1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
শ্রীপুর পৌর ৬ নং ওয়ার্ড পূর্ব পাড়া গ্রামে মুরুব্বী,ছাত্র ও যুবকদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে শেরপুরের শ্রীবরদীতে শিশু ধর্ষণ চেষ্টার মামলায় ধর্ষক গ্রেপ্তার জনাব আকবর আলী খান, পিপিএম, অফিসার ইনচার্জ, শ্রীপুর থানা। গাজীপুর জেলায় মার্চ/২০২৪ মাসের অপরাধ সভায় শ্রেষ্ট অফিসার নির্বাচিত হন। আমতলীতে ডায়রিয়ার প্রকোপ,হাসপাতালে তীব্র শয্যা সংকট র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ১২ বছরের শিশু আজিম হত্যা মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামি রনি আক্তার ০৮ বছর পর  গ্রেফতার। শেরপুরের ভুয়া পুলিশ পরিচয়ে বিবাহ, অর্থ আত্মসাৎ প্রদানকারীর সহযোগী গ্রেপ্তার এশিয়ান টেলিভিশনের কুতুবদিয়া প্রতিনিধির উপর হামলা গোবিন্দগঞ্জে মাহবুর হত্যার আসামিদের গ্রেফতার ও ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত বাগেরহাট কল্যাণ সোসাইটি’র ঈদ পূর্ণমিলনী সম্পন্ন জামিন চেয়ে আবারও আবেদনের প্রস্তুতি মিন্নি’র

গীতিকার হিসেবে পথ চলা শুরু সবুজ আন্দোলনের চেয়ারম্যান বাপ্পি সরদার’র

  • আপডেট সময়ঃ মঙ্গলবার, ৮ আগস্ট, ২০২৩
  • ৪১ জন দেখেছেন

এজি লাভলু: ইতোমধ্যে পরিবেশ নিয়ে কাজ করে সারাদেশে পরিচিত মুখ হয়ে উঠেছেন বাপ্পি সরদার। তরুণ এই পরিবেশবাদী সংগঠক সবুজ আন্দোলন প্রতিষ্ঠা করে দেশ-বিদেশে জলবায়ু পরিবর্তনের নেতিবাচক প্রভাব সম্পর্কে জনসচেতনতা তৈরিতে কাজ করছেন। তবে এবার তিনি নতুন পরিচয়ে নিজেকে আত্মপ্রকাশ করলেন। গীতিকার হিসেবে”ভুলে ভরা জীবন আমার” গান দিয়ে পথ চলা শুরু করলেন সংগীতের ভুবনে। ইতোমধ্যে গানের শুটিং শেষ করা হয়েছে। সুর ও গানটি গেয়েছেন সংগীতশিল্পী জামান টুটুল, মিউজিক করেছেন তরুণ প্রজন্মের জনপ্রিয় সঙ্গীত পরিচালক আলী মুস্তাফা ।আগামী ৯ আগষ্ট বৃহস্পতিবার বিকাল ৫ টায় মুক্তি পাবে “টিউলিপ সাউন্ডের ব্যানারে”।

 

অনুভূতিতে বাপ্পি সরদার বলেন, আমার অত্যন্ত ভালো লাগছে আমার লেখা গান বাজারে আসছে। গানের কথায় বাস্তব জীবনে সংসারের দায়িত্বশীল ব্যক্তিরা কিভাবে নিজেকে বিসর্জন দিয়ে পরিবারের সদস্যদের জন্য নিঃস্বার্থভাবে কাজ করেন এই বিষয়টি ফুটিয়ে তোলা হয়েছে। সামাজিক বাস্তবতার এই গানটি আশা করি দর্শক- শ্রোতাদের ভালো লাগবে। এই গানটি ছাড়াও ইতোমধ্যে আরো বেশ কয়েকটি গান মিউজিক করা হয়েছে। খুব দ্রুত অন্যান্য গানগুলো মুক্তি পাবে আশা করছি। মূলত আমি কাজ করি জলবায়ু পরিবর্তনের বিষয় নিয়ে। কিন্তু ছোটবেলা থেকে কবিতা, আবৃত্তি ও তর্ক- বিতর্ক প্রতিযোগিতায় অংশগ্রহণ করার ফলে বাঙালি সংস্কৃতি আমাকে আকৃষ্ট করে। আগামীতে আরও ভালো কাজের মাধ্যমে নিজেকে এগিয়ে নিতে চাই।

 

গানের কণ্ঠশিল্পী জামান টুটুল বলেন, আমি চেষ্টা করেছি ভালো গায়কি দিতে। দর্শক শ্রোতা গানটি ভালোভাবে নিবে আশা করছি।

শেয়ার করুন

আরো দেখুন......