1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ভিকটিকে উদ্ধার ও এজাহার নামীয় প্রধান আসামি মোঃ মোস্তাফা কামালসহ আটক-০২ আমতলীতে যত্রতত্র গড়ে ওঠা ৪৫টি অবৈধ স্থাপনা উচ্ছেদ। বদলগাছীতে ফায়ার সার্ভিস আসার পূর্বেই আগুন নিভাল গ্রামবাসী। সিডিএ’র নতুন চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ ইউনুছ টেপির বাড়ি উচ্চ বিদ্যালয়ের নব গঠিত পরিচালনা  কমিটি গঠন।  চট্রগ্রাম,রিয়াজ উদ্দিন বাজার এর বিপরিতে, রাইফেল ক্লাব এলাকায় চার্জার ফ্যানের মূল্য বেশি,ফুলকলির মেয়াদ উত্তীর্ণ পণ্য থাকায় জরিমানা। বাঘায় কবি সাহিত্যিক পরিষদের ঈদ পুনর্মিলনী ও বাংলা নববর্ষ ১৪৩১ উদযাপন । কালাইয়ে আইন শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত স্থানীয় এমপি তার বন্ধু প্রার্থীর পক্ষ নেয়ায় নির্বাচন প্রভাবিত আশংকায় প্রার্থীতা প্রত্যাহার করলেন।   বটিয়াঘাটায় নারিকেল ফলনের মতবিনিময় সভা অনুষ্ঠিত

খাবারে চেতনানাশক খাইয়ে প্রবাসীর বাড়িতে চুরি 

  • আপডেট সময়ঃ রবিবার, ২৯ অক্টোবর, ২০২৩
  • ৬০ জন দেখেছেন

মোঃ কামরুল ইসলাম (টিটু),বাগেরহাট জেলা প্রতিনিধি:

বাগেরহাটের শরণখোলায় রাতে বাড়ির লোকজনকে খাবারের সাথে চেতনানাশক দ্রব্য খাইয়ে ঘরের দরজা খুলে দুর্বৃত্তরা ঐ বাড়িতে চুরির ঘটনা ঘটিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে । চোরের দল ওই বাড়ি থেকে স্বর্ণালংকার, নগদ টাকা ও জমির দলিলসহ প্রায় ১০ লাখ টাকার মালামাল লুটে নেয়।

শুক্রবার রাতে শরণখোলা উপজেলার ১ নং ধানসাগর ইউনিয়নের ছোট নলবুনিয়া গ্রামের নুরুল ইসলাম মাঝির বাড়িতে এই চুরির ঘটনা ঘটে। তার ছেলে আবু হানিফ কর্মের উদ্দেশ্যে সিঙ্গাপুর থাকেন।

জানা গেছে, ছোট নলবুনিয়া গ্রামের নুরুল ইসলাম মাঝি (৬৫), পুত্রবধু মাকসুদা খানম (২০), শালী রাহিমা বেগম (৫৫), রান্না করা ঝিঙ্গা তরকারিসহ অন্যান্য তরকারি দিয়ে ভাত খায়। এরপর এরা তিনজন জ্ঞান হারিয়ে ফেলে এবং অন্যরা ঘুমিয়ে পড়ে। এই সুযোগে রাতে চোরের দল তাদের বাড়িতে ঢুকে ৮ ভড়ি স্বর্ণালংকার, নগদ ৯২ হাজার টাকা ও ৩২ টি জমির দলিল লুটে নেয়।

এ ঘটনায় নুরুল ইসলাম মাঝি শরণখোলা থানায় লিখিত অভিযোগ দিয়েছেন।

হাসপাতালে চিকিৎসাধীন নুরুল ইসলাম মাঝি,মাকসুদা খানম,রাহিমা বেগম ও তার পরিবারের সদস্যরা বলেন।

এ ব্যপারে শরণখোলা থানার অফিসার ইনচার্জ মোঃ ইকরাম হোসেন জানান, অভিযোগ পাওয়ার পর ওই বাড়ি পরিদর্শন করা হয়েছে। বিষয়টি তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

শেয়ার করুন

আরো দেখুন......