1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
র‌্যাব-৭,চট্রগ্রাম’র অভিযানে আলোচিত ও চাঞ্চল্যকর গণধর্ষণ মামলায় “যাবজ্জীবন সাজাপ্রাপ্ত” আসামি মোঃ সুমন গ্রেফতার।  বাঘায় মোটরসাইকেল আরোহী নিহত এক ,গুরুতর আহত দুই। আমতলীতে হিরন হত্যা মামলার প্রধান আসামি নয়ন মৃধা গ্রেপ্তার  সাজেকে কাচালং নদীতে ফুল ভাসানোর মধ্য দিয়ে বিঝু উৎসবের সুচনা পুলিশি তৎপরতা ও আন্তরিক ভূমিকায় মানসিক ভারসাম্যহীন (পাগল) মহিলার বাচ্চা প্রসবে সহযোগিতা । ভোটারদের টাকা দিতে বাঁধা দেওয়ায় ছুরিকাঘাতে চেয়ারম্যান সমর্থককে হত্যা। শেরপুর পুলিশ লাইন্সে পবিত্র ঈদুল ফিতরের জামাত অনুষ্ঠিত শিকড় ঝিনাইগাতীর উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্প, ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত ঈদের শুভেচ্ছা জানালেন সেবক, কামরুজ্জামান (বাবলু কেন্দ্রীয় কৃষি ও সমবায় বিষয়ক উপ-কমিটির (সদস্য) জামালপুরের সানন্দবাড়ীতে অসকস বাংলাদেশের পক্ষ থেকে ঈদ সামগ্রী উপহার হতদরিদ্রদের

বদলগাছী মিঠাপুর বালিকা বিদ্যালয়ের সাবেক সহকারী শিক্ষকের মৃত্যু এলাকায় শোকের ছায়া ।

  • আপডেট সময়ঃ মঙ্গলবার, ১১ জুলাই, ২০২৩
  • ৬৯ জন দেখেছেন

এনামুল কবীর এনাম বদলগাছী প্রতিনিধি নওগাঁ। নওগাঁ জের জেলার বদলগাছী উপজেলার মিঠাপুর ইয়াকুবিয়া বালিকা বিদ্যালয়ের প্রবীন সহকারী  শিক্ষক মোঃ আবু জাফর মন্ডল, ১০ জুলাই ভোর সাড়ে ৫ টায় বগুড়া মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।মৃত্যু কালে তার বয়স হয়েছিল ৭৮ বছর। তিনি দুই ছেলে এক মেয়ে ও এক স্ত্রী নাতি নাতনি সহ অনেক গুণগ্রাহী আত্মীয়-স্বজন বন্ধুবান্ধব রেখে দুনিয়ার শেষ ঠিকানা পরপারে চলে গেলেন। তিনি মুক্তিযুদ্ধে পাক হানাদার বাহিনীদের হাতে আটক হন এবং জয়পুরহাট পাক সেনা ক্যাম্পে নিয়ে নির্মম নির্যাতনের শিকার হয়েছিলেন বলে এলাকা বাসীর কাছে জানা যায় । অনেক প্রচেষ্টা চালিয়ে ও ভাগ্যে জোটে নাই তার মুক্তিযুদ্ধের সেই কল্যাণ ট্রাস্টের স্বাদ ।তার মৃত্যুতে আওয়ামী লীগ, জাতীয় পার্টি, বিএনপি,   মিঠাপুর হাইস্কুলের প্রধান শিক্ষক বেলায়েত হোসেন পিন্টু, সাগরপুর হাইস্কুল,মিঠাপুর বালিকা বিদ্যালয়, মিঠাপুর আলিম মাদ্রাসা, মিঠাপুর হাইস্কুল মার্কেটের ব্যবসায়ীগন, সহ বাজারের সকল দোকানদার  গভীর শোক প্রকাশ করেন। এবং পরিবারের প্রতি সমবেদনা  জানান ।

স্থানীয় চেয়ারম্যান ও এলাকাবাসীর কতিপয় প্রবীন সচেতন মহল বলেন স্বাধীনতার সময় সে পাকহানাদারদের হাতে ব্যাপক নির্মম নির্যাতিত হয়েছিলেন, কিন্তু উপভোগ করতে পারলেননা সেই স্বাধীনতার স্বাদ। তার নামাজের জানাজা মিঠাপুর হাইস্কুলে মাঠে বাদ আছর অনুষ্ঠিত হয়। জানাজা শেষে নিজ কবরস্হানে বাবা মায়ের পার্শে দাপন করা হয়।প্রবীন শিক্ষক আবু জাফর মন্ডলের মৃত্যুতে এলাকায় বেপক শোকের ছায়া।

শেয়ার করুন

আরো দেখুন......