1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
শ্রীপুর পৌর ৬ নং ওয়ার্ড পূর্ব পাড়া গ্রামে মুরুব্বী,ছাত্র ও যুবকদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে শেরপুরের শ্রীবরদীতে শিশু ধর্ষণ চেষ্টার মামলায় ধর্ষক গ্রেপ্তার জনাব আকবর আলী খান, পিপিএম, অফিসার ইনচার্জ, শ্রীপুর থানা। গাজীপুর জেলায় মার্চ/২০২৪ মাসের অপরাধ সভায় শ্রেষ্ট অফিসার নির্বাচিত হন। আমতলীতে ডায়রিয়ার প্রকোপ,হাসপাতালে তীব্র শয্যা সংকট র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ১২ বছরের শিশু আজিম হত্যা মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামি রনি আক্তার ০৮ বছর পর  গ্রেফতার। শেরপুরের ভুয়া পুলিশ পরিচয়ে বিবাহ, অর্থ আত্মসাৎ প্রদানকারীর সহযোগী গ্রেপ্তার এশিয়ান টেলিভিশনের কুতুবদিয়া প্রতিনিধির উপর হামলা গোবিন্দগঞ্জে মাহবুর হত্যার আসামিদের গ্রেফতার ও ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত বাগেরহাট কল্যাণ সোসাইটি’র ঈদ পূর্ণমিলনী সম্পন্ন জামিন চেয়ে আবারও আবেদনের প্রস্তুতি মিন্নি’র

রাজশাহীতে এবার দুর্বৃত্তের হামলায় আরেক চিকিৎসক আহত হয়েছেন।

  • আপডেট সময়ঃ মঙ্গলবার, ৩১ অক্টোবর, ২০২৩
  • ৪৩ জন দেখেছেন

রাজশাহী প্রতিনিধা:-
রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের ৪ নং ওয়ার্ডে ভর্তি করা হয়েছে। সোমবার দিবাগত রাত পৌনে ১১টার দিকে নগরীর বোয়ালিয়া থানার তালাইমারি আমেনা ক্লিনিকের সামনে এ হামলার ঘটনা ঘটে।

আহত চিকিৎসকের নাম মোহাম্মদ রাজু আহমেদ (৪৫)। তিনি রাজশাহী বিশ্ববিদ্যালয়ের আবাসিক চিকিৎসক। তিনি রাজশাহী বিশ্ববিদ্যালয়ের কোয়াটারে বসবাস করেন। রাজু নাটোরের নজরুল ইসলামের ছেলে।

রাজশাহীতে এক রাতে দুই চিকিৎসককে কুপিয়ে হত্যার একদিন পর আরেক চিকিৎসকের উপর এ হামলার ঘটনা ঘটল।

বোয়ালিয়া থানার ওসি সোহরাওয়াদী হোসেন বলেন, ডা. রাজু তালাইমারি আমেনা ক্লিনিকে রোগি দেখেন। রাত পৌনে ১১টার দিকে চেম্বার থেকে বের হওয়ার পর কয়েকজন দুর্বৃত্ত তার উপর হামলা করে। এ সময় তারা ডা. রাজুকে কিল ঘুষি ও লাঠি দিয়ে পিটিয়ে শারীরিকবাবে জখম করে চলে যায়। পরে তাকে আহত অবস্থায় উদ্ধার করে রাতে সাড়ে ১১টার দিকে রামেক হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে যায়। সেখনে কর্তব্যরত চিকিৎসক তাকে ৪ নং ওয়ার্ডে ভর্তি করেন।

এর আগে রোববার দিবাগত রাতে দুই চিকিৎসক খুনের ঘটনা ঘটে। দুইজনকেই কুপিয়ে হত্যা করা হয়। নিহতরা হলেন, রাজশাহী ইসলামী ব্যাংক মেডিকেল কলেজ হাসপাতালের চর্ম ও যৌন রোগ বিশেষজ্ঞ গোলাম কাজেম আলী আহমেদ ও নগরীর চন্দ্রিমা থানার কচুয়াতৈল এলাকার গ্রাম্য চিকিৎসক এরশাদ আলী দুলাল।

পপুলার ডায়াগনস্টিক সেন্টারে নিজের চেম্বার থেকে মোটরসাইকেল যোগে উপশহরের বাসায় ফিরছিলেন ডাক্তার কাজেম আলী। তার সঙ্গে ছিলেন গ্লোবাল ফার্মাসিটিক্যালের রিপেজেন্টিভ শাহীন আলম। পৌনে ১২টার দিকে বর্ণালীর মোড়ে মোটরসাইকেলের গতিরোধ করে একদল দুর্বৃত্ত তাকে কুপিয়ে জখম করে ফেলে যায়। পরে তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে রাত ১টার দিকে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

নিহত ডাক্তার কাজেম আলী রাজশাহী মেডিকেল কলেজ ছাত্রশিবিরের সাবেক সভাপতি ও ৪২তম ব্যাচের ছাত্র ছিলেন। তিনি নগরীর উপশহরে বসবাস করেন। তার বাড়ি চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার চর দেবীনগর গ্রামে। কাজেম আলী রেটিনা কোচিং সেন্টারের পরিচালকও ছিলেন।

অপরদিকে সাড়ে ৬টার দিকে একটি মাইক্রোবাসে গিয়ে একদল মুখোশধারী কৃষ্টগঞ্জ বাজারের নিজের ফার্মাসী থেকে গ্রাম্য চিকিৎসক এরশাদ আলীকে তুলে নিয়ে যায়। রাত ৯টার দিকে সিটি হাটের পাশে লাশ পড়ে থাকতে দেখে স্থানীয় লোকজন পুলিশকে খবর দেয়। পরে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে মর্গে পাঠায়।

শেয়ার করুন

আরো দেখুন......