1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
শ্রীপুর পৌর ৬ নং ওয়ার্ড পূর্ব পাড়া গ্রামে মুরুব্বী,ছাত্র ও যুবকদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে শেরপুরের শ্রীবরদীতে শিশু ধর্ষণ চেষ্টার মামলায় ধর্ষক গ্রেপ্তার জনাব আকবর আলী খান, পিপিএম, অফিসার ইনচার্জ, শ্রীপুর থানা। গাজীপুর জেলায় মার্চ/২০২৪ মাসের অপরাধ সভায় শ্রেষ্ট অফিসার নির্বাচিত হন। আমতলীতে ডায়রিয়ার প্রকোপ,হাসপাতালে তীব্র শয্যা সংকট র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ১২ বছরের শিশু আজিম হত্যা মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামি রনি আক্তার ০৮ বছর পর  গ্রেফতার। শেরপুরের ভুয়া পুলিশ পরিচয়ে বিবাহ, অর্থ আত্মসাৎ প্রদানকারীর সহযোগী গ্রেপ্তার এশিয়ান টেলিভিশনের কুতুবদিয়া প্রতিনিধির উপর হামলা গোবিন্দগঞ্জে মাহবুর হত্যার আসামিদের গ্রেফতার ও ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত বাগেরহাট কল্যাণ সোসাইটি’র ঈদ পূর্ণমিলনী সম্পন্ন জামিন চেয়ে আবারও আবেদনের প্রস্তুতি মিন্নি’র

টুঙ্গিপাড়া থানা পুলিশের উদ্যোগে সম্প্রীতি সভা অনুষ্ঠিত

  • আপডেট সময়ঃ বুধবার, ৬ সেপ্টেম্বর, ২০২৩
  • ১১১ জন দেখেছেন

ফকির মিরাজ আলী শেখ, বিশেষ প্রতিনিধি:

টুঙ্গিপাড়া থানা পুলিশের উদ্যোগে সর্বস্তরের জনগনের স্বতঃস্ফুর্ত অংশগ্রহনে এক সম্প্রীতি সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (৬ সেপ্টেম্বর) বেলা ১১ টায় আয়োজিত উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গোপালগঞ্জ জেলা পুলিশ সুপার আল-বেলী আফিফা।

তিনি তার বক্তব্যে টুঙ্গিপাড়ার সর্বস্তরের জনসাধারণকে স্বাগত জানিয়ে তাদেরকে জেলা পুলিশের যে কোন সহযোগিতার ব্যাপারে আশ্বাস প্রদান করেন। তিনি পুলিশ জনগনের মিথস্ক্রিয়ায় একটি
সু-শৃঙ্খল সমাজ গঠনের প্রত্যয় ব্যক্ত করেন।

এসময় অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস) মোহাম্মদ লুৎফুল কবির চন্দন, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. খায়রুল আলম, সহকারী পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস) মিজানুর রহমান, টুঙ্গিপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম কামরুজ্জামান উপস্থিত ছিলেন।

সভায় আমন্ত্রিত অতিথিদের মধ্যে ছিলেন জাতির শ্রেষ্ঠ সন্তান বীর মুক্তিযোদ্ধাবৃন্দ, স্থানীয় জনপ্রতিনিধি, রাজনৈতিক নেতৃবৃন্দ, সুশীল সমাজের প্রতিনিধি, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় কর্মরত সাংবাদিকবৃন্দ এবং স্থানীয় সাধারণ জনগন। ‌ অনুষ্ঠানটি সঞ্চালনা করেন টুঙ্গিপাড়া থানার পরিদর্শক (অপাঃ) আহমেদ হোসেন।

শেয়ার করুন

আরো দেখুন......