1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
নোয়াখালী জেলার সুধারাম থানার চাঞ্চল্যকর হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি মোঃ রায়হান’কে চট্টগ্রামের পটিয়া থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ ও র‌্যাব-১১। সীতাকুণ্ডে মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ যানজট সৈনিক কল্যাণ সংস্থা Uno নিকট খেজুরের বীজ প্রদান বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি চট্টগ্রাম জেলা শাখা কমিটির অভিষেক অনুষ্ঠান ও মাস ব‍্যাপি সাংগঠনিক কর্মসূচি 2024 সম্পন্ন। বরগুনার তালতলীতে অবৈধ চোলাই মদসহ আটক ১ জন। “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়”– “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়” শেরপুরের ঝিনাইগাতী তিনজন হোটেল মালিককে ৬ হাজার টাকা জরিমানা ২ কেজি গাঁজা সহ এক মাদক ব্যবসায়ী বরগুনা ডিবি পুলিশের হাতে আটক।

দ্যা স্কলারস ফোরাম ঢাকা’র বৃত্তি পরীক্ষা-২০২৩ অনুষ্ঠিত

  • আপডেট সময়ঃ শনিবার, ২১ অক্টোবর, ২০২৩
  • ৪১ জন দেখেছেন

আবিদ উল্যাহ জাকেরঃ স্টাফ রিপোর্টার

‘দ্যা স্কলারস ফোরাম ঢাকা’র উদ্যোগে রাজধানীর বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্র-ছাত্রীদের নিয়ে বৃত্তি পরীক্ষা-২০২৩ অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার সকালে রাজধানীর স্বনামধন্য চারটি প্রতিষ্ঠানে এ পরীক্ষা অনুষ্ঠিত হয়।
এই সময় প্রধান পরীক্ষা নিয়ন্ত্রকের দায়িত্ব পালন করেন ফোরামের পরিচালক তৌহিদুল হক মিসবাহ এবং সহকারী প্রধান পরীক্ষা নিয়ন্ত্রকের দায়িত্ব পালন করেন সদস্য সচিব আলাউদ্দিন‌ আবির।

ফোরামের পরিচালক তৌহিদুল হক মিসবাহ জানান, রাজধানীর প্রায় দুই শতাধিক প্রতিষ্ঠানের তৃতীয় থেকে দশম শ্রেনী পর্যন্ত ৩৮৭৬ জন ছাত্র-ছাত্রী এ বৃত্তি পরীক্ষায় অংশ নেয়। অভিভাবক, শিক্ষা প্রতিষ্ঠানের ম্যানেজিং কমিটি, শিক্ষক, শিক্ষার্থীদের সবার সহযোগীতায় প্রতিবারের ন্যায় এবারও  সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে পরীক্ষা সম্পন্ন হয়েছে।

রাজধানীর মিতালী বিদ্যাপীঠ কেন্দ্র পরিচালক আরিফুল হাসান মামুন জানান, দ্যা স্কলারস ফোরাম ছাত্র-ছাত্রীদের পড়াশোনা ও নৈতিকতার শিক্ষায় কাজ করে থাকে, বৃত্তি পরিক্ষা এরই একটি অংশ।আমরা আজ সুন্দর ভাবে আমাদের আয়োজন সম্পন্ন করছি।

শেয়ার করুন

আরো দেখুন......