1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ভিকটিকে উদ্ধার ও এজাহার নামীয় প্রধান আসামি মোঃ মোস্তাফা কামালসহ আটক-০২ আমতলীতে যত্রতত্র গড়ে ওঠা ৪৫টি অবৈধ স্থাপনা উচ্ছেদ। বদলগাছীতে ফায়ার সার্ভিস আসার পূর্বেই আগুন নিভাল গ্রামবাসী। সিডিএ’র নতুন চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ ইউনুছ টেপির বাড়ি উচ্চ বিদ্যালয়ের নব গঠিত পরিচালনা  কমিটি গঠন।  চট্রগ্রাম,রিয়াজ উদ্দিন বাজার এর বিপরিতে, রাইফেল ক্লাব এলাকায় চার্জার ফ্যানের মূল্য বেশি,ফুলকলির মেয়াদ উত্তীর্ণ পণ্য থাকায় জরিমানা। বাঘায় কবি সাহিত্যিক পরিষদের ঈদ পুনর্মিলনী ও বাংলা নববর্ষ ১৪৩১ উদযাপন । কালাইয়ে আইন শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত স্থানীয় এমপি তার বন্ধু প্রার্থীর পক্ষ নেয়ায় নির্বাচন প্রভাবিত আশংকায় প্রার্থীতা প্রত্যাহার করলেন।   বটিয়াঘাটায় নারিকেল ফলনের মতবিনিময় সভা অনুষ্ঠিত

শরণখোলা ভ্রাম্যমাণ আদালতের অভিযান

  • আপডেট সময়ঃ বুধবার, ২০ সেপ্টেম্বর, ২০২৩
  • ১০৬ জন দেখেছেন

মোঃ কামরুল ইসলাম (টিটু),
বাগেরহাট জেলা প্রতিনিধি:-

বাগেরহাটের শরণখোলা উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী মেজিষ্ট্রট জাহিদুল ইসলাম শামীম ভ্রাম্য এরমাণ আদালতের মাধ্যমে সরকার নির্ধারিত মূল্যে বিক্রি না করা ও মেয়াদ উত্তীর্ণ দ্রব্য সামগ্রী বিক্রির অভিযোগে ৪ ব্যবসায়ীকে ১৪ হাজার টাকা জরিমানা সহ মামলা করেছে। আজ ২০ সেপ্টেম্বর সকালে উপজেলার রায়েন্দা বাজার এলাকায় অভিযান পরিচালনা করা হয়েছে।
উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয় সূত্রে জানা যায়, সম্প্রতি সরকার বিভিন্ন প্রকার দ্রব্য সামগ্রীর দাম কমালেও এক শ্রেণির ব্যবসায়ীরা ওই নিয়ম কানুন না মেনে পূর্বের দামে বিক্রি করে। এছাড়া মেয়াদ উত্তীর্ণ দ্রব্য সামগ্রীর রাখার অভিযোগে উপজেলার রায়েন্দা বাজার ব্যবসায়ী সরোয়ার এন্টারপ্রাইজ কে ৫ হাজার, নজরুল স্টোরকে ৫ হাজার, শহিদুল ইসলামকে ২ হাজার ও শহিদুল ইসলামকে ২ হাজার টাকা জরিমানা করে।
এ বিষয়ে নির্বাহী কর্মকর্তা মোঃ জাহিদুল ইসলাম শামীম বলে সরকারি নির্দেশনা মোতাবেক ব্যবসায়ীরা সরকার নির্ধারিতি মূল্যে দ্রব্যসামগ্রী বিক্রি না করা, মেয়াদ উত্তীর্ণ ও বিএসটিআই এর অনুমোদন না থাকায় অভিযান করে তাদের বিরুদ্ধে ভোক্তা অধিকার আইনে মামলা ও জরিমানা করা হয়েছে। তবে এ অভিযান অব্যাহত থাকবে।

 

শেয়ার করুন

আরো দেখুন......