1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
র‍্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ইপিজেড থানার আলোচিত ও চাঞ্চল্যকর ৬ বছরের কণ্যা শিশু ধর্ষণ মামলার পলাতাক আসামি শফিকুল ইসলাম গ্রেপ্তার।  অস্ট্রেলিয়ায় পাঠানোর নামে ভুয়া ভিসা দিয়ে কোটি টাকা হাতিয়ে নিয়েছে মুকসুদপুরের সক্রিয় এক প্রতারক চক্র, প্রশাসনের হস্তক্ষেপ কামনা ভুক্তভোগীদের বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে নিহত রিক্সা চালক বাবু মোল্যার কবর জিয়ারত ও পরিবারের খোঁজ খবর নিয়েছে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের প্রতিনিধি দল র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে অস্ত্র হাতে নিয়ে নাশকতা সৃষ্টিকারী, চট্টগ্রামের কুখ্যাত সন্ত্রাসী,মাদক সম্রাট, গ্যাং লিডার,যুবলীগ কর্মী,কিলার ফয়সাল গ্রেপ্তার। পতেঙ্গা থানায় হামলা,ভাংচুর ও সী বীচে চাঁদাবাজীর অভিযোগে মাসুদ করিম গ্রেপ্তার। র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে হত্যা মামলার এজাহারনামীয় আসামি লক্ষ্মীপুর সদর উপজেলা যুবলীগের আহবায়ক ও কুখ্যাত মাদক ব্যবসায়ী মোঃ রাশেদ গ্রেফতার। বটিয়াঘাটা সরস্বতী মাধ্যমিক বিদ্যাপীঠে সিরাতুন্নবী ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত শিবগঞ্জে স্কুল মাঠে গরু ছাগলের হাট ডিবির অভিযানে তালতলীতে ১৮০ ইয়াবা সহ আটক ১ বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে শহীদ রথিন বিশ্বাসের পরিবারের পাশে গোপালগঞ্জ জেলা প্রশাসক

গোপালগঞ্জে বাস ও ইজিবাইকের সংঘর্ষে নিহত-২, আহত-৪

  • আপডেট সময়ঃ শনিবার, ৩০ সেপ্টেম্বর, ২০২৩
  • ১১৫ জন দেখেছেন

ফকির মিরাজ আলী শেখ, বিশেষ প্রতিনিধি:

গোপালগঞ্জের মুকসুদপুরে বাস ও ইজিবাইকের সংঘর্ষে ২ জন নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে অরো ৪ জন। শুক্রবার বেলা সাড়ে ১১টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের দাসেরহাট এলাকায় এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় বাসটিতে আগুন লেগে যায়।

দুর্ঘটনায় নিহতরা হলেন কাশিয়ানী উপজেলার মহেশপুর ইউনিয়নের হুগলাকান্দি গ্রামের আকমল শেখের স্ত্রী রানী বেগম (৬০) এবং একই ইউনিয়নের বাগিয়া গ্রামের আব্দুল হক এর ছেলে হায়াত আলী শেখ (৬২)।

পুলিশ ও স্থানীয়রা জানান, একটি ইজিবাইক যাত্রী নিয়ে গেড়াখোলা থেকে মুকসুদপুর যাচ্ছিল। ইজিবাইকটি মহাসড়কের দাসের হাট এলাকায় পৌঁছালে ঢাকা থেকে ছেড়ে আসা দোলা পরিবহনের একটি বাস ধাক্কা দিলে ইজিবাইকটি দুমড়ে মুচড়ে যায়। এতে ঘটনাস্থলে রানী বেগম নামের এক বৃদ্ধা নিহত হয়। আহত ৫ জনকে উদ্ধার করে মুকসুদপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে সেখানে মোঃ হায়াত আলী নামের আরো এক বৃদ্ধের মৃত্যু হয়।

খবর পেয়ে ফায়ারসার্ভিসের একটি দল গিয়ে বাসে লাগা আগুন নিয়ন্ত্রনে আনে।

এসময় ঢাকা খুলনা মহাসড়কের যান চলাচল বন্ধ হয়ে যায়। কিছু সময় পর আবার যান চলাচল স্বাভাবিক হয়। এদূর্ঘটনায়

আহতরা হলেন, ফুল মিয়া (৪৭), খুকি (৫৫) লামিয়া (২০) ও জাহেদা বেগম (৫০) কে উদ্ধার করে মুকসুদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ভর্তি করা হয়েছে।

নিহত ও আহতদের বাড়ি জেলার কাশিয়ানী ও মুকসুদপুর উপজেলার বিভিন্ন গ্রামে।

শেয়ার করুন

আরো দেখুন......