1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
বাগেরহাট ৪ আসনের মাননীয় সংসদ সদস্য বলইবুনিয়া মাধ্যমিক বিদ্যালয় পরিদর্শন করেন। রান্নার কাজে ব্যস্ত মা, খেলতে গিয়ে পানিতে ডুবে শিশুর মৃত্যু চট্টগ্রাম শিক্ষা বোর্ডের নবনিযুক্ত চেয়ারম্যান অধ্যাপক রেজাউল করিম স্যারকে কেয়া’র পক্ষ থেকে শুভেচ্ছা ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন (দ্বিতীয় ধাপ) উপলক্ষে নির্বাচনকালীন দায়িত্ব পালন সংক্রান্তে ব্রিফিং কালাইয়ে চলতি মৌসুমে হিমাগারে আলুর ভাড়া বৃদ্ধির প্রতিবাদে চাষীদের মানববন্ধন রাজা তার নিজ বাড়ীতে খাবার খায় না দশ বছর। বদলগাছী ঐতিহাসিক পাহাড় পুর বৌদ্ধ বিহার আন্তজাতিক যাদুঘর দিবস পালিত। শেরপুরের ঝিনাইগাতীতে গরুচোর চাক্রের ৫সদস্য গ্রেপ্তার আমতলীতে মহাসড়কের দু’পাশে গড়ে তোলা অবৈধ স্থাপনা উচ্ছেদ মুকসুদপুর উপজেলা পরিষদ নির্বাচনে শেষ মুহূর্তের প্রচার প্রচারণায় এগিয়ে আবুল কাশেম রাজের দোয়াত কলম মার্কা

ক্ষেতলালে বিষ পানে প্রেমিক-প্রেমিকার আত্মহত্যা। হারুন অর রশিদ

  • আপডেট সময়ঃ মঙ্গলবার, ৯ এপ্রিল, ২০২৪
  • ৪৩২ জন দেখেছেন

হারুন অর রশিদ,বিশেষ প্রতিনিধি: জয়পুরহাটের ক্ষেতলাল উপজেলার খাঁড়িতা গ্রামে। জানা গেছে, গত ৪ এপ্রিল বৃহস্পতিবার প্রেম ঘটিত কারনে পরিবারের সদস্য দের সঙ্গে কথা কাটাকাটি হয়। এর পরে যুগল প্রেমিক প্রেমিকা বিষ পান করেন। এর পরে তাদের নিকটস্থ হাসপাতালে ভর্তি করা হয়,এর দুই দিন পরে তারা দুজনেই সুস্থ হয়ে বাড়ি ফেরে। পরিবার সুত্রে যানা গেছে , গত ৮ এপ্রিল সন্ধ্যা ৭ টার সময় ছেলে মেয়ে উভয়ের গলা পেট জ্বালা পোড়া শুরু হলে মুরাদ কে জয়পুরহাট জেলা হাসপাতালে ভর্তি করা হয়। একি সাথে তাজমিন কে বগুড়া শহীদ জিয়া মেডিক্যাল হাসপাতালে ভর্তি করা হয়।

মঙ্গলবার (৮ এপ্রিল) ভোর রাতে জয়পুরহাট জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় প্রেমিক মুরাদ মারা যায়।
পারিবারিক সুত্রে যানা গেছে, আজ ৯ এপ্রিল রাত ৪:১৫ মিনিটের সময় বগুড়া শহীদ জিয়া মেডিক্যাল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় প্রেমিকা তাজমিন মারা গেছে।
মুরাদ শেখ খাঁড়িতা গ্রামের দোলন শেখের ছেলে এবং তাজমিন একই গ্রামের তোজামের মেয়ে। মুরাদ এবার বড়তারা উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি পরীক্ষা দিয়েছে। আর তাজমিন বাঁকিলা উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির শিক্ষার্থী ছিল।

ক্ষেতলাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন বলেন, প্রেমঘটিত কারণে প্রেমিক-প্রেমিকা বিষপান করেছে।

শেয়ার করুন

আরো দেখুন......