1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
শ্রীপুর পৌর ৬ নং ওয়ার্ড পূর্ব পাড়া গ্রামে মুরুব্বী,ছাত্র ও যুবকদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে শেরপুরের শ্রীবরদীতে শিশু ধর্ষণ চেষ্টার মামলায় ধর্ষক গ্রেপ্তার জনাব আকবর আলী খান, পিপিএম, অফিসার ইনচার্জ, শ্রীপুর থানা। গাজীপুর জেলায় মার্চ/২০২৪ মাসের অপরাধ সভায় শ্রেষ্ট অফিসার নির্বাচিত হন। আমতলীতে ডায়রিয়ার প্রকোপ,হাসপাতালে তীব্র শয্যা সংকট র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ১২ বছরের শিশু আজিম হত্যা মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামি রনি আক্তার ০৮ বছর পর  গ্রেফতার। শেরপুরের ভুয়া পুলিশ পরিচয়ে বিবাহ, অর্থ আত্মসাৎ প্রদানকারীর সহযোগী গ্রেপ্তার এশিয়ান টেলিভিশনের কুতুবদিয়া প্রতিনিধির উপর হামলা গোবিন্দগঞ্জে মাহবুর হত্যার আসামিদের গ্রেফতার ও ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত বাগেরহাট কল্যাণ সোসাইটি’র ঈদ পূর্ণমিলনী সম্পন্ন জামিন চেয়ে আবারও আবেদনের প্রস্তুতি মিন্নি’র

চট্টগ্রাম প্রেসক্লাবের সামনে অবস্থান: প্রতিবাদ ও বিক্ষোভ সমাবেশ

  • আপডেট সময়ঃ রবিবার, ২৯ অক্টোবর, ২০২৩
  • ৭১ জন দেখেছেন

ওমর ফারুক, স্টাফ রিপোর্টার, চট্টগ্রাম:

২৯ অক্টোবর ঢাকায় গতকাল পেশাগত দায়িত্বে পালনকালে সাংবাদিকদের উপর হামলার প্রতিবাদ জানিয়ে চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের উদ্যোগে ২৯ অক্টোবর রোববার সকালে প্রেস ক্লাবের সামনে প্রতিবাদ ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
এসময় উপস্থিত থেকে গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন প্রেস ক্লাবের সাবেক সভাপতি আলহাজ্ব মোঃ আলী আব্বাস,সিইউজের নেতা মোঃ শামসুল হক, রিয়াজ হায়দার চৌধুরী, সদস্য মোঃ রুবেল খান, শহিদুল ইসলাম, আনিসুজ্জামান দুলাল সহ বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

বক্তারা, বলেন, গনমাধ্যমের সদস্যরা নিরপেক্ষ দায়িত্ব পালনে সবার সহযোগিতা এবং রাজনৈতিক দল ও প্রসাশন কে মিডিয়ার প্রতি সদয় আচরণ করে সঠিক তথ্যসূত্র দিয়ে সংবাদ সংগ্রহ,তা দেশের গণমানুষের নিকট পৌঁছাতে সর্বাত্মক সহায়তা প্রদান করার বিশেষ অনুরোধ জানিয়েছেন।
এসময় গনমাধ্যম নেতৃবৃন্দরা হামলায় দোষী ব্যক্তিদের কঠোর আইনী ব্যবস্থায় জোর শাস্তির দাবি জানিয়েছেন।

শেয়ার করুন

আরো দেখুন......