1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
ওমর কিন্ডার গার্ডেন স্কুলে বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত ঢাকা উত্তরের সাবেক মেয়র আতিক ও শেরপুর জেলা আঃ লীগের সা:সম্পাদক এড: চন্দন কুমার আটক। বরগুনায় জমকালো আয়োজনে কালবেলার ২য় প্রতিষ্ঠা বার্ষিকী পালিত গোপালগঞ্জে কালবেলা’র তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী উদ্যাপিত সাবেক কৃষি মন্ত্রী না ফেরার দেশে চলে গেলেন অগ্নি কন্যা মতিয়া চৌধুরী! র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ফেনী সদর হাসপাতাল এলাকা থেকে ছিনতাই হওয়া মিশুক গাড়ি উদ্ধার সহ ছিনতাইকারী গ্রেফতার-০৩  বটিয়াঘাটায় বিএনপির লিফলেট বিতরণ ও পথসভায় অনুষ্ঠিত শ্রীপুরে বিএনপির নেতা কর্মীদের সাথে ডাঃ শফিকুল ইসলামের মতবিনিময় সভা ঝিনাইগাতীতে ডা: সেরাজুল হক স্মৃতি সংসদের উদ্যোগে মতবিনিময় সভা অনুষ্ঠিত সবজি ও নিত্যপণ্যের বাজারে আগুন  সাধারণ মানুষের হাহাকার 

শিবগঞ্জে ট্রাক চাপায় স্কুল ছাত্র নিহত

  • আপডেট সময়ঃ সোমবার, ১৮ মার্চ, ২০২৪
  • ৪২৬ জন দেখেছেন

হারুন অর রশিদ,বিশেষ প্রতিনিধি:-বগুড়ার শিবগঞ্জে ট্রাক চাপায় আবির মন্ডল (০৭) নামে এক স্কুল ছাত্র নিহত হয়েছে। সোমবার বেলা ১১ টার দিকে উপজেলার বানাইল সোনারপাড়া গ্রামে এঘটনা ঘটে।

নিহত আবির মন্ডল (০৭) উপজেলার রাঙামাটিয়া গ্রামের শাহিন শাহ এর ছেলে। সে স্থানীয় একটি কিন্ডারগার্টেন স্কুলের দ্বিতীয় শ্রেণির ছাত্র ছিলো।

স্থানীয়রা জানান, সোমবার বেলা ১১ টার দিকে বাড়ি থেকে বাই সাইকেল যোগে প্রাইভেট পড়তে যাচ্ছিলো আবির মন্ডল। পথিমধ্যে বানাইল সোনারপাড়া এলাকায় পৌঁছালে একটি ট্রাক পিছন থেকে তাঁকে চাপা দেয়৷ এতে চাকার সাথে পিষ্ট হয়ে ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয়।

এব্যাপারে শিবগঞ্জ থানার সাব-ইন্সপেক্টর রবিউল ইসলাম বলেন, ট্রাকের চাপায় শিশু নিহতের সংবাদ পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। কোন অভিযোগ না থাকায় শিশুর মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। ট্রাকের চালক ও সহকারী পলাতক থাকায় তাঁদের আটক করা সম্ভব হয়নি।

শেয়ার করুন

আরো দেখুন......