1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
নোয়াখালী জেলার সুধারাম থানার চাঞ্চল্যকর হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি মোঃ রায়হান’কে চট্টগ্রামের পটিয়া থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ ও র‌্যাব-১১। সীতাকুণ্ডে মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ যানজট সৈনিক কল্যাণ সংস্থা Uno নিকট খেজুরের বীজ প্রদান বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি চট্টগ্রাম জেলা শাখা কমিটির অভিষেক অনুষ্ঠান ও মাস ব‍্যাপি সাংগঠনিক কর্মসূচি 2024 সম্পন্ন। বরগুনার তালতলীতে অবৈধ চোলাই মদসহ আটক ১ জন। “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়”– “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়” শেরপুরের ঝিনাইগাতী তিনজন হোটেল মালিককে ৬ হাজার টাকা জরিমানা ২ কেজি গাঁজা সহ এক মাদক ব্যবসায়ী বরগুনা ডিবি পুলিশের হাতে আটক।

ঠাকুরগাঁও – ২ আসন থেকে জাতীয় পার্টির মনোনয়ন ফরম সংগ্রহ করলেন নুরুন নাহার বেগম

  • আপডেট সময়ঃ বৃহস্পতিবার, ২৩ নভেম্বর, ২০২৩
  • ১১৫ জন দেখেছেন

মোহাম্মদ মিলন আকতার,রংপুর বিভাগীয় ব্যুরো প্রধান:-আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে উৎসব মুখর পরিবেশে মনোনয়ন ফরম বিক্রি শুরু করেছে জাতীয় পার্টি। গতকাল (২০ নভেম্বর) সোমবার জাতীয় পার্টির চেয়ারম্যানের বনানীর কার্যালয়ে ফরম বিক্রি শুরু হয় ৷ দ্বাদশ সংসদ নির্বাচনে ঠাকুরগাঁও -২ আসনের মনোনয়ন ফরম সংগ্রহ করলেন জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান নুরুন নাহার বেগম। আজ দুপুর ১২ ঘটিকার সময় পার্টির চেয়ারম্যানের বনানী কার্যালয় থেকে ফরম সংগ্রহ করেন ।

নির্বাচনী এলাকাবাসীর উদ্দেশ্য বলেন – আমি আমার মরহুম পিতার আদর্শে অনুপ্রাণিত হয়ে বিগত ৩০ বছর যাবত আমার নির্বাচিত এলাকা (ঠাকুরগাঁও -২) সহ ঠাকুরগাঁও জেলার হতদরিদ্র মানুষের কল্যাণে কাজ করে আসছি,প্রয়োজনে আমি আমার জীবন উৎসর্গ করবো। আমি আমার পিতার স্বপ্নকে বাস্তবায়ন করার জন্য পল্লীবন্ধু হুসেইন মুহাম্মদ এরশাদের নেতৃত্বে বালিয়াডাঙ্গী উপজেলা জাতীয় পার্টি কে নেতৃত্ব দিয়েছি, তাছাড়াও ঠাকুরগাঁও জেলা জাতীয় মহিলা পার্টির সভাপতির দায়িত্ব পালন করেছি, দায়িত্ব পালন করেছি ঠাকুরগাঁও জেলা জাতীয় পার্টির সভাপতি হিসেবে। পল্লীবন্ধু হুসেইন মুহাম্মদ এরশাদ আমাকে জাতীয় মহিলা পার্টির কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি হিসেবে কাজ করার সুযোগ দিয়েছিলেন, মরহুম পল্লীবন্ধু হুসেইন মুহাম্মদ এরশাদের ছোটভাই জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের এমপি আমাকে দায়িত্ব দিয়েছেন জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান হিসেবে । আমি আমার দায়িত্ব পালনে সর্বদাই আন্তরিক । আমি যদি (ঠাকুরগাঁও -২)আসন থেকে নির্বাচিত হতে পারি তাহলে , সরকারি দান-অনুদান এর পাশাপাশি আমারও ব্যক্তিগত সহযোগিতা অব্যাহত থাকবে । আমার ব্যক্তিগত জীবনে চাওয়া-পাওয়ার হিসাব বলতে কিছু নেই । আমি আমার মরহুম পিতা মত সেবক হয়ে নিজের জীবনকে উৎসর্গ করতে চাই। এ সময় তিনি ঠাকুরগাঁও -২ আসনকে সুখী, সমৃদ্ধি, বেকারমুক্ত আসন হিসেবে গড়ে তোলার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন ।

ঠাকুরগাঁও – ২ আসনের জাতীয় পার্টির তৃণমূল নেতা কর্মীদের দাবি – দীর্ঘদিন ধরে তিনি তার নিজস্ব অর্থায়নে জাতীয় পার্টিকে পরিচালনা করে আসছেন । এই মহীয়সী নারী ঠাকুরগাঁও -২ অথবা সংরক্ষিত নারী সংসদীয় আসন থেকে এমপি নির্বাচিত না হয় তাহলে জাতীয় পার্টি অনেকটাই বিলীন হয়ে যাওয়া সম্ভাবনা রয়েছে । এমত অবস্থায় জাতীয় পার্টি কে সুসংঘটিত করে রাখতে নুরুন নাহার বেগমকে জাতীয় পার্টির এমপি হিসেবে দেখতে চাই জাতীয় পার্টি ও নির্বাচনী এলাকাবাসী ।

শেয়ার করুন

আরো দেখুন......