1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
র‌্যাব-৭,চট্রগ্রাম’র অভিযানে আলোচিত ও চাঞ্চল্যকর গণধর্ষণ মামলায় “যাবজ্জীবন সাজাপ্রাপ্ত” আসামি মোঃ সুমন গ্রেফতার।  বাঘায় মোটরসাইকেল আরোহী নিহত এক ,গুরুতর আহত দুই। আমতলীতে হিরন হত্যা মামলার প্রধান আসামি নয়ন মৃধা গ্রেপ্তার  সাজেকে কাচালং নদীতে ফুল ভাসানোর মধ্য দিয়ে বিঝু উৎসবের সুচনা পুলিশি তৎপরতা ও আন্তরিক ভূমিকায় মানসিক ভারসাম্যহীন (পাগল) মহিলার বাচ্চা প্রসবে সহযোগিতা । ভোটারদের টাকা দিতে বাঁধা দেওয়ায় ছুরিকাঘাতে চেয়ারম্যান সমর্থককে হত্যা। শেরপুর পুলিশ লাইন্সে পবিত্র ঈদুল ফিতরের জামাত অনুষ্ঠিত শিকড় ঝিনাইগাতীর উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্প, ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত ঈদের শুভেচ্ছা জানালেন সেবক, কামরুজ্জামান (বাবলু কেন্দ্রীয় কৃষি ও সমবায় বিষয়ক উপ-কমিটির (সদস্য) জামালপুরের সানন্দবাড়ীতে অসকস বাংলাদেশের পক্ষ থেকে ঈদ সামগ্রী উপহার হতদরিদ্রদের

মুকসুদপুরের ননীক্ষীরে আওয়ামী যুবলীগ নেতা ও সমাজ সেবক শেখ কামরুল হাসানের উদ্যোগে জাতীয় শোক দিবস উপলক্ষে দোয়া মাহফিল অনুষ্ঠিত

  • আপডেট সময়ঃ বুধবার, ১৬ আগস্ট, ২০২৩
  • ১৭৪ জন দেখেছেন

ফকির মিরাজ আলী শেখ, বিশেষ প্রতিনিধি:

গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলার ১৬ নং ননীক্ষীর ইউনিয়ন আওয়ামী যুবলীগের সভাপতি প্রার্থী শেখ কামরুল হাসানের উদ্যোগে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর পরিবারের শহীদ সদস্যদের স্মরণে আলোচনা সভা, দোয়া মাহফিল ও খাবার বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার (১৫ আগস্ট) দুপুরে উপজেলার পশ্চিম নওখন্ডা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে
এ আয়োজন করেন তিনি।

আয়োজিত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ননীক্ষীর ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি সিরাজুল হক সিরু, যুগ্ম সাধারণ সম্পাদক আসাদ নুর বাদল, সাংগঠনিক সম্পাদক শেখ আশরাফুল ইসলাম, ননীক্ষীর ইউনিয়ন আওয়ামী যুবলীগের সভাপতি শেখ কামাল হোসেন, ননীক্ষীর ইউনিয়নের ভারপ্রাপ্ত চেয়ারম্যান বকুল সর্দার।

এসময় ননীক্ষীর ইউনিয়ন আওয়ামী যুবলীগের সভাপতি প্রার্থী শেখ কামরুল হাসান বলেন, ঘাতকরা বঙ্গবন্ধুকে হত্যা করলেও তার আর্দশকে হত্যা করতে পারেনি। বাঙালি জাতি এখনো বঙ্গবন্ধুর আর্দশ ধারণ করে বলেই প্রতিটা বাঙালির হ্নদয়ে বঙ্গবন্ধু জড়িয়ে আছেন।

তিনি আরও বলেন, ১৫ আগস্ট একটি কালো অধ্যায়। শোকাবহ ও বেদনাদায়ক দিন৷ শত্রুরা বঙ্গবন্ধুর নাম নিশ্চিহ্ন করতে ১৫ আগস্ট হত্যাকাণ্ডের ঘটনা ঘটিয়েছে। ২১আগস্টের মাধ্যমে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য উত্তরসূরী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যা করতে চেয়েছিল। মহান রাব্বুল আলামীন শেখ হাসিনাকে বাঁচিয়ে দিয়েছেন। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের অসমাপ্ত কাজগুলো সম্পন্ন করার জন্যই শেখ হাসিনা দুর্বার গতিতে এগিয়ে যাচ্ছেন।

শেয়ার করুন

আরো দেখুন......