1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
নোয়াখালী জেলার সুধারাম থানার চাঞ্চল্যকর হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি মোঃ রায়হান’কে চট্টগ্রামের পটিয়া থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ ও র‌্যাব-১১। সীতাকুণ্ডে মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ যানজট সৈনিক কল্যাণ সংস্থা Uno নিকট খেজুরের বীজ প্রদান বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি চট্টগ্রাম জেলা শাখা কমিটির অভিষেক অনুষ্ঠান ও মাস ব‍্যাপি সাংগঠনিক কর্মসূচি 2024 সম্পন্ন। বরগুনার তালতলীতে অবৈধ চোলাই মদসহ আটক ১ জন। “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়”– “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়” শেরপুরের ঝিনাইগাতী তিনজন হোটেল মালিককে ৬ হাজার টাকা জরিমানা ২ কেজি গাঁজা সহ এক মাদক ব্যবসায়ী বরগুনা ডিবি পুলিশের হাতে আটক।

গীতিকার হিসেবে পথ চলা শুরু সবুজ আন্দোলনের চেয়ারম্যান বাপ্পি সরদার’র

  • আপডেট সময়ঃ মঙ্গলবার, ৮ আগস্ট, ২০২৩
  • ৪৭ জন দেখেছেন

এজি লাভলু: ইতোমধ্যে পরিবেশ নিয়ে কাজ করে সারাদেশে পরিচিত মুখ হয়ে উঠেছেন বাপ্পি সরদার। তরুণ এই পরিবেশবাদী সংগঠক সবুজ আন্দোলন প্রতিষ্ঠা করে দেশ-বিদেশে জলবায়ু পরিবর্তনের নেতিবাচক প্রভাব সম্পর্কে জনসচেতনতা তৈরিতে কাজ করছেন। তবে এবার তিনি নতুন পরিচয়ে নিজেকে আত্মপ্রকাশ করলেন। গীতিকার হিসেবে”ভুলে ভরা জীবন আমার” গান দিয়ে পথ চলা শুরু করলেন সংগীতের ভুবনে। ইতোমধ্যে গানের শুটিং শেষ করা হয়েছে। সুর ও গানটি গেয়েছেন সংগীতশিল্পী জামান টুটুল, মিউজিক করেছেন তরুণ প্রজন্মের জনপ্রিয় সঙ্গীত পরিচালক আলী মুস্তাফা ।আগামী ৯ আগষ্ট বৃহস্পতিবার বিকাল ৫ টায় মুক্তি পাবে “টিউলিপ সাউন্ডের ব্যানারে”।

 

অনুভূতিতে বাপ্পি সরদার বলেন, আমার অত্যন্ত ভালো লাগছে আমার লেখা গান বাজারে আসছে। গানের কথায় বাস্তব জীবনে সংসারের দায়িত্বশীল ব্যক্তিরা কিভাবে নিজেকে বিসর্জন দিয়ে পরিবারের সদস্যদের জন্য নিঃস্বার্থভাবে কাজ করেন এই বিষয়টি ফুটিয়ে তোলা হয়েছে। সামাজিক বাস্তবতার এই গানটি আশা করি দর্শক- শ্রোতাদের ভালো লাগবে। এই গানটি ছাড়াও ইতোমধ্যে আরো বেশ কয়েকটি গান মিউজিক করা হয়েছে। খুব দ্রুত অন্যান্য গানগুলো মুক্তি পাবে আশা করছি। মূলত আমি কাজ করি জলবায়ু পরিবর্তনের বিষয় নিয়ে। কিন্তু ছোটবেলা থেকে কবিতা, আবৃত্তি ও তর্ক- বিতর্ক প্রতিযোগিতায় অংশগ্রহণ করার ফলে বাঙালি সংস্কৃতি আমাকে আকৃষ্ট করে। আগামীতে আরও ভালো কাজের মাধ্যমে নিজেকে এগিয়ে নিতে চাই।

 

গানের কণ্ঠশিল্পী জামান টুটুল বলেন, আমি চেষ্টা করেছি ভালো গায়কি দিতে। দর্শক শ্রোতা গানটি ভালোভাবে নিবে আশা করছি।

শেয়ার করুন

আরো দেখুন......