1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
প্রতিবছরের ন্যায় এ বছরও কুরবানীর সমস্ত গোশত গরিব দুঃখী অসহায় মানুষদের মাঝে অকাতরে বিলিয়ে দিলেন গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলার ননীক্ষীর ইউনিয়নের বনগ্রাম বাজার, জলিরপাড়ের বিশিষ্ট ব্যবসায়ী ও শিক্ষানুরাগী শেখ মোঃ জিন্নাহ।। এবারও চসিকে কোরবানির বর্জ্য পরিস্কার -পরিচ্ছন্নতায় শীর্ষে দক্ষিণ হালিশহর ওয়ার্ড শিবগঞ্জে ভ্যান চালকের ঝুলন্ত মরদেহ উদ্ধার হারুন অর রশিদ ঘূর্ণিঝড় রেমালের আঘাতে ক্ষতিগ্রস্ত মংপ্রু মার্মার পরিবারের মানবেতর জীবনযাপন, আয়েরও কোন উৎস নেই ঝিনাইদহ চেক পোস্টে ২৭০ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক কালাইয়ে শেষ মুহূর্তে জমে উঠেছে পশুর হাট। *মানবিক কার্যক্রমের অংশ হিসেবে আসন্ন পবিত্র ঈদুল আযহা-২০২৪ উপলক্ষে ৫০ টি দুস্থ পরিবারের মাঝে উপহার সামগ্রী বিতরণ করেছে র‍্যাব-৭, চট্টগ্রাম।* এলজিইডি’র বাস্তবায়নে মুকসুদপুরের বিলচান্দা গ্রামের মানুষ শহরের সুবিধা পেতে চলেছে সাগরিকা ও হালিশহর বড়পুল মহেশখাল পাড়স্থ পশুর হাট পরিদর্শনে সিএমপি পুলিশ কমিশনার “সাংবাদিকতা সংক্রান্ত নেতিবাচক লেখাগুলো ফেসবুকে প্রচার বন্ধ হোক”- “সাইদুর রহমান রিমন”। 

শরণখোলায় ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে এক যুবকের মৃত্য

  • আপডেট সময়ঃ মঙ্গলবার, ২৬ সেপ্টেম্বর, ২০২৩
  • ৮৬ জন দেখেছেন

মোঃ কামরুল ইসলাম (টিটু),বাগেরহাট জেলা প্রতিনিধি:-

বাগেরহাটের শরণখোলায় ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে রাসেল (২৭) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। এনিয়ে শরণখোলায় গত দুইমাসে ডেঙ্গুতে আক্রান্ত হয়ে দুই জনের মৃত্যু হয়েছে বলে হাসপাতাল সুত্রে জানা গেছে। অন্য দিকে শরণখোলা স্বাস্থ্য কমপ্লেক্সে ২৬ সেপ্টেম্বর দুপুর ১ টা পর্যন্ত ৭ জন ভর্তি সহ ১৪১ জন ডেঙ্গুতে আক্রান্ত হয়ে চিকিৎসা নিয়েছে বলে নিশ্চিত করেছেন উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা প্রিয় গোপাল বিশ্বাস।
ভ‚ক্তভোগীর পরিবার সূত্রে জানা গেছে, গত ২৪ সেপ্টেম্বর জ্বর জনিত অসুস্থতা নিয়ে উপজেলার ধানসাগর ইউনিয়নের বড় রাজাপুর গ্রামের সোবাহান খানের পুত্র রাসেল খানকে শরণখোলা স্বাস্থ্য কমপ্লেক্সে জরুরি বিভাগে তার স্বজনরা নিয়ে আসে। পরে সেখানে ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়েছে এটা সনাক্ত করতে না পেরে উপজেলার হাসপাতাল সংলগ্ন পদ্মা ডায়াগনস্টিক সেন্টারে ডাক্তার সোহাগ শেখের স্মরনাপন্ন হয়। পরে ওইখানে টেস্ট করানো হলে ডেঙ্গু ধরা পড়ে। পরে ডাক্তার রোগীর অবস্থার অবনতি দেখে উন্নত চিকিৎসার জন্য খুলনা নিয়ে যাওয়ার কথা বললেও খুলনা না নিয়ে বাড়ি নিয়ে যায় বলে তার পরিবার থেকে জানা গেছে।
মঙ্গলবার(২৬ সেপ্টেম্বর) সকালে রাসেল বেশি অসুস্থ হয়ে পড়লে আমড়াগাছিয়া থেকে খুলনার উদ্দেশ্যে রওয়ানা হলে এ্যাম্বুলেন্স উঠানোর পরে রাসেলের মৃত্যু হয়। এর আগে ৯ জুলাই ডেঙ্গু আক্রান্ত একশিশু মৃত্যুবরণ করেন।
এ ব্যপারে শরণখোলা উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ প্রিয় গোপাল বিশ্বাস বলেন, যারা আক্রান্ত হয়ে হাসপাতালে আসে তাদের বিভিন্ন পরামর্শ দেওয়া হয় এবং যেটা সমস্যা মনে করা হয় তাদেরকে হাসপাতালে ভর্তি করা হয়। কিন্তু অনেকেই পরামর্শ নিয়েই চলে যায়। পরে কোনো যোগাযোগ না করায় অবস্থার অবনতি ঘটলে দ্রæত চিকিৎসার জন্য খুলনা নেয়ার পথেই রোগী মারা যায়। এটাকে অসচেতনতা বলে আমি মনে করি।

 

শেয়ার করুন

আরো দেখুন......