1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
নোয়াখালী জেলার সুধারাম থানার চাঞ্চল্যকর হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি মোঃ রায়হান’কে চট্টগ্রামের পটিয়া থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ ও র‌্যাব-১১। সীতাকুণ্ডে মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ যানজট সৈনিক কল্যাণ সংস্থা Uno নিকট খেজুরের বীজ প্রদান বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি চট্টগ্রাম জেলা শাখা কমিটির অভিষেক অনুষ্ঠান ও মাস ব‍্যাপি সাংগঠনিক কর্মসূচি 2024 সম্পন্ন। বরগুনার তালতলীতে অবৈধ চোলাই মদসহ আটক ১ জন। “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়”– “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়” শেরপুরের ঝিনাইগাতী তিনজন হোটেল মালিককে ৬ হাজার টাকা জরিমানা ২ কেজি গাঁজা সহ এক মাদক ব্যবসায়ী বরগুনা ডিবি পুলিশের হাতে আটক।

“দক্ষিণ হালিশহর ফুটবল একাডেমি আয়োজিত” পাইওনিয়ার একাদশ ও কিশোর ফুটবল টিমের ২য় প্রীতি ম্যাচ গোল শূন্য ড্র ।

  • আপডেট সময়ঃ বৃহস্পতিবার, ২৭ জুলাই, ২০২৩
  • ৭৬ জন দেখেছেন

ক্রীড়া ডেস্ক:২৭জুলাই

নগরীর৩৯ নং ওয়ার্ডে ঐতিহ্যবাহী হালিশহর একাদশ ক্লাব পরিচালিত কিশোর তরুণ-যুবদের শারীরিক,মানসিক ভাবে গড়ে তুলতে দীর্ঘ ২যুগ ধরে কাজ করে যাচ্ছে শিক্ষা -সামাজিক, ক্রীড়া সংগঠনটি।

বয়সভিত্তিক খেলাধুলায় একাডেমি প্রতিষ্ঠা করে  তরুণ প্রজন্মকে গড়ে তুলতে ক্রীড়া সংগঠক ও সাংবাদিক মুঃ বাবুল হোসেন বাবলা ও পেশাদার ফুটবলার মোঃ মামুন এবং সাবেক ফুটবলার মোঃ আলাউদ্দিন , ফুটবল ‌উপ কমিটির ভাইস চেয়ারম্যান মোঃ দেলোয়ার আমিন হারুন নিরালস কাজ করে যাচ্ছে।

আজ বৃহস্পতিবার ২৭জুলাই বিকেলে সিডিএ বালুর মাঠে ২য়প্রীতি ফুটবল ম্যাচের  শুরুতে   উভয় টিমের খেলোয়াড়দের সাথে পরিচয় বিনিময় করেন বিশিষ্ট ক্রীড়া সংগঠক অভিভাবক এম এ মমিন, অভিভাবক সদস্য মোঃআব্দুল‌ আজিজ,মোঃ খলিলুর রহমান।

 

একাডেমির পরিচালক ও টিম ম্যানেজার সাংবাদিক মু বাবুল হোসেন বাবলার পরিচালনায় খেলা শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ক্লাবের‌ উপদে্ষ্টা , মুক্তিযোদ্ধা সন্তান মোঃ দেলোয়ার আমিন হারুন, সাবেক ফুটবলার মোঃ আলাউদ্দিন,  মাঠ সমন্বয়কারী আমীর হোসেন খন্দকার,ক্লাবের সদস্য মোঃ রাহাত হাসান,ওমর ফারুক, আব্দুর নূর প্রমুখ।

অনুষ্ঠিত ২য় প্রীতি ফুটবল ম্যাচে সেরা খেলোয়াড় নির্বাচিত হয়েছেন মোঃ জিসান,আরমান, কিপার মোঃ মুছা।

খেলা পরিচালনা করেন মোঃ আলাউদ্দিন, সহকারী  ইফতি ও‌ নিরব।

শেয়ার করুন

আরো দেখুন......