1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
নোয়াখালী জেলার সুধারাম থানার চাঞ্চল্যকর হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি মোঃ রায়হান’কে চট্টগ্রামের পটিয়া থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ ও র‌্যাব-১১। সীতাকুণ্ডে মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ যানজট সৈনিক কল্যাণ সংস্থা Uno নিকট খেজুরের বীজ প্রদান বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি চট্টগ্রাম জেলা শাখা কমিটির অভিষেক অনুষ্ঠান ও মাস ব‍্যাপি সাংগঠনিক কর্মসূচি 2024 সম্পন্ন। বরগুনার তালতলীতে অবৈধ চোলাই মদসহ আটক ১ জন। “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়”– “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়” শেরপুরের ঝিনাইগাতী তিনজন হোটেল মালিককে ৬ হাজার টাকা জরিমানা ২ কেজি গাঁজা সহ এক মাদক ব্যবসায়ী বরগুনা ডিবি পুলিশের হাতে আটক।

টুঙ্গিপাড়া থানা পুলিশের উদ্যোগে সম্প্রীতি সভা অনুষ্ঠিত

  • আপডেট সময়ঃ বুধবার, ৬ সেপ্টেম্বর, ২০২৩
  • ১১৭ জন দেখেছেন

ফকির মিরাজ আলী শেখ, বিশেষ প্রতিনিধি:

টুঙ্গিপাড়া থানা পুলিশের উদ্যোগে সর্বস্তরের জনগনের স্বতঃস্ফুর্ত অংশগ্রহনে এক সম্প্রীতি সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (৬ সেপ্টেম্বর) বেলা ১১ টায় আয়োজিত উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গোপালগঞ্জ জেলা পুলিশ সুপার আল-বেলী আফিফা।

তিনি তার বক্তব্যে টুঙ্গিপাড়ার সর্বস্তরের জনসাধারণকে স্বাগত জানিয়ে তাদেরকে জেলা পুলিশের যে কোন সহযোগিতার ব্যাপারে আশ্বাস প্রদান করেন। তিনি পুলিশ জনগনের মিথস্ক্রিয়ায় একটি
সু-শৃঙ্খল সমাজ গঠনের প্রত্যয় ব্যক্ত করেন।

এসময় অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস) মোহাম্মদ লুৎফুল কবির চন্দন, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. খায়রুল আলম, সহকারী পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস) মিজানুর রহমান, টুঙ্গিপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম কামরুজ্জামান উপস্থিত ছিলেন।

সভায় আমন্ত্রিত অতিথিদের মধ্যে ছিলেন জাতির শ্রেষ্ঠ সন্তান বীর মুক্তিযোদ্ধাবৃন্দ, স্থানীয় জনপ্রতিনিধি, রাজনৈতিক নেতৃবৃন্দ, সুশীল সমাজের প্রতিনিধি, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় কর্মরত সাংবাদিকবৃন্দ এবং স্থানীয় সাধারণ জনগন। ‌ অনুষ্ঠানটি সঞ্চালনা করেন টুঙ্গিপাড়া থানার পরিদর্শক (অপাঃ) আহমেদ হোসেন।

শেয়ার করুন

আরো দেখুন......