1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
নোয়াখালী জেলার সুধারাম থানার চাঞ্চল্যকর হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি মোঃ রায়হান’কে চট্টগ্রামের পটিয়া থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ ও র‌্যাব-১১। সীতাকুণ্ডে মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ যানজট সৈনিক কল্যাণ সংস্থা Uno নিকট খেজুরের বীজ প্রদান বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি চট্টগ্রাম জেলা শাখা কমিটির অভিষেক অনুষ্ঠান ও মাস ব‍্যাপি সাংগঠনিক কর্মসূচি 2024 সম্পন্ন। বরগুনার তালতলীতে অবৈধ চোলাই মদসহ আটক ১ জন। “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়”– “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়” শেরপুরের ঝিনাইগাতী তিনজন হোটেল মালিককে ৬ হাজার টাকা জরিমানা ২ কেজি গাঁজা সহ এক মাদক ব্যবসায়ী বরগুনা ডিবি পুলিশের হাতে আটক।

মুক্তিযুদ্ধ ও বিজয়ের মাস উপলক্ষে খুলনার কয়রা উপজেলায় বিজয় শোভাযাত্রা অনুষ্ঠিত

  • আপডেট সময়ঃ শনিবার, ২ ডিসেম্বর, ২০২৩
  • ৮৯ জন দেখেছেন

∼আশরাফুল আলম সরকার,
বিশেষ প্রতিনিধি।বাংলাদেশ মফস্বল
সাংবাদিক ফোরামের কেন্দ্রীয় আয়োজনে গত শুক্রবার সকাল ১০টায় খুলনার কয়রা উপজেলায় বিজয় শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে। জাতীয় পতাকা সুসজ্জিত করে
উপজেলার ডাকবাংলা থেকে উপজেলা মোড় পর্যন্ত র‍্যালি অনুষ্ঠিত হয়।
শোভাযাত্রার উদ্বোধন করেন সংগঠনের প্রতিষ্ঠাতা ও ট্রাস্টিবোর্ডের চেয়ারম্যান আহমেদ আবু জাফর।
এসময় আরও উপস্থিত ছিলেন শ্রেষ্ঠ উপজেলা হিসাবে উপস্থিত শ্রীপুর উপজেলার বিপ্লবী সভাপতি ও কেন্দ্রীয় সহ সাংগঠনিক সম্পাদক জনাব আব্দুল বাতেন বাচ্চু সিনিয়র সহ-সভাপতি জনাব আশরাফুল আলম সরকার সাধারণ সম্পাদক জনাব জাহাঙ্গীর আলম মাস্টার সাংগঠনিক সম্পাদক জনাব আল আমিন স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডাক্তার মারুফ আহমেদ প্রধান প্রচার ও প্রকাশনা সম্পাদক ওমর ফারুক আরো আব্দুর রহিম জাহাঙ্গীর আলম ফকির আব্দুল খালেক কণিকা আক্তার আশরাফুল ইসলাম মিম আক্তার সহ বিভিন্ন জেলা, উপজেলা শাখার নেতৃবৃন্দ ও দেশের বিভিন্ন অঞ্চল থেকে আগত সাংবাদিকবৃন্দ। দিনব্যাপী আয়োজনের মধ্যে ছিল সুন্দরবন ভ্রমণ, অসহায়দের মাঝে অনুদান প্রদান, মুক্তিযোদ্ধাদের জন্য জুমার নামাজের পর বিশেষ দোয়া। শোভাযাত্রা উপলক্ষে নানা আয়োজনের মধ্যে ছিল সাংবাদিকদের বুনিয়াদি প্রশিক্ষণ কর্মশালায় অংশগ্রহণকারীদের সনদ বিতরণ। সন্ধ্যায় ডাকবাংলোর হলরুমে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয় সেখানে সাংবাদিক বুনিয়াদি প্রশিক্ষণ নেওয়া সাংবাদিকদের মাঝে সনদ বিতরণ করা হয়।
আলোচনার প্রথমে কুরআন থেকে তেলওয়াত ও মুক্তিযোদ্ধাদের স্মরণে এক মিনিট নিরবতা পালন করা হয়। এর পর বিভিন্ন শাখা সংগঠনের নেতৃবৃন্দের সাথে সাংগঠনিক আলোচনা করা হয়। সকলে একত্রিত জাতীয় সংগীত পাঠ ও বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের থিম সং পরিবেশন শেষে সংগঠনটির কেন্দ্রের আংশিক কমিটি ঘোষণা করা হয় । এ সময় নেতৃবৃন্দ সাংবাদিকদের দাবি ও অধিকার রক্ষায় বিএমএসএফ ঘোষিত চৌদ্দ দফা দাবি বাস্তবায়নের জন্য সরকারের নিকট জোর দাবি জানানো হয়।
বিএমএসএফ ঘোষিত ১৪ দফা দাবি আদায়ে জাতীয় সংসদ সদস্য প্রার্থীদের নিকট লিফলেট প্রদানের সিদ্ধান্ত গ্রহন করা হয়। আগামী ১০-১৭ ডিসেম্বর এ লিফলেট প্রদানের জন্য শাখাসমুহের নেতৃবৃন্দের নিকট অনুরোধ জানানো হয়েছে।

শেয়ার করুন

আরো দেখুন......