1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
-:একটি হারানো বিজ্ঞপ্তি:- পবিত্র ঈদ – এ মিলাদুন্নবী (সাঃ) উপলক্ষে গোপালগঞ্জে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত বরগুনায় তুচ্ছ ঘটনায় আহত-২ ” খাবারের ভাতে প্রসাব করলেন প্রতিপক্ষ পুলিশ লাইন্স একাডেমি এডুকেশন কর্তৃক পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী উদযাপন কালাই কাঁটাহার দাখিল মাদ্রাসায় মিলাদুন্নবী উদযাপন উপলক্ষে দোয়া মাহফিল ও আলোচনা সভা র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে, বন্দর থানার গার্মেন্টস কর্মী স্ত্রীকে হত্যা মামলার পলাতক আসামি ঘাতক স্বামী কাজী মোঃ পেয়ার আহম্মদ প্রকাশ রিপন গ্রেফতার।  র‌্যাব-৭, চট্টগ্রাম’র পৃথক অভিযানে ছাত্র-জনতার গণঅভ্যুত্থানে হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি কুখ্যাত  সন্ত্রাসী মোঃ ইসতিয়াক আলী ওয়াছিফ গ্রেফতার। বটিয়াঘাটায় মামলাবাজ কালাম মাস্টারের ষড়যন্ত্রের শিকার কেয়ারটেকার সরো গত ১৪-০৯-২৪প্রকাশিত একটি দৈনিকে বাড়ি দখলের যুবদল নেতার শিরোনামে প্রকাশিত সংবাদের প্রতিবাদ জয়পুরহাটে সড়ক দুর্ঘটনায় আহত ১০ জন যাত্রী

আর্থিক সহায়তার জন্য আাবেদন

  • আপডেট সময়ঃ বুধবার, ২৫ অক্টোবর, ২০২৩
  • ৩২ জন দেখেছেন

জাকারিয়া হোসেন:

মোঃ মিন্টু মিয়া, পিতাঃ মোঃ মমতাজ উদ্দিন, মাতাঃ ছায়েরা বেগম, স্থায়ী ঠিকানাঃ গ্রামঃ দক্ষিন মাহিনী, ডাকঘরঃ মাহিনী বাজার, থানাঃ নাঙ্গলকোট, কুমিল্লা।
বর্তমানেঃ পাহাড়তলী পুলিশ বিট, মাষ্টার লেইন, খুলশী চট্টগ্রাম। আমি গত কয়েকমাস পুর্বে রোড দুর্ঘটনায় আমার একটা পা পঙ্গু হয়ে যায়, কোনমতে চিকিৎসা করে একটু স্বাভাবিক হতে না হতেই

আমার হার্টের সমস্যা দেখা দেয়, বর্তমানে আমি চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা নিচ্ছি। কর্তব্যরত চিকিৎসক আমার হার্টে রিং বসানোর জন্য খুব দ্রুত ব্যাবস্থা নিতে বলেন কিন্ত আমি বর্তমান খুবই অসহায় ভাবে জীবন যাপন করছি, আমার এতো টাকা ব্যায় করে চিকিৎসা করা সম্ভব না, তাই আপনাদের কাছে আর্থিক সহায়তার জন্য হাত বাড়িয়েছি, আপনাদের একটু সহযোগিতার মাধ্যমে আমি চিকিৎসা করে বেঁচে থাকার সপ্ন দেখি।

আমার পার্সোনাল বিকাশ নাম্বার = ০১৮৩১১৫৮৯৮৪
সকলের কাছে একটু সহযোগিতা চাই দয়া করে আপনারা আমাকে একটু আর্থিক সহযোগিতা করবেন,সকল সহযোগী ভাই বোনদের প্রতি শ্রদ্ধাশীল ও কৃতজ্ঞ থাকবো।

শেয়ার করুন

আরো দেখুন......