1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
চট্টগ্রাম সি ই পি জেড এ কর্মরত তহমিনা নামের এক গার্মেন্টস কর্মী নিখোঁজ কালাইয়ে নার্সিং ও মিডওয়াইফারির অবস্থান কর্মসূচি খুলনা বটিয়াঘাটায় বিএনপি নেতা সামসুল ও শফিকুল কে দল থেকে বহিষ্কার দাম্ভিকতার কারণেই হাসিনা সরকারের পতন- মির্জা ফখরুল যুবদল নেতার উপর হামলার বিচারের দাবিতে আমতলীতে বিক্ষোভ সমাবেশ সরকারি চাকরি দেওয়ার নামে অভিনব পন্থায় কোটি টাকা আত্মসাতের অভিযোগ র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে সাতক্ষীরা জেলার আশাশুনি থানার হত্যা মামলায় মৃত্যুদন্ড সাজাপ্রাপ্ত পলাতক আসামি ডাঃ সাইফুল্লাহ চট্টগ্রামে  গ্রেফতার।  র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে ছাত্রজনতার উপর হামলাকারী বাকলিয়ার দুর্ধর্ষ সন্ত্রাসী কথিত যুবলীগ নেতা মোঃ সাদ্দাম গ্রেফতার। গোপালগঞ্জে বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করাকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে নিহত 0১,আহত-0 ৫ ঝিনাইগাতী উপজেলার তিনানী বাজারে গণঅধিকার পরিষদের জনসংযোগ ও লিফলেট বিতরণ কর্মসূচি অনুষ্ঠিত

রাজশাহীর বাঘা উপজেলার গড়গড়ী ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজনে চেয়ারম্যান মহোদয়ের জন্ম উৎসব পালিত।

  • আপডেট সময়ঃ রবিবার, ৯ জুলাই, ২০২৩
  • ১৩১ জন দেখেছেন

আব্দুল মান্নান বিশেষ প্রতিনিধিঃ ৯ জুলাই ২০২৩ ইং (রবিবার) বাদ এশা সম্মানিত সভাপতি শ্রদ্ধেয় জনাব মোঃ আনিছুর রহমান এর প্রচ্ছন্ন ভাবনায় গড়গড়ী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও অত্র ইউনিয়নের চেয়ারম্যান মহোদয়ের শুভ জন্মদিন পালন করা হয়েছে।

তবে উল্লেখ্য,  চেয়ারম্যান সাবেক এবার জন্মদিনে কেক না কেটে কেবলমাত্র সবার দোয়া আর ভালবাসায় সিক্ত হবার নব সিদ্ধান্ত নিয়েছেন। তিনি কেক না কেটে পবিত্র দোয়ার  মাধ্যমে গড়গড়ী ইউনিয়ন পরিষদের সম্মানিত চেয়ারম্যান জননেতা জনাব মোঃ রবিউল ইসলাম (রবি) ভাইয়ের জন্য সর্বাঙ্গীণ সাফল্য ও সমৃদ্ধি কামনা করা হয়েছে। উক্ত অনুষ্ঠানে আনিসুর রহমান অধ্যক্ষ (ভারপ্রাপ্ত )আব্দুল গনি ডিগ্রী কলেজ ও সভাপতি বাংলাদেশ আওয়ামী লীগ গড়গড়ি ইউনিয়ন শাখা। তিনি সংক্ষিপ্ত বক্তব্যর মাঝে বলেন,

আগামীতে যেন গড়গড়ী বাসীর কাঙ্ক্ষিত স্বপ্ন ও লক্ষ্য  বাস্তবায়নে সকলের সার্বিক সহোযোগিতা ও দিকনির্দেশনায় এগিয়ে যেতে পারেন সেই প্রত্যাশা সবার কাছেই।

অনেক ধন্যবাদ ও কৃতজ্ঞতা গড়গড়ী ইউনিয়ন এর সকল ইউনিটের নেতাকর্মীদের প্রতি যারা স্বল্প সময়ের আয়োজনে সাড়া দিয়েছেন, চেয়ারম্যান সাহেবের জন্য শুভকামনা ও শুভেচ্ছা জানিয়েছেন। উক্ত অনুষ্ঠানে দোয়া মোনাজাত পরিচালনা করেন মোঃ আব্দুল মান্নান বিশেষ প্রতিনিধি দৈনিক অপরাধ অনুসন্ধান,এবং দৈনিক অপরাধ অনুসন্ধান  পরিবারের পক্ষ থেকে জন্মদিনের শুভেচ্ছা ও অভিনন্দন ও শুভকামনা করা হয়।

শেয়ার করুন

আরো দেখুন......