1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
খুলনার বটিয়াঘাটা স্বাস্থ্য ও পঃপঃ কর্মকর্তাকে নিয়ে প্রচারিত সংবাদের প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত খুলনায় অতিবর্ষনে মৎস্য খাতে ক্ষতির পরিমাণ শত কোটি টাকা, মৎস্য কর্মকর্তা -জয়দেব পাল। শেরপুর ৩ আসনের সাবেক সংসদ সদস্যের ৫৪ তম জন্মদিন পালিত শহীদ জিয়াউর রহমান ও সকল শহীদদের স্মরণে স্বাধীনতা কাপ ফুটবল টুর্নামেন্টে কোটালীপাড়ায় অবৈধ বাঁধ কেটে ১কিলোমিটার খাল দখল মুক্ত করলেন উপজেলা প্রশাসন বৈষম্যের শিকার এমপিও ভুক্ত কলেজের ল্যাব সহকারীরা শিক্ষার মানোন্নয়নে প্রশিক্ষিত শিক্ষকের বিকল্প নেই র‌্যাব-৭ ও র‌্যাব-১১ এর যৌথ আভিযানে ফেনীতে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে গুলিবর্ষণ করে ছাত্র হত্যা মামলার সশস্ত্র পলাতক আসামি জোবায়ের হোসেন প্রকাশ হৃদয় গ্রেপ্তার। র‍্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ইপিজেড থানার আলোচিত ও চাঞ্চল্যকর ৬ বছরের কণ্যা শিশু ধর্ষণ মামলার পলাতাক আসামি শফিকুল ইসলাম গ্রেপ্তার।  অস্ট্রেলিয়ায় পাঠানোর নামে ভুয়া ভিসা দিয়ে কোটি টাকা হাতিয়ে নিয়েছে মুকসুদপুরের সক্রিয় এক প্রতারক চক্র, প্রশাসনের হস্তক্ষেপ কামনা ভুক্তভোগীদের

দৈনিক অপরাধ অনুসন্ধান  পত্রিকার খুলনা জেলা প্রতিনিধির ব্যবসা প্রতিষ্ঠানে দিনে-দুপুরে চুরি, ০২ কিশোর চোর এখনও নিখোঁজ, নির্বিকার বাজার কমিটি ও প্রশাসন।

  • আপডেট সময়ঃ শনিবার, ১৮ নভেম্বর, ২০২৩
  • ৫৭ জন দেখেছেন

মোঃ ফরহাদ হোসেন, ফুলতলা উপজেলা প্রতিনিধি, (খুলনা):-দিনে-দুপুরে জাতীয় দৈনিক অপরাধ অনুসন্ধান  পত্রিকার খুলনা জেলা প্রতিনিধির ব্যবসা প্রতিষ্ঠান চুরির চাঞ্চলকর ঘটনাটি ঘটেছে গত ১০ নভেম্বর, ২০২৩ তারিখ শুক্রবার বিকালে।

শুক্রবার আনুমানিক বিকাল ৪.৩০ এর দিকে খুলনার ফুলতলা উপজেলার বেজেরডাঙ্গা বাজারে ইসলামি ব্যাংক বাংলাদেশ লিঃ এর নিচ তলায় আমাদের জাতীয় দৈনিক অপরাধ অনুসন্ধান  পত্রিকার খুলনা জেলা প্রতিনিধির ব্যবসা প্রতিষ্ঠান থেকে সিনেমাটিক স্টাইলে দুই কিশোর ০২টি স্মার্ট ফোন যার বাজার মূল্য আনুমানিক ৪৬,০০০/- টাকা নিয়ে চলে যায়।

প্রথমে কিশোর ০২টি দোকানে কেনাকাটার উদেশ্যে আসে এবং দৈবক্রমে ঐ সময়ে দোকানের সম্মুখে একটি স্থানীয় অন্যন্য লোকজনের একটি গন্ডোগলের সৃষ্টি হয় এবং আমাদের জাতীয় দৈনিক অপরাধ অনুসন্ধান  পত্রিকার খুলনা জেলা প্রতিনিধি তা পর্যাবেক্ষণের জন্য প্রতিষ্ঠানের বাইরে বের হয়। এই সুযোগে উক্ত ০২ কিশোর দোকানে রক্ষিত আলমারি থেকে ০২টি টার্চস্ক্রিন মোবাইল ফোন অতি দ্রুত নিয়ে পালিয়ে যায় এবং ফোন ০২টি নিরাপদ স্থানে রেখে পুনরায় দোকানে কেনা-কাটা করে যায়।

পরবর্তিতে দোকান বন্ধ করার সময় উক্ত ফোন ০২টি না পেয়ে দোকানের নিরাপত্তা ক্যামেরা বিশ্লেষন করে দেখা যায় হলুদ টি-শার্ট পরিহিত কিশোর দোকান ফাঁকা থাকায় এদিক ওদিক তাকিয়ে প্রফেশনাল চোরের মত মুহুর্তে দোকানের মধ্যে ঢুকে ফোন ০২টি নিয়ে পালিয়ে যায়। পরবর্তিতে পুনরায় দোকানে আসে স্বাভাবিক কেনা-কাটা করার উদ্দেশ্যে।

চুরি হয়ে যাওয়া ফোন ০২টি উদ্ধার করতে সিসি টিভি ফুটেজ অনুযায়ী কিশোর ০২টিকে অত্র এলাকার ওলিতে গলিতে খোঁজার চেষ্টা করেন এবং কোথাও না পেয়ে বেজেরডাঙ্গা বণিক কল্যাণ সমিতিতে লিখিত অভিযোগ দেন। কিন্তু আজ পর্যন্ত নির্বিকার বাজার প্রশাসন উক্ত ঘটনার কোন প্রতিক্রিয়া জানায় নি। ইতোপূর্বে অনেকবারই উক্ত বাজারের বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠান চুরি হয়ে গেলেও তার কোন সমাধান পায়নি সাধারণ ব্যবসায়ী। বিষয়টি নিয়ে তাই ক্ষোভ প্রকাশ করেন, জাতীয় দৈনিক অপরাধ অনুসন্ধান  পত্রিকার খুলনা জেলা প্রতিনিধি,  ইমানুর রহমান।

 

শেয়ার করুন

আরো দেখুন......