1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
খুলনা বটিয়াঘাটা উপজেলা পরিষদ নির্বাচন জমে উঠেছে,চেয়ারম্যান পদে লড়াই হবে রাহুল,শিমু,মিলন ও নিতাই মধ্যে। বদলগাছী উপজেলার মিঠাপুর ইউনিয়নের ২৪ ও ২৫ অর্থ বছরের প্রায় সাড়ে ৪ কুঠি টাকার উন্মুক্ত বাজেট ঘোষণা করেন চেয়ারম্যান । ঝিনাইগাতীতে আদিবাসী শিশু ধর্ষণের দায়ে গ্রেপ্তার-১ মহাসড়কে অপরিকল্পিত ব্রিজ ভোগান্তির শেষ নেই লক্ষ্য লক্ষ্য মানুষের সাংবাদিক পরিচয়ে চাঁদা দাবি ও চাঁদা আদায়সহ নগ্ন ভিডিও ধারণের ঘটনায় ভুয়া সাংবাদিকসহ গ্রেফতার-০৩ চট্টগ্রামে ঘূর্ণিঝড় ‘রেমাল’মোকাবেলায় বিভিন্ন কর্মসূচির তৎপরতায় মেট্রোপলিটন পুলিশ বাবাকে পিটিয়ে পঙ্গু করার অভিযোগ উঠেছে ছেলে এবং পুত্র বধুর বিরুদ্ধে গভীর নলকূপের ট্রান্সফরমার চুরি করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে অজ্ঞাত এক যুবকের মৃত্যু হয়েছে। র‌্যাব-৭,চট্রগ্রাম’র অভিযানে যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ফজলুল করিম হত্যা মামলার প্রধান আসামি ছাত্রলীগের যুগ্ন সাধারণ সম্পাদক মোঃ শাকিল হোসেন গ্রেফতার।  ঘূর্ণিঝড় রেমালে বন্দরের সব কার্যক্রম বন্ধ ঘোষণা অ্যালার্ট-৪ জারি

রাজশাহীর বাঘায় ৫০০ শত ফেনসিডিল সহ এক মাদক ব্যবসায়ী আটক।

  • আপডেট সময়ঃ শনিবার, ১৬ সেপ্টেম্বর, ২০২৩
  • ২৫৫ জন দেখেছেন

আব্দুল মান্নান বিশেষ প্রতিনিধিঃ

আজ ১৬ সেপ্টেম্বর ২০২৩ ইং (শনিবার) ভোর চারটার দিকে রাজশাহীর বাঘায় ৫০০ শত বোতল ফেন্সিডিল সহ চিহ্নিত মাদক ব্যবসায়ী ও একাধিক মাদক মামলার আসামি শহিদুল ইসলাম (৪৫) কে আটক করেছে জেলা ডিবি পুলিশ। বাঘা উপজেলাধীন পাকুড়িয়া গ্রাম থেকে তাকে আটক করে ডিবি পুলিশ।

ডিবি সূত্রে জানাযায়, রাজশাহী জেলার পুলিশ সুপার মোঃ সাইফুর রহমান (পিপিএম) এর দিক নির্দেশনায় ও অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তীর তত্ত্বাবধানে এবং ওসি ডিবি মোঃ আব্দুল হাই (পিপিএম) এর নেতৃত্বে ডিবি’র এসআই (নিরস্ত্র) মো: নাছিম উদ্দিন ও সঙ্গীয় অফিসার-ফোর্স সহ শনিবার ১৬ সেপ্টেম্বর রাত্রি সাড়ে ৩ টায় রাজশাহী জেলার বাঘা থানাধীন পানিকামড়া বাজার ও তার সন্নিহিত এলাকায় মাদক উদ্ধারের জন্য নিয়োজিত ছিলো। গোপন সংবাদের ভিত্তিতে তারা জানতে পারেন, রাজশাহী জেলার বাঘা থানাধীন পাকুড়িয়া গ্রামস্থ জনৈক মোঃ শহিদুল ইসলাম এর বসতবাড়ির সামনে কাঁচা রাস্তার ওপর ০১ (এক) জন মাদক ব্যবসায়ী অবৈধ মাদকদ্রব্য ফেন্সিডিল বিক্রি করছিলো। এমন সংবাদের ভিত্তিতে রাজশাহী জেলা পুলিশের এসআই (নিরস্ত্র) মো: নাছিম উদ্দিন ও সঙ্গীয় অফিসার-ফোর্স সহ রাত ০৩:৪০ টায় অভিযান পরিচালনা করে। এতে ডিবি পুলিশের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টাকালে ভোর চারটায় রাজশাহীর ডিবি পুলিশ অভিযুক্ত মো: শহিদুল ইসলামকে জিজ্ঞাসাবাদে তার দেখানো মতে তার বসতবাড়ির প্রবেশ গেইটের পূর্ব পার্শ্বে তিনটি প্লাস্টিকের বস্তার মধ্যে রক্ষিত সর্বমোট ৫০০ (পাঁচশত) বোতল ফেন্সিডিল সহ তাকে গ্রেফতার করে।

আটককৃত রাজশাহীর বাঘা উপজেলা পাকুড়িয়া গ্রামের নুরজামালের ছেলে শহিদুল ইসলাম। শহিদুল ইসলাম একজন চিহ্নিত মাদক কারবারি এবং তার বিরুদ্ধে ইতিপূর্বে বাঘা থানায় ০৮ টি মামলা রয়েছে।

এ ঘটনায় মো: শহিদুল ইসলামের বিরুদ্ধে রাজশাহী জেলার বাঘা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন -২০১৮ এ মামলা রুজু হয়েছে বলেও জানায় ডিবি।

শেয়ার করুন

আরো দেখুন......