1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
জয়পুরহাট পাঁচবিবির মোহাম্মদপুর ইউনিয়ন জামায়াতে ইসলামীর উদ্যোগে কর্মী ও সূধী সমাবেশ অনুষ্ঠিত ময়মনসিংহের ফুলপুরে জুয়ার আসর পুড়িয়ে দিলো নব যোগদানকৃতওসি রাশেদুজ্জামান: শেরপুরের নবাগত পুলিশ সুপার জনাব মোঃ আমিনুল ইসলাম মহোদয়ের যোগদান ও দায়িত্বভার গ্রহণ শেরপুরের নালিতাবাড়ীতে ফলজ বৃক্ষ উপহার পেল শিক্ষার্থীরা কোটালীপাড়ায় সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা সংবাদ সম্মেলনের প্রতিবাদে পাল্টা সংবাদ সম্মেলন ফুলপুর ইসলামী ব্যাংক ম‍্যানেজারের সাথে ফুলপুর প্রেস ক্লাবের সাংবাদিকদের আলোচনা ও মতবিনিময় অনুষ্ঠিত। যৌথ বাহিনীর বিশেষ অভিযানে ফেনী জেলার সদর থানাধীন মাস্টারপাড়া এলাকা হতে ০১টি বিদেশী আগ্নেয়াস্ত্র ও  কার্তুজ উদ্ধার। জয়পুরহাটের পাঁচবিবিতে মেধাবী শিক্ষার্থীরা পেল সনদ শেরপুরে প্রতারণার ফাঁদে এক নারী জামায়াত আমিরের ‘ক্ষমা’ নিয়ে মাসুদ সাঈদীর স্ট্যাটাস

ডিআইজি গোল্ডকাপ কাবাডি টুর্নামেন্ট-২০২৪ সম্পন্ন: চ্যাম্পিয়ন হয়েছে চট্রগ্রাম জেলা

  • আপডেট সময়ঃ রবিবার, ২৫ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৬৬ জন দেখেছেন

ক্রীড়া প্রতিবেদক:২৪ ফেব্রুয়ারি
চট্টগ্রাম রেঞ্জ ডিআইজি গোল্ডকাপ কাবাডি টুর্নামেন্ট-২০২৪ ইং চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছে চট্টগ্রাম জেলা।
গত মঙ্গলবার, বিকেলে বিকেএসপি প্রশিক্ষণ কেন্দ্রের মাঠে অনুষ্ঠিত ফাইনাল খেলায় চট্টগ্রাম জেলা ২৬ -২২ পয়েন্টে চট্টগ্রাম রেঞ্জ পুলিশ টিমকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়।
প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন,বিশেষ অতিথি কেএসআরএম-এর পরিচালক (বিক্রয় ও বিপণন) মোহাম্মদ জসিম উদ্দিন, অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন জেলা ক্রীড়া সংস্থার অতিরিক্ত সাধারণ সম্পাদক সৈয়দ শাহাবুদ্দিন শামীম,সহ সভাপতি ও রাউজান উপজেলা চেয়ারম্যান এহসানুল হায়দার চৌধুরী বাবুল এবং চট্টগ্রাম মহানগর ক্রীড়া সংস্থার নির্বাহী কমিটির সদস্য বৃন্দ।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি নুরে আলম মিনা বিপিএম (বার),পিপিএম।
প্রধান অতিথির বক্তব্যে আ জ ম নাছির উদ্দীন বলেন, ‘কাবাডির দেশ বাংলাদেশ। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে আমরা বাংলাদেশের স্বাধীনতা অর্জন করেছি। তিনি খেলাধুলার প্রতি খুবই আন্তরিক ছিলেন এবং তার সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনাও খেলাধুলাকে অন্তরে ধারণ করেন।কাবাডি খেলার মতো গ্রামবাংলার ঐতিহ্যবাহী খেলাগুলো যাতে হারিয়ে না যায় সেজন্য তিনি সচেষ্ট আছেন।

সভাপতির বক্তব্যে চট্টগ্রাম রেঞ্জের মান্যবর ডিআইজি নুরে আলম মিনা বলেন, এই আয়োজনের পেছনে জাতীয় খেলা কাবাডিকে পৃষ্টপোষকতা করা যেমন আছে, তেমনি আমাদের উদ্দেশ্য ছিল কিশোর-তরুণেরা যেন খারাপ কাজ আর মাদক থেকে দূরে থাকেন। তিনি তীব্র প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ খেলায় চ্যাম্পিয়ন ও রানারআপ দলকে অভিনন্দন জানান। টুর্নামেন্টটি উৎসবমুখর ও প্রাণবন্ত করতে সহযোগিতা করায় কেএসআরএম, বিকেএসপিসহ সংশ্লিষ্ট সকলের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।

দুপুর ১১টায় গ্রুপ পর্বের খেলা উদ্ধোধন করেন দৈনিক আজাদী পত্রিকার সম্পাদক এম এ মালেক।

উল্লেখ্য, গত ১৮ ফেব্রুয়ারি চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি নুরে আলম মিনা’র উদ্যোগে কেএসআরএমের পৃষ্ঠপোষকতায় ডিআইজি গোল্ডকাপ কাবাডি টুর্নামেন্ট-২০২৪ শুরু হয়। এতে ১১টি জেলা ও রেঞ্জ পুলিশসহ ১২টি দল অংশগ্রহণ করে।

ফাইনাল খেলা শুরুর পূর্বে বরেণ্য শিল্পীদের পরিবেশনায় মনোঞ্জ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয় এবং বিকেএসপি’র প্রশিক্ষণার্থীদের পরিবেশনায় মনোমুগ্ধকর ‘ডিসপ্লে’ প্রদর্শিত হয়।
খেলায় বিপুল সংখ্যক ক্রীড়ামোদী দর্শক খেলা উপভোগ করেন।

শেয়ার করুন

আরো দেখুন......