1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
নোয়াখালী জেলার সুধারাম থানার চাঞ্চল্যকর হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি মোঃ রায়হান’কে চট্টগ্রামের পটিয়া থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ ও র‌্যাব-১১। সীতাকুণ্ডে মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ যানজট সৈনিক কল্যাণ সংস্থা Uno নিকট খেজুরের বীজ প্রদান বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি চট্টগ্রাম জেলা শাখা কমিটির অভিষেক অনুষ্ঠান ও মাস ব‍্যাপি সাংগঠনিক কর্মসূচি 2024 সম্পন্ন। বরগুনার তালতলীতে অবৈধ চোলাই মদসহ আটক ১ জন। “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়”– “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়” শেরপুরের ঝিনাইগাতী তিনজন হোটেল মালিককে ৬ হাজার টাকা জরিমানা ২ কেজি গাঁজা সহ এক মাদক ব্যবসায়ী বরগুনা ডিবি পুলিশের হাতে আটক।

খাবারে চেতনানাশক খাইয়ে প্রবাসীর বাড়িতে চুরি 

  • আপডেট সময়ঃ রবিবার, ২৯ অক্টোবর, ২০২৩
  • ৬৭ জন দেখেছেন

মোঃ কামরুল ইসলাম (টিটু),বাগেরহাট জেলা প্রতিনিধি:

বাগেরহাটের শরণখোলায় রাতে বাড়ির লোকজনকে খাবারের সাথে চেতনানাশক দ্রব্য খাইয়ে ঘরের দরজা খুলে দুর্বৃত্তরা ঐ বাড়িতে চুরির ঘটনা ঘটিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে । চোরের দল ওই বাড়ি থেকে স্বর্ণালংকার, নগদ টাকা ও জমির দলিলসহ প্রায় ১০ লাখ টাকার মালামাল লুটে নেয়।

শুক্রবার রাতে শরণখোলা উপজেলার ১ নং ধানসাগর ইউনিয়নের ছোট নলবুনিয়া গ্রামের নুরুল ইসলাম মাঝির বাড়িতে এই চুরির ঘটনা ঘটে। তার ছেলে আবু হানিফ কর্মের উদ্দেশ্যে সিঙ্গাপুর থাকেন।

জানা গেছে, ছোট নলবুনিয়া গ্রামের নুরুল ইসলাম মাঝি (৬৫), পুত্রবধু মাকসুদা খানম (২০), শালী রাহিমা বেগম (৫৫), রান্না করা ঝিঙ্গা তরকারিসহ অন্যান্য তরকারি দিয়ে ভাত খায়। এরপর এরা তিনজন জ্ঞান হারিয়ে ফেলে এবং অন্যরা ঘুমিয়ে পড়ে। এই সুযোগে রাতে চোরের দল তাদের বাড়িতে ঢুকে ৮ ভড়ি স্বর্ণালংকার, নগদ ৯২ হাজার টাকা ও ৩২ টি জমির দলিল লুটে নেয়।

এ ঘটনায় নুরুল ইসলাম মাঝি শরণখোলা থানায় লিখিত অভিযোগ দিয়েছেন।

হাসপাতালে চিকিৎসাধীন নুরুল ইসলাম মাঝি,মাকসুদা খানম,রাহিমা বেগম ও তার পরিবারের সদস্যরা বলেন।

এ ব্যপারে শরণখোলা থানার অফিসার ইনচার্জ মোঃ ইকরাম হোসেন জানান, অভিযোগ পাওয়ার পর ওই বাড়ি পরিদর্শন করা হয়েছে। বিষয়টি তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

শেয়ার করুন

আরো দেখুন......