1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
বটিয়াঘাটা সরস্বতী মাধ্যমিক বিদ্যাপীঠে সিরাতুন্নবী ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত শিবগঞ্জে স্কুল মাঠে গরু ছাগলের হাট ডিবির অভিযানে তালতলীতে ১৮০ ইয়াবা সহ আটক ১ বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে শহীদ রথিন বিশ্বাসের পরিবারের পাশে গোপালগঞ্জ জেলা প্রশাসক কোটালীপাড়ায় গোপালগঞ্জ জেলা প্রশাসকের সাথে সাংবাদিকদের মতবিনিময় র‍্যাব-৭ ও র‍্যাব-১১ এর যৌথ আভিযানে ০৪ আগস্ট ২০২৪ খ্রি. বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনরতদের উপর গুলিবর্ষণের মাধ্যমে হত্যা চেষ্টা মামলার আসামি সুলাইমান বাদশা আটক। র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে অপহৃত সিএনজি ফিলিং স্টেশনের কর্মচারীকে জীবিত উদ্ধার এবং অপহরণের মূলহোতা ও অটোরিক্সা জব্দ সহ অপহরণকারী গ্রেফতার-০৭ র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ধর্ষণের চেষ্টা ও পর্নোগ্রাফি মামলার মূলহোতা সহ গ্রেফতার-০৩ বরিশাল রেঞ্জ ডিআইজি মহোদয় বরগুনা জেলার সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় যোগদান। চট্টগ্রাম সি ই পি জেড এ কর্মরত তহমিনা নামের এক গার্মেন্টস কর্মী নিখোঁজ

পঞ্চগড়ে পুলিশের ‘ওপেন হাউজ ডে’ অনুষ্ঠিত

  • আপডেট সময়ঃ মঙ্গলবার, ২৯ আগস্ট, ২০২৩
  • ১০৪ জন দেখেছেন

রংপুর ব্যুরো:-
পুলিশের সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছে দিতে পঞ্চগড় সদর থানার ‘ওপেন হাউজ ডে’ অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (২৯আগস্ট ) বিকালে ডোকরোপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার জনাব কনক কুমার দাস (ক্রাইম এন্ড অপস)

পঞ্চগড় সদর থানার অফিসার ইনচার্জ আব্দুল লতিফ মিয়া পিপিএম সভাপতিত্বে বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার কনক কুমার দাস , সহ পঞ্চগড় সদর থানার ইন্সপেক্টর তদন্ত রুহুল আমিন,আরও উপস্থিত ছিলেন জেলা ছাত্রলীগের সভাপতি আবু মোহাম্মদ নোমান হাসান, পঞ্চগড় পৌর কাউন্সিলর ৩ নং ওয়ার্ড মো. আরিফ হোসেন , আরো উপস্থিত ছিলেন পৌর বিটের এত রাতে অফিসার এএসআই মো মতিউল ইসলাম ও এএসআই আবু শহীদ পঞ্চগড় সদর থানা , উপস্থিত ছিলেনএলাকার গণ্যমান্য ব্যক্তিগণ প্রমুখ।

অনুষ্ঠানে অতিরিক্ত পুলিশ সুপার কনক কুমার দাস তার বক্তব্যে বলেন, পুলিশ জনগণের শত্রু নয়, বন্ধু। পুলিশকে তথ্য দিয়ে সহযোগিতা করে সঠিক সেবা গ্রহণ করুন। পুলিশ জনগণের সেবক হয়ে সবসময় পাশে থেকে কাজ করছে।

তিনি আরও বলেন, মাদকের সঙ্গে কোনো আপোষ নেই। মাদক বিক্রেতা ও সেবনকারীসহ যে কোনো অপরাধীদের ব্যাপারে তথ্য দেওয়ার জন্য আহ্বান জানান। অনুষ্ঠানে জন প্রতিনিধি, সাংবাদিক, শিক্ষক, রাজনৈতিক ব্যক্তি, কমিউনিটি পুলিশিং নেতৃবৃন্দসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

আরো দেখুন......