1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ভিকটিকে উদ্ধার ও এজাহার নামীয় প্রধান আসামি মোঃ মোস্তাফা কামালসহ আটক-০২ আমতলীতে যত্রতত্র গড়ে ওঠা ৪৫টি অবৈধ স্থাপনা উচ্ছেদ। বদলগাছীতে ফায়ার সার্ভিস আসার পূর্বেই আগুন নিভাল গ্রামবাসী। সিডিএ’র নতুন চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ ইউনুছ টেপির বাড়ি উচ্চ বিদ্যালয়ের নব গঠিত পরিচালনা  কমিটি গঠন।  চট্রগ্রাম,রিয়াজ উদ্দিন বাজার এর বিপরিতে, রাইফেল ক্লাব এলাকায় চার্জার ফ্যানের মূল্য বেশি,ফুলকলির মেয়াদ উত্তীর্ণ পণ্য থাকায় জরিমানা। বাঘায় কবি সাহিত্যিক পরিষদের ঈদ পুনর্মিলনী ও বাংলা নববর্ষ ১৪৩১ উদযাপন । কালাইয়ে আইন শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত স্থানীয় এমপি তার বন্ধু প্রার্থীর পক্ষ নেয়ায় নির্বাচন প্রভাবিত আশংকায় প্রার্থীতা প্রত্যাহার করলেন।   বটিয়াঘাটায় নারিকেল ফলনের মতবিনিময় সভা অনুষ্ঠিত

বাঘায় নকল রাজস্ব স্ট্যাম্পসহ আটক ০১

  • আপডেট সময়ঃ শুক্রবার, ১ সেপ্টেম্বর, ২০২৩
  • ২০২ জন দেখেছেন

আব্দুল মান্নান, বিশেষ প্রতিনিধিঃরাজশাহীর বাঘা উপজেলা থেকে নকল রাজস্ব স্ট্যাম্পসহ ০১ জনকে আটক করেছে র‌্যাব-৫ এর একটি অপারেশন টিম।
এসময় এক লক্ষ একত্রিশ হাজার পিচ বিভিন্ন ধরনের নকল রাজস্ব স্ট্যাম্প জব্দ করা হয়।
শুক্রবার(০১ সেপ্টেম্বর) রাত্রী ১২ টা ৩০ মিনিটের সময় বাঘা থানাধীন বলিহার বেতীপাড়া এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।
র‍্যাব-৫ এর অধিনায়ক রিয়াজ শাহরিয়ার এ তথ্য নিশ্চিত করেছেন।

গ্রেফতারকৃত আসামি হলো- রাজশাহী বাঘা উপজেলার বলিহার বেতীপাড়া এলাকার নূর মোহাম্মদের ছেলে মোঃ শহিদুল ইসলাম (৪০)।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামি শহিদুল জানায়, তারা দীর্ঘদিন ধরে রাজশাহীর বিভিন্ন এলাকায় এ নকল রাজস্ব স্ট্যাম্প পাইকারী ও খুচরা বিক্রয় কর আসছে।
গ্রেফতারকৃতদের বিরুদ্ধে প্রতারক আইনে ব্যবস্থা নেয়া হয়েছে।

শেয়ার করুন

আরো দেখুন......