহ জেলার বিভিন্ন স্কুলের শিক্ষার্থী উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

আরো দেখুন......