1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
র‌্যাব-৭,চট্রগ্রাম’র অভিযানে আলোচিত ও চাঞ্চল্যকর গণধর্ষণ মামলায় “যাবজ্জীবন সাজাপ্রাপ্ত” আসামি মোঃ সুমন গ্রেফতার।  বাঘায় মোটরসাইকেল আরোহী নিহত এক ,গুরুতর আহত দুই। আমতলীতে হিরন হত্যা মামলার প্রধান আসামি নয়ন মৃধা গ্রেপ্তার  সাজেকে কাচালং নদীতে ফুল ভাসানোর মধ্য দিয়ে বিঝু উৎসবের সুচনা পুলিশি তৎপরতা ও আন্তরিক ভূমিকায় মানসিক ভারসাম্যহীন (পাগল) মহিলার বাচ্চা প্রসবে সহযোগিতা । ভোটারদের টাকা দিতে বাঁধা দেওয়ায় ছুরিকাঘাতে চেয়ারম্যান সমর্থককে হত্যা। শেরপুর পুলিশ লাইন্সে পবিত্র ঈদুল ফিতরের জামাত অনুষ্ঠিত শিকড় ঝিনাইগাতীর উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্প, ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত ঈদের শুভেচ্ছা জানালেন সেবক, কামরুজ্জামান (বাবলু কেন্দ্রীয় কৃষি ও সমবায় বিষয়ক উপ-কমিটির (সদস্য) জামালপুরের সানন্দবাড়ীতে অসকস বাংলাদেশের পক্ষ থেকে ঈদ সামগ্রী উপহার হতদরিদ্রদের

“দক্ষিণ হালিশহর ফুটবল একাডেমি আয়োজিত” পাইওনিয়ার একাদশ ও কিশোর ফুটবল টিমের ২য় প্রীতি ম্যাচ গোল শূন্য ড্র ।

  • আপডেট সময়ঃ বৃহস্পতিবার, ২৭ জুলাই, ২০২৩
  • ৬৮ জন দেখেছেন

ক্রীড়া ডেস্ক:২৭জুলাই

নগরীর৩৯ নং ওয়ার্ডে ঐতিহ্যবাহী হালিশহর একাদশ ক্লাব পরিচালিত কিশোর তরুণ-যুবদের শারীরিক,মানসিক ভাবে গড়ে তুলতে দীর্ঘ ২যুগ ধরে কাজ করে যাচ্ছে শিক্ষা -সামাজিক, ক্রীড়া সংগঠনটি।

বয়সভিত্তিক খেলাধুলায় একাডেমি প্রতিষ্ঠা করে  তরুণ প্রজন্মকে গড়ে তুলতে ক্রীড়া সংগঠক ও সাংবাদিক মুঃ বাবুল হোসেন বাবলা ও পেশাদার ফুটবলার মোঃ মামুন এবং সাবেক ফুটবলার মোঃ আলাউদ্দিন , ফুটবল ‌উপ কমিটির ভাইস চেয়ারম্যান মোঃ দেলোয়ার আমিন হারুন নিরালস কাজ করে যাচ্ছে।

আজ বৃহস্পতিবার ২৭জুলাই বিকেলে সিডিএ বালুর মাঠে ২য়প্রীতি ফুটবল ম্যাচের  শুরুতে   উভয় টিমের খেলোয়াড়দের সাথে পরিচয় বিনিময় করেন বিশিষ্ট ক্রীড়া সংগঠক অভিভাবক এম এ মমিন, অভিভাবক সদস্য মোঃআব্দুল‌ আজিজ,মোঃ খলিলুর রহমান।

 

একাডেমির পরিচালক ও টিম ম্যানেজার সাংবাদিক মু বাবুল হোসেন বাবলার পরিচালনায় খেলা শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ক্লাবের‌ উপদে্ষ্টা , মুক্তিযোদ্ধা সন্তান মোঃ দেলোয়ার আমিন হারুন, সাবেক ফুটবলার মোঃ আলাউদ্দিন,  মাঠ সমন্বয়কারী আমীর হোসেন খন্দকার,ক্লাবের সদস্য মোঃ রাহাত হাসান,ওমর ফারুক, আব্দুর নূর প্রমুখ।

অনুষ্ঠিত ২য় প্রীতি ফুটবল ম্যাচে সেরা খেলোয়াড় নির্বাচিত হয়েছেন মোঃ জিসান,আরমান, কিপার মোঃ মুছা।

খেলা পরিচালনা করেন মোঃ আলাউদ্দিন, সহকারী  ইফতি ও‌ নিরব।

শেয়ার করুন

আরো দেখুন......