1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
জাতীয় নিরাপদ সড়ক দিবস উদযাপন উপলক্ষে আলোচনা সভা খুলনায় সাবেক মন্ত্রী মন্নুজান সুফিয়ান ও তার ভাইবোনের দেশত্যাগে নিষেধাজ্ঞা কালাইয়ে বিএনপি নেতার বিরুদ্ধে খাবারের হোটেল দখলের অভিযোগ র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ০৩টি মামলার পলাতক আসামি নিজাম প্রকাশ নেজাম পাহাড়তলী থানাধীন সাগরিকা বিসিক এলাকা হতে গ্রেফতার।  বন্দরটিলা কাঁচাবাজার এলাকায় নুসরাত জাহান  সাবিনা নামে এক গৃহবধুর রহস্যজনক মৃত্যু দেওয়ানগঞ্জে ৭০০ পিস ইয়াবাসহ আটক-০১ পাঁচবিবিতে মেয়াদউত্তীর্ণ জেলা ও উপজেলা পকেট কমিটি বাতিলের দাবীতে বিএনপির সংবাদ সম্মেলন বটিয়াঘাটা ভান্ডারকোট ইউনিয়নে আদালতে মামলা থাকা অবস্থায় জোরপূর্বক জমি দখলের অভিযোগ আপিলের অনুমতি পেলেন ড. ইউনূস, শুনানি ১৯ নভেম্বর বটিয়াঘাটায় কৃষি প্রনোদনা ও ইঁদুর নিধন কর্মসুচির সভা অনুষ্ঠিত

উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি বুলবুল সেক্রেটারি নবীন

  • আপডেট সময়ঃ রবিবার, ৩ ডিসেম্বর, ২০২৩
  • ৯৯ জন দেখেছেন

পারভেজ রানা,বিশেষ প্রতিনিধিঃ দুর্নীতি দমন কমিশন দুদক পরিচালিত বরগুনার আমতলী উপজেলার দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি হয়েছেন একেএম খায়রুল বাশার বুলবুল এবং সেক্রেটারির পদ লাভ করেছেন সৈয়দ নুহু উল আলম নবীন।

দুদক পরিচালক এইচএম আক্তারুজ্জামান সাক্ষরিত নিয়োগ আদেশে তিন বছর মেয়াদের এ কমিটির সহ-সভাপতিদ্বয় হলেন এমএ হান্নান ও মোঃ শাহালম কবির। সদস্যরা হলেন,ফেরদৌসি আক্তার জানু,মিজানুর রহমান সিকদার,নাসরিন জাহান সিপু, সুপ্রিয়া রানী সুইটি এবং আঃ রহমান সালেহ।

দুদক সূত্র জানিয়েছে ৩ বছর মেয়াদি কমিটি আমতলী উপজেলার প্রশাসনিক এলাকায় কার্যক্রম পরিচালনা করবে।

শেয়ার করুন

আরো দেখুন......