1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
শ্রীপুর পৌর ৬ নং ওয়ার্ড পূর্ব পাড়া গ্রামে মুরুব্বী,ছাত্র ও যুবকদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে শেরপুরের শ্রীবরদীতে শিশু ধর্ষণ চেষ্টার মামলায় ধর্ষক গ্রেপ্তার জনাব আকবর আলী খান, পিপিএম, অফিসার ইনচার্জ, শ্রীপুর থানা। গাজীপুর জেলায় মার্চ/২০২৪ মাসের অপরাধ সভায় শ্রেষ্ট অফিসার নির্বাচিত হন। আমতলীতে ডায়রিয়ার প্রকোপ,হাসপাতালে তীব্র শয্যা সংকট র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ১২ বছরের শিশু আজিম হত্যা মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামি রনি আক্তার ০৮ বছর পর  গ্রেফতার। শেরপুরের ভুয়া পুলিশ পরিচয়ে বিবাহ, অর্থ আত্মসাৎ প্রদানকারীর সহযোগী গ্রেপ্তার এশিয়ান টেলিভিশনের কুতুবদিয়া প্রতিনিধির উপর হামলা গোবিন্দগঞ্জে মাহবুর হত্যার আসামিদের গ্রেফতার ও ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত বাগেরহাট কল্যাণ সোসাইটি’র ঈদ পূর্ণমিলনী সম্পন্ন জামিন চেয়ে আবারও আবেদনের প্রস্তুতি মিন্নি’র

চট্টগ্রামে হরতাল-অবরোধে পতেঙ্গায় বাসে আগুন ও সীতাকুণ্ডে সড়কে ইট-কাঠ দিয়ে প্রতিবন্ধক

  • আপডেট সময়ঃ সোমবার, ৬ নভেম্বর, ২০২৩
  • ৮৯ জন দেখেছেন

ওমর ফারুক, স্টাফ রিপোর্টার, (চট্টগ্রাম:-

আজ (৫) নভেম্বর হরতাল চলাকালে নগরীর পতেঙ্গা থানার কাটঘর এলাকায় একটি বাসে আগুন দিয়েছে পিকেটাররা। রোববার ভোরে পোষাক কারখানার যাত্রীবাহী বাসে আগুন দিয়ে পালিয়েছে তারা। তবে এতে কেউ হতাহত হয়নি বলে থানা সূত্রে জানা গেছে।
এ ব্যাপারে পতেঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আফতাব হোসেন বলেন, ‘বাসটি পোশাক শ্রমিকদের নেওয়ার জন্য সেখানে অপেক্ষা করছিল। চালক বাসটি রাস্তার পাশে দাঁড় করিয়ে ফজর নামাজ পড়তে মসজিদে যান।
কিছু লোক সিএনজি চালিত অটোরিকশা নিয়ে ঘটনাস্থলে এসে কয়েকজন পোশাক শ্রমিকের সামনে তারা বাসে পেট্রোল ঢেলে আগুন জ্বালিয়ে ঘটনাস্থল ত্যাগ করেন বলে জানা তিনি।
পুলিশ আধা ঘন্টা পরে এসে আগুন নিভিয়ে ফেলেন।’এ ঘটনায় এখন পর্যন্ত কাউকে গ্রেপ্তার করা হয়নি বলেও জানান ওসি।
সীতাকুণ্ডে সড়কে ইট-কাঠ:
বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরীকে গ্রেপ্তারের প্রতিবাদে সীতাকুণ্ডে মহাসড়ক অবরোধ, নগরীতে বিক্ষিত মিছিল ও পিকেটিং করতে দেখা গেছে।এছাড়া কেন্দ্র ঘোষিত অবরোধও চলছে।‘বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরীকে ঢাকার গুলশান থেকে গ্রেপ্তার ও রিমান্ডে নেওয়ায় প্রতিবাদে রোববার চট্টগ্রাম মহানগর, উত্তর ও দক্ষিণ জেলা বিএনপির সকাল সন্ধ্যার হরতাল পালিত হয়েছে।

একই সময়ে সরকার পতনের একদফা দাবী এবং বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ অসংখ্য নেতাকর্মীদের গ্রেফতারের প্রতিবাদে বিএনপির ডাকা অবরোধের সমর্থনে নগরী ও জেলার বিভিন্ন স্থানে বিক্ষিপ্ত মিছিল ও পিকেটিং করেছে চট্টগ্রামের বিএনপি নেতাকর্মীরা।
ভোরে জেলার সীতাকুণ্ডে ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক অবরোধ এবং পতেঙ্গা কাঠগড় এলাকায় পুড়িয়ে দেয়া হয় গার্মেন্টস শ্রমিক বহনকারী একটি বাস। এছাড়া নগরীর বিভিন্ন স্থানে টুকটাক বাঁক প্রতিবাদ ও ঝটিকা মিছিল বের করে বিএনপি, যুবদল ছাত্রদল নেতা কর্মীরা।

শেয়ার করুন

আরো দেখুন......