1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
চট্টগ্রাম সি ই পি জেড এ কর্মরত তহমিনা নামের এক গার্মেন্টস কর্মী নিখোঁজ কালাইয়ে নার্সিং ও মিডওয়াইফারির অবস্থান কর্মসূচি খুলনা বটিয়াঘাটায় বিএনপি নেতা সামসুল ও শফিকুল কে দল থেকে বহিষ্কার দাম্ভিকতার কারণেই হাসিনা সরকারের পতন- মির্জা ফখরুল যুবদল নেতার উপর হামলার বিচারের দাবিতে আমতলীতে বিক্ষোভ সমাবেশ সরকারি চাকরি দেওয়ার নামে অভিনব পন্থায় কোটি টাকা আত্মসাতের অভিযোগ র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে সাতক্ষীরা জেলার আশাশুনি থানার হত্যা মামলায় মৃত্যুদন্ড সাজাপ্রাপ্ত পলাতক আসামি ডাঃ সাইফুল্লাহ চট্টগ্রামে  গ্রেফতার।  র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে ছাত্রজনতার উপর হামলাকারী বাকলিয়ার দুর্ধর্ষ সন্ত্রাসী কথিত যুবলীগ নেতা মোঃ সাদ্দাম গ্রেফতার। গোপালগঞ্জে বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করাকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে নিহত 0১,আহত-0 ৫ ঝিনাইগাতী উপজেলার তিনানী বাজারে গণঅধিকার পরিষদের জনসংযোগ ও লিফলেট বিতরণ কর্মসূচি অনুষ্ঠিত

ইপিজেডে সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদের ৪র্থ মৃত্যু বার্ষিকী উপলক্ষে স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

  • আপডেট সময়ঃ শুক্রবার, ২১ জুলাই, ২০২৩
  • ৭৯ জন দেখেছেন

নিজস্ব প্রতিবেদক:-:২১জুলাই

চট্টগ্রাম মহানগরের আওতাধীন ইপিজেড থানা জাতীয় পার্টি(জাপা)’র উদ্যোগে  সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদের ৪র্থ মৃত্যু বার্ষিকী উপলক্ষে স্মরণ সভা ও দোয়া মাহফিল ২১জুলাই, শুক্রবার সন্ধ্যায় বন্দরটিলাস্থ অস্থায়ী কার্যালয়ে পার্টির সভাপতি মোঃ বিল্লাল হোসেন বেলালের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

 

স্মরণসভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন নগর জাপার সিনিয়র সহ-সভাপতি আনিসুল ইসলাম, বিশেষ অতিথি ছিলেন নগর যুগ্ন সাধারন সম্পাদক জাকির হোসেন জেকি, আরও বক্তব্য রাখেন ইপিজেড থানা জেপির সাধারণ সম্পাদক ও বিশিষ্ট আইনজীবী এম. বরকত উল্লাহ খান, হালিশহর থানা জাপার সভাপতি মোঃ নুরুল ইসলাম,জাপা নেতা মোঃ জাহিদ হোসেন কোং, মোঃ মনিরুল ইসলাম, জাতীয় মহিলা পার্টির নেত্রী মারুফা আক্তার,সাজু আক্তার প্রমুখ।

অনুষ্ঠানে উপস্থিত বক্তারা বলেন, ৬৮ হাজার গ্রাম ও উপজেলা করণের রুপকার পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদ  গণমানুষের হৃদয়ে চিরদিন অমর হয়ে বেঁচে থাকবেন। তিনি পল্লীর উন্নয়ন ও সমৃদ্ধির পথে দেশকে এগিয়ে নিতে অমরণ চেষ্টা করে গেছেন।

পরিশেষে তাঁর বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ দোয়া মোনাজাত পরিচালনা করা হয়েছে।

শেয়ার করুন

আরো দেখুন......