1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ভিকটিকে উদ্ধার ও এজাহার নামীয় প্রধান আসামি মোঃ মোস্তাফা কামালসহ আটক-০২ আমতলীতে যত্রতত্র গড়ে ওঠা ৪৫টি অবৈধ স্থাপনা উচ্ছেদ। বদলগাছীতে ফায়ার সার্ভিস আসার পূর্বেই আগুন নিভাল গ্রামবাসী। সিডিএ’র নতুন চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ ইউনুছ টেপির বাড়ি উচ্চ বিদ্যালয়ের নব গঠিত পরিচালনা  কমিটি গঠন।  চট্রগ্রাম,রিয়াজ উদ্দিন বাজার এর বিপরিতে, রাইফেল ক্লাব এলাকায় চার্জার ফ্যানের মূল্য বেশি,ফুলকলির মেয়াদ উত্তীর্ণ পণ্য থাকায় জরিমানা। বাঘায় কবি সাহিত্যিক পরিষদের ঈদ পুনর্মিলনী ও বাংলা নববর্ষ ১৪৩১ উদযাপন । কালাইয়ে আইন শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত স্থানীয় এমপি তার বন্ধু প্রার্থীর পক্ষ নেয়ায় নির্বাচন প্রভাবিত আশংকায় প্রার্থীতা প্রত্যাহার করলেন।   বটিয়াঘাটায় নারিকেল ফলনের মতবিনিময় সভা অনুষ্ঠিত

সাজেকে প্রশাসনের বাধাঁর মুখে বিএনপি’র ৪৫তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

  • আপডেট সময়ঃ শুক্রবার, ১ সেপ্টেম্বর, ২০২৩
  • ৪৪ জন দেখেছেন

রুপম চাকমা, বাঘাইছড়ি উপজেলা:-

বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি)’র ৪৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে রাঙ্গামাটি বাঘাইছড়ি উপজেলা সাজেক বিএনপি ও সহযোগী অঙ্গ সংগঠনের উদ্যোগে আলোচনা সভা আয়োজন করা হয়।

শুক্রবার বিকাল ৪টার সময়ে মোঃ বাবুল নামে এক ব্যক্তির বাড়িতে আলোচনা সভা করা হয়। আলোচনা সভায় মোঃ বাদশা আলম এর চঞ্চালনায় মোঃ রায়খান উদ্দিনের সভাপতিত্বে বক্তব্য রাখেন মোঃ নাছির উদ্দিন পিন্টু যুগ্ন সম্পাদক বাংলাদেশ জাতীয়তাবাদি দল বিএনপি সাজেক থানা শাখা, মামুনুর রশিদ(মামুন) আহবায়ক সাজেক থানা বিএনপি, মোঃ নুরুল ইসলাম সদস্য সচিব সাজেক থানা শাখার সেচ্ছাসেবক দল, মোঃ জাহিদুল ইসলাম (মানিক) আহবায়ক বাংলাদেশ জাতীয়তাবাদি ছাত্রদল সাজেক থানা শাখা, আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্তিত ছিলেন মোঃআনোয়ার হোসেন সভাপতি বিএনপি সাজেক থানা শাখা।

কর্মসূচির শুরুতে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন শেষে দলের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করেন। এরপর বিএনপি নেতারা আওয়ামীলীগ সরকারের কঠোর সমালোচনা করে বলেন, এই আওয়ামীলীগ সরকার আজ বিএনপিকে ভয় পায় বিধায় পুলিশ প্রশাসনকে ব্যবহার করে আমাদেরসহ সরকারবিরোধী দলসমুহের সভা, সমাবেশে হস্তক্ষেপ করেন। দেশের মানুষ আজ অস্বাভাবিক দ্রব্যমূল্যে বৃদ্ধিতে নাভিশ্বাস অবস্থায়। সরকারের দুর্নীতি, অন্যায়, ব্যবিচারে অত্যাচারিত, নিপীড়িত মানুষ আজ নিরপেক্ষ সরকারের অধীনে শান্তিপূর্ণ, সুষ্ঠু ভোটের অপেক্ষায়।

আলোচনা সবার প্রধান অতিথি মোঃ আনোয়ার হোসেন সরকারের প্রতি ক্ষোভ প্রকাশ করে বলেন কেন্দ্রীয় কর্মসুচি মোতাবেক বিএনপির ৪৫ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করার জন্য সাজেক থানা বিএনপির পক্ষ থেকে গতকাল ৩১ আগস্ট দলীয় কার্যলয়ে ১ সেপ্তেম্বর কর্মসুচিকে সামনে রেখে একটি আলোচনা সভা আহবান করা হয়। বিএনপির ৪৫ তম প্রতিষ্ঠাবার্ষিকীর প্রেগ্রাম বানচাল করার জন্য আওয়ামীলীগের কর্মীরা বিএনপির নেতা কর্মীদের ৪৫তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন না করার জন্য বিভিন্ন ধরনের হুুমকি দিয়েছে বলে অভিয়োগ পাওয়া গেছে। এক পর্যায়ে আওয়ামীলীগের পক্ষ থেকে পাল্টা কর্মসুচি গোষনা করলে পুলিশ এসে উভয় দল’কে কর্মসুচি না করতে বাধা দে।

শেয়ার করুন

আরো দেখুন......