1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
নোয়াখালী জেলার সুধারাম থানার চাঞ্চল্যকর হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি মোঃ রায়হান’কে চট্টগ্রামের পটিয়া থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ ও র‌্যাব-১১। সীতাকুণ্ডে মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ যানজট সৈনিক কল্যাণ সংস্থা Uno নিকট খেজুরের বীজ প্রদান বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি চট্টগ্রাম জেলা শাখা কমিটির অভিষেক অনুষ্ঠান ও মাস ব‍্যাপি সাংগঠনিক কর্মসূচি 2024 সম্পন্ন। বরগুনার তালতলীতে অবৈধ চোলাই মদসহ আটক ১ জন। “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়”– “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়” শেরপুরের ঝিনাইগাতী তিনজন হোটেল মালিককে ৬ হাজার টাকা জরিমানা ২ কেজি গাঁজা সহ এক মাদক ব্যবসায়ী বরগুনা ডিবি পুলিশের হাতে আটক।

নারীদের ভূমিকা শীর্ষক সচেতনতামূলক বিট পুলিশিং সভা

  • আপডেট সময়ঃ বুধবার, ২৭ সেপ্টেম্বর, ২০২৩
  • ৮৩ জন দেখেছেন

নিজস্ব প্রতিবেদক:- অদ্য ইং ২৭ সেপ্টেম্বর ২০২৩ তারিখ বিকেলে বরগুনা থানাধীন ৮ নং সদর ইউনিয়ন প্রাঙ্গণে চুরি,ডাকাতি, মাদকের বিস্তার রোধে এবং সংসারে নারীদের ভূমিকা শীর্ষক সচেতনতামূলক বিট পুলিশিং সভা অফিসার ইনচার্জ জনাব এ,কে,এম মিজানুর রহমানের সভাপতিত্বে “ওপেন হাউজ ডে”অনুষ্ঠিত হয়।প্রধান
অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বরগুনা জেলার অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ)জনাব মো:জহিরুল ইসলাম,বিশেষ অতিথি ইউপি চেয়ারম্যান জনাব মো:আব্দুল কুদ্দুস আলো আকন,,বিট অফিসার এসআই জীবন চন্দ্র সহ সকল ইউপি মেম্বারগণ,,স্থানীয় নেতৃবৃন্দ,, এবং এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ সহ, সর্বশ্রেণী পেশার মানুষ উপস্থিত ছিলেন।।

পারিবারিক শান্তি শৃঙ্খলা বজায় রাখতে সভায় বিপুল সংখ্যক উপস্থিত নারীদেরকে সংসার পরিচালনায় সর্বোচ্চ ধৈর্যশীল ও সহনশীল হতে আহবান করা হয়। পত্যেকেই চুরি-ডাকাতি এবং পারিবারিক সহিংসতা দূর করে সভ্য জনপদ গড়ে তুলতে দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।।

শেয়ার করুন

আরো দেখুন......