1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
শ্রীপুর পৌর ৬ নং ওয়ার্ড পূর্ব পাড়া গ্রামে মুরুব্বী,ছাত্র ও যুবকদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে শেরপুরের শ্রীবরদীতে শিশু ধর্ষণ চেষ্টার মামলায় ধর্ষক গ্রেপ্তার জনাব আকবর আলী খান, পিপিএম, অফিসার ইনচার্জ, শ্রীপুর থানা। গাজীপুর জেলায় মার্চ/২০২৪ মাসের অপরাধ সভায় শ্রেষ্ট অফিসার নির্বাচিত হন। আমতলীতে ডায়রিয়ার প্রকোপ,হাসপাতালে তীব্র শয্যা সংকট র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ১২ বছরের শিশু আজিম হত্যা মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামি রনি আক্তার ০৮ বছর পর  গ্রেফতার। শেরপুরের ভুয়া পুলিশ পরিচয়ে বিবাহ, অর্থ আত্মসাৎ প্রদানকারীর সহযোগী গ্রেপ্তার এশিয়ান টেলিভিশনের কুতুবদিয়া প্রতিনিধির উপর হামলা গোবিন্দগঞ্জে মাহবুর হত্যার আসামিদের গ্রেফতার ও ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত বাগেরহাট কল্যাণ সোসাইটি’র ঈদ পূর্ণমিলনী সম্পন্ন জামিন চেয়ে আবারও আবেদনের প্রস্তুতি মিন্নি’র

বটিয়াঘাটায় চতুর্থ শ্রেনীর ছাত্রীকে ধর্ষণের চেষ্টার প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত

  • আপডেট সময়ঃ বুধবার, ৬ সেপ্টেম্বর, ২০২৩
  • ৬০ জন দেখেছেন

মহিদুল ইসলাম (শাহীন)
বটিয়াঘাটা খুলনা থেকে,
বটিয়াঘাটায় চতুর্থ শ্রেণির ছাত্রীকে শ্লীলতাহানি ও ধর্ষণের চেষ্টার প্রতিবাদে ভুমিহীন সংগঠন ও এলাকাবাসী উদ্যোগে বটিয়াঘাটা বাজারে বুধবার সকালে মানববন্ধন কর্মসূচি পালন করে। এসময় ভুমিহীন সংগঠনের নেতৃবৃন্দ, এলাকার শত শত জনগন ও স্কুলের ছাত্র ছাত্রী মানববন্ধনে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন। সুত্রে প্রকাশ,গত সোমবার উপজেলার ৩৯নং বটিয়াঘাটা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেনীর ছাত্রী স্কুল থেকে বাড়ি ফেরার পথে স্কুলের পাশে একটি লীজ ঘেরে ধর্ষণ প্রচেষ্টাকারী বটিয়াঘাটা গ্রামের মৃত অনীল কৃষ্ণ মন্ডলের নারী লিপ্সু লম্পট পুত্র নারায়ন মন্ডল (৫৫) শিশু কন্যাকে শসা খাওয়ানো ও টাকা দেওয়ার প্রলোভন দেখিয়ে তার মৎস্য ঘেরের বাসায় ডেকে নেয়। তারপর লম্পট নারায়ন মন্ডল তার যৌন কামনা চরিতার্থ করার জন্য শিশু ছাত্রীর স্কুল ড্রেস খুলে ফেলে তার মুখ চেপে ধরে ধর্ষণের চেষ্টা করতে থাকে। ধর্ষণ চেষ্টাকালে শিশু ছাত্রীর আত্মচিৎকারে কবিতা সরকার নামের এক নারী ঘটনাস্থলে ছুটে আসলে ধর্ষণ চেষ্টাকারী নারায়ন মন্ডল পালিয়ে যায়।
এ ঘটনায় ভুক্তভোগী ছাত্রীর পিতা দিনেশ সরকার নারায়ন মন্ডলকে আসামি করে গত মঙ্গলবার বটিয়াঘাটা থানায় মামলা দায়ের করেন। মামলা নং ৩। বটিয়াঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ শওকত কবির বলেন,উক্ত ঘটনায় মামলা হয়েছে। আসামী আটকের চেষ্টা অব্যাহত রয়েছে।

শেয়ার করুন

আরো দেখুন......