1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
নোয়াখালী জেলার সুধারাম থানার চাঞ্চল্যকর হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি মোঃ রায়হান’কে চট্টগ্রামের পটিয়া থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ ও র‌্যাব-১১। সীতাকুণ্ডে মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ যানজট সৈনিক কল্যাণ সংস্থা Uno নিকট খেজুরের বীজ প্রদান বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি চট্টগ্রাম জেলা শাখা কমিটির অভিষেক অনুষ্ঠান ও মাস ব‍্যাপি সাংগঠনিক কর্মসূচি 2024 সম্পন্ন। বরগুনার তালতলীতে অবৈধ চোলাই মদসহ আটক ১ জন। “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়”– “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়” শেরপুরের ঝিনাইগাতী তিনজন হোটেল মালিককে ৬ হাজার টাকা জরিমানা ২ কেজি গাঁজা সহ এক মাদক ব্যবসায়ী বরগুনা ডিবি পুলিশের হাতে আটক।

মুকসুদপুর উপজেলা আ.লীগের উপদেষ্টা শেখ মোহাম্মদ আলীর মৃত্যু, এমপি ফারুক খানের শোক

  • আপডেট সময়ঃ রবিবার, ২৭ আগস্ট, ২০২৩
  • ১৮১ জন দেখেছেন

ফকির মিরাজ আলী শেখ, বিশেষ প্রতিনিধি:

গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলা আওয়ামী লীগের উপদেষ্টা ও সাবেক প্রধান শিক্ষক শেখ মোহাম্মদ আলী ইন্তেকাল করেছেন।

শনিবার দুপুর ২:৩০ মিনিটে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে মারা যান।

রোববার সকাল ৯টায় ননীক্ষীর উচ্চ বিদ্যালয় মাঠে তাঁর জানাজা অনুষ্ঠিত হয়। জানাজা শেষ পারিবারিক কবর স্থানে দাফন করা হয়।

দীর্ঘদিন থেকে বার্ধক্যজনিতসহ নানা রোগে ভুগছিলেন তিনি।

শেখ মোহাম্মদ আলী ননীক্ষীর উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক ও কাশালিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ছিলেন।

তারঁ মৃত্যুতে বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি মন্ডলির সদস্য ও গোপালগঞ্জ ১ আসনের সংসদ সদস্য মুহাম্মদ ফারুক খান শোক প্রকাশ করেন এবং তার পক্ষে শ্রদ্ধা জানান গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের সদস্য আশরাফ আলী আশু মিয়া।

এছাড়াও শ্রদ্ধা নিবেদন করেন উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি শ্যামল কান্তি বোস, সিরাজুল ইসলাম মিয়া, উপজেলা ভাইস চেয়ারম্যান রবিউল ইসলাম মোল্লা ও ননীক্ষীর উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক আবদুল মতিন মিয়া, ননীক্ষীর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল কাশেম শেখ, বীর মুক্তিযোদ্ধা ওমর আলী মোল্লা, ননীক্ষীর উচ্চ বিদ্যালয়ের বর্তমান প্রধান শিক্ষক বিপ্র দাস ও শেখ শাহআলম মুনির।

ননীক্ষীর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শেখ রনি আহম্মদের পক্ষে শ্রদ্ধা জানান ভারপ্রাপ্ত চেয়ারম্যান বকুল সরদার, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি অনীল চন্দ্র বাড়ৈ, ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি সিরাজুল হক (ছিরু) সহ-সভাপতি মিজানুর রহমান,সাধারণ সম্পাদক আবুল কাশেম শেখ,ইউনিয়ন আওয়ামী যুবলীগের সভাপতি শেখ কামালসহ ইউনিয়ন পরিষদ সংশ্লিষ্ট সদস্যগণ।

মৃত্যুকালে ১ ছেলে ও ৭ মেয়েসহ অনেক আত্মীয়-স্বজন, সহকর্মী, গুণগ্রাহী ও শুভানুধ্যায়ী রেখে গেছেন তিনি।

শেয়ার করুন

আরো দেখুন......