1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
নোয়াখালী জেলার সুধারাম থানার চাঞ্চল্যকর হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি মোঃ রায়হান’কে চট্টগ্রামের পটিয়া থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ ও র‌্যাব-১১। সীতাকুণ্ডে মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ যানজট সৈনিক কল্যাণ সংস্থা Uno নিকট খেজুরের বীজ প্রদান বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি চট্টগ্রাম জেলা শাখা কমিটির অভিষেক অনুষ্ঠান ও মাস ব‍্যাপি সাংগঠনিক কর্মসূচি 2024 সম্পন্ন। বরগুনার তালতলীতে অবৈধ চোলাই মদসহ আটক ১ জন। “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়”– “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়” শেরপুরের ঝিনাইগাতী তিনজন হোটেল মালিককে ৬ হাজার টাকা জরিমানা ২ কেজি গাঁজা সহ এক মাদক ব্যবসায়ী বরগুনা ডিবি পুলিশের হাতে আটক।

শেরপুরের ঝিনাইগাতীতে অটোচালকদের সাথে পুলিশের সচেতনতা মূলক বৈঠক

  • আপডেট সময়ঃ বৃহস্পতিবার, ১২ অক্টোবর, ২০২৩
  • ২৯৬ জন দেখেছেন

মিজানুর রহমান,শেরপুর জেলা প্রতিনিধিঃশেরপুর জেলার ঝিনাইগাতীতে অটোচালকদের সাথে সচেতনতা মূলক মতবিনিময় ও উঠান বৈঠক করেছেন ঝিনাইগাতী থানা পুলিশ।

১২ই অক্টোবর বৃহস্পতিবার সকালে ঝিনাইগাতী বাজারের
ধানহাটি মোড়ে স্থানীয় অটোচালকদের সাথে
অজ্ঞান পার্টি, মলম পার্টি, ছিনতাইকারীদের প্রতারণা প্রতিরোধ ও মাদকের কুফল সম্পর্কে উঠান বৈঠকে দিক নির্দেশনামূলক বক্তব্য রাখেন ঝিনাইগাতী থানার এসআই মাসুদ রানা,এসআই রাজিব সাহা সবাইকে আরো সচেতন হতে হবে একটি দুর্ঘটনা সারা জীবনের কান্না।

সাবধানে অটো চালালে দুর্ঘটনার কবল থেকে রক্ষা পাবে চালক ও যাত্রীরা।
ইতিমধ্যেই বিভিন্ন স্থানে সঙ্ঘবদ্ধ ছিনতাই কারীচক্র অটো ছিনতাই করছে।ছিনতাইকারী ও মলম পার্টির প্রতারণা প্রতিরোধে সচেতন হতে হবে সবাই কে।

রাতের বেলায় দূরবর্তী যাত্রাকালে অপরিচিত ও সন্দেহ ভাজন কাউকে নিয়ে যাত্রা করা যাবেনা।

কারন অর্থের চেয়ে মানুষের জীবন হচ্ছে অনেক মূল্যবান।
কোথাও কোন আপত্তিকর ঘটনা ঘটলে তিনি থানা পুলিশ কে অবগত করতে অনুরোধ করেন।

মাদকের বিরোদ্ধে তিনি বলেন,মাদকের সাথে কোন আপস নেই।যেখানেই মাদক সেখানেই চলবে মাদক বিরোধী অভিযান। কাউকেই ছাড় দেওয়া হবেনা।

উঠান বৈঠকে ঝিনাইগাতী থানার এসআই মাসুদ রানা
সহ শতাধিক অটো চালকরা উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

আরো দেখুন......