1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
র‌্যাব-৭,চট্রগ্রাম’র অভিযানে আলোচিত ও চাঞ্চল্যকর গণধর্ষণ মামলায় “যাবজ্জীবন সাজাপ্রাপ্ত” আসামি মোঃ সুমন গ্রেফতার।  বাঘায় মোটরসাইকেল আরোহী নিহত এক ,গুরুতর আহত দুই। আমতলীতে হিরন হত্যা মামলার প্রধান আসামি নয়ন মৃধা গ্রেপ্তার  সাজেকে কাচালং নদীতে ফুল ভাসানোর মধ্য দিয়ে বিঝু উৎসবের সুচনা পুলিশি তৎপরতা ও আন্তরিক ভূমিকায় মানসিক ভারসাম্যহীন (পাগল) মহিলার বাচ্চা প্রসবে সহযোগিতা । ভোটারদের টাকা দিতে বাঁধা দেওয়ায় ছুরিকাঘাতে চেয়ারম্যান সমর্থককে হত্যা। শেরপুর পুলিশ লাইন্সে পবিত্র ঈদুল ফিতরের জামাত অনুষ্ঠিত শিকড় ঝিনাইগাতীর উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্প, ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত ঈদের শুভেচ্ছা জানালেন সেবক, কামরুজ্জামান (বাবলু কেন্দ্রীয় কৃষি ও সমবায় বিষয়ক উপ-কমিটির (সদস্য) জামালপুরের সানন্দবাড়ীতে অসকস বাংলাদেশের পক্ষ থেকে ঈদ সামগ্রী উপহার হতদরিদ্রদের

শেরপুরের ঝিনাইগাতীতে অটোচালকদের সাথে পুলিশের সচেতনতা মূলক বৈঠক

  • আপডেট সময়ঃ বৃহস্পতিবার, ১২ অক্টোবর, ২০২৩
  • ২৮৯ জন দেখেছেন

মিজানুর রহমান,শেরপুর জেলা প্রতিনিধিঃশেরপুর জেলার ঝিনাইগাতীতে অটোচালকদের সাথে সচেতনতা মূলক মতবিনিময় ও উঠান বৈঠক করেছেন ঝিনাইগাতী থানা পুলিশ।

১২ই অক্টোবর বৃহস্পতিবার সকালে ঝিনাইগাতী বাজারের
ধানহাটি মোড়ে স্থানীয় অটোচালকদের সাথে
অজ্ঞান পার্টি, মলম পার্টি, ছিনতাইকারীদের প্রতারণা প্রতিরোধ ও মাদকের কুফল সম্পর্কে উঠান বৈঠকে দিক নির্দেশনামূলক বক্তব্য রাখেন ঝিনাইগাতী থানার এসআই মাসুদ রানা,এসআই রাজিব সাহা সবাইকে আরো সচেতন হতে হবে একটি দুর্ঘটনা সারা জীবনের কান্না।

সাবধানে অটো চালালে দুর্ঘটনার কবল থেকে রক্ষা পাবে চালক ও যাত্রীরা।
ইতিমধ্যেই বিভিন্ন স্থানে সঙ্ঘবদ্ধ ছিনতাই কারীচক্র অটো ছিনতাই করছে।ছিনতাইকারী ও মলম পার্টির প্রতারণা প্রতিরোধে সচেতন হতে হবে সবাই কে।

রাতের বেলায় দূরবর্তী যাত্রাকালে অপরিচিত ও সন্দেহ ভাজন কাউকে নিয়ে যাত্রা করা যাবেনা।

কারন অর্থের চেয়ে মানুষের জীবন হচ্ছে অনেক মূল্যবান।
কোথাও কোন আপত্তিকর ঘটনা ঘটলে তিনি থানা পুলিশ কে অবগত করতে অনুরোধ করেন।

মাদকের বিরোদ্ধে তিনি বলেন,মাদকের সাথে কোন আপস নেই।যেখানেই মাদক সেখানেই চলবে মাদক বিরোধী অভিযান। কাউকেই ছাড় দেওয়া হবেনা।

উঠান বৈঠকে ঝিনাইগাতী থানার এসআই মাসুদ রানা
সহ শতাধিক অটো চালকরা উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

আরো দেখুন......