1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
জয়পুরহাট পাঁচবিবির মোহাম্মদপুর ইউনিয়ন জামায়াতে ইসলামীর উদ্যোগে কর্মী ও সূধী সমাবেশ অনুষ্ঠিত ময়মনসিংহের ফুলপুরে জুয়ার আসর পুড়িয়ে দিলো নব যোগদানকৃতওসি রাশেদুজ্জামান: শেরপুরের নবাগত পুলিশ সুপার জনাব মোঃ আমিনুল ইসলাম মহোদয়ের যোগদান ও দায়িত্বভার গ্রহণ শেরপুরের নালিতাবাড়ীতে ফলজ বৃক্ষ উপহার পেল শিক্ষার্থীরা কোটালীপাড়ায় সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা সংবাদ সম্মেলনের প্রতিবাদে পাল্টা সংবাদ সম্মেলন ফুলপুর ইসলামী ব্যাংক ম‍্যানেজারের সাথে ফুলপুর প্রেস ক্লাবের সাংবাদিকদের আলোচনা ও মতবিনিময় অনুষ্ঠিত। যৌথ বাহিনীর বিশেষ অভিযানে ফেনী জেলার সদর থানাধীন মাস্টারপাড়া এলাকা হতে ০১টি বিদেশী আগ্নেয়াস্ত্র ও  কার্তুজ উদ্ধার। জয়পুরহাটের পাঁচবিবিতে মেধাবী শিক্ষার্থীরা পেল সনদ শেরপুরে প্রতারণার ফাঁদে এক নারী জামায়াত আমিরের ‘ক্ষমা’ নিয়ে মাসুদ সাঈদীর স্ট্যাটাস

দ্যা স্কলারস ফোরাম ঢাকা’র বৃত্তি পরীক্ষা-২০২৩ অনুষ্ঠিত

  • আপডেট সময়ঃ শনিবার, ২১ অক্টোবর, ২০২৩
  • ৪৮ জন দেখেছেন

আবিদ উল্যাহ জাকেরঃ স্টাফ রিপোর্টার

‘দ্যা স্কলারস ফোরাম ঢাকা’র উদ্যোগে রাজধানীর বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্র-ছাত্রীদের নিয়ে বৃত্তি পরীক্ষা-২০২৩ অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার সকালে রাজধানীর স্বনামধন্য চারটি প্রতিষ্ঠানে এ পরীক্ষা অনুষ্ঠিত হয়।
এই সময় প্রধান পরীক্ষা নিয়ন্ত্রকের দায়িত্ব পালন করেন ফোরামের পরিচালক তৌহিদুল হক মিসবাহ এবং সহকারী প্রধান পরীক্ষা নিয়ন্ত্রকের দায়িত্ব পালন করেন সদস্য সচিব আলাউদ্দিন‌ আবির।

ফোরামের পরিচালক তৌহিদুল হক মিসবাহ জানান, রাজধানীর প্রায় দুই শতাধিক প্রতিষ্ঠানের তৃতীয় থেকে দশম শ্রেনী পর্যন্ত ৩৮৭৬ জন ছাত্র-ছাত্রী এ বৃত্তি পরীক্ষায় অংশ নেয়। অভিভাবক, শিক্ষা প্রতিষ্ঠানের ম্যানেজিং কমিটি, শিক্ষক, শিক্ষার্থীদের সবার সহযোগীতায় প্রতিবারের ন্যায় এবারও  সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে পরীক্ষা সম্পন্ন হয়েছে।

রাজধানীর মিতালী বিদ্যাপীঠ কেন্দ্র পরিচালক আরিফুল হাসান মামুন জানান, দ্যা স্কলারস ফোরাম ছাত্র-ছাত্রীদের পড়াশোনা ও নৈতিকতার শিক্ষায় কাজ করে থাকে, বৃত্তি পরিক্ষা এরই একটি অংশ।আমরা আজ সুন্দর ভাবে আমাদের আয়োজন সম্পন্ন করছি।

শেয়ার করুন

আরো দেখুন......