1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
নোয়াখালী জেলার সুধারাম থানার চাঞ্চল্যকর হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি মোঃ রায়হান’কে চট্টগ্রামের পটিয়া থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ ও র‌্যাব-১১। সীতাকুণ্ডে মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ যানজট সৈনিক কল্যাণ সংস্থা Uno নিকট খেজুরের বীজ প্রদান বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি চট্টগ্রাম জেলা শাখা কমিটির অভিষেক অনুষ্ঠান ও মাস ব‍্যাপি সাংগঠনিক কর্মসূচি 2024 সম্পন্ন। বরগুনার তালতলীতে অবৈধ চোলাই মদসহ আটক ১ জন। “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়”– “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়” শেরপুরের ঝিনাইগাতী তিনজন হোটেল মালিককে ৬ হাজার টাকা জরিমানা ২ কেজি গাঁজা সহ এক মাদক ব্যবসায়ী বরগুনা ডিবি পুলিশের হাতে আটক।

বদলগাছিতে আশা এনজিও এর কর্মকর্তা পরিচয়ে ছিনিয়ে নিল ৬০ হাজার টাকা।

  • আপডেট সময়ঃ বৃহস্পতিবার, ২৭ জুলাই, ২০২৩
  • ৮৬ জন দেখেছেন

এনামুল কবীর এনাম বদলগাছী- নওগাঁ প্রতিনিধিঃ

নওগাঁর বদলগাছিতে আশা  এনজিও কর্মকর্তা পরিচয়ে অভিনব কায়দায় গৃহবধূর ৬০হাজার টাকা  ছিনতাই এর অভিযোগ উঠেছে একটি সংঘবদ্ধ চক্রের বিরুদ্ধে।

 

ভুক্তভোগী ঐ গৃহবধূ উপজেলার মথুরাপুর ইউনিয়নের চকগোপিনাথ গ্রামের লিটনের স্ত্রী শিল্পী বেগম ।

 

বৃহস্পতিবার বিকেল সাড়ে ৩টার দিকে গোবরচাঁপা আশা এনজিও  থেকে ৬০হাজার ঋণ নিয়ে বাড়ি যাওয়ার পথে গোবরচাঁপা কলকুটি এলাকায় ফতেহ  দর্গার সামনে ছিনতাইয়ের ঘটনাটি ঘটে।

 

ভুক্তভোগী সূত্রেজানা যায়, বৃহস্পতিবার বিকেল সাড়ে ৩টার দিকে বদলগাছি উপজেলার মথুরাপুর ইউপির কলকুটি -পঁচার মোড় সড়কে ফতেহ দরগা নামক এলাকায় চার্জার ভ্যানকে পথরোধ

করে দূর্বৃত্ত্বরা। এসময় ভ্যানগাড়িতে থাকা যাত্রীদের দৃর্বত্ত্বরা আশা এনজিওর এরিয়া  ম্যানেজার পরিচয় দিয়ে গৃহবধূ শিল্পীর কাছে ঋণের টাকা বেশি এসেছে বলে টাকা গণনা করতে চান। এসময় গৃহবধূর স্বামী টাকা অফিসে গিয়ে গণনা করার কথা বললে তারা চড়াও হয়।

 

বাধ্য হয়ে গৃহবধূ তার ব্যাগ থেকে টাকা বের করে এনজিওর কর্মকর্তা পরিচয় দানকারীকে দেন। দূর্বৃত্ত্বরা গৃহবধূর ৬০হাজার টাকা হাতে নেয়। এসময় এনজিওর পাশ বই নিয়ে চক্রের এক সদস্য  তথ্য যাচাই করেন।

 

এনজিওর কর্মকর্তার পরিচয়দানকারী দূর্বৃত্ত্বরা  ঐ গৃহবধূ ও তার স্বামীকে এনজি অফিসে আশার কথা বলে টাকা নিয়ে মোটর সাইকেল যোগে দ্রুত পালিয়ে  চলে যায়। দূর্বৃত্ত্বরা টাকা নিয়ে চলে যাবার পর, ভুক্তভোগী  অফিসের মাঠকর্মী কে ফোন করে জানতে পারেন গৃহবধূর টাকা নিয়ে যাওয়া

 

ব্যাক্তিরা অফিসের কেউ নয়। এসময় ভুক্তভোগী স্বামী স্ত্রী এনজিওর মাঠকর্মীর কথা শোনার পর অজ্ঞান হয়ে পড়লে স্থানীয়রা তাদের উদ্ধার করে বাড়িতে নিয়ে যায়।

 

এবিষয়ে বদলগাছী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আতিয়ার রহমান বলেন,ফোনে একজন জানিয়েছে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শনে গেছে। সত্যতা পেলে,এবং ভুক্তভোগী থানায় অভিযোগ করলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

শেয়ার করুন

আরো দেখুন......