1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
শ্রীপুর পৌর ৬ নং ওয়ার্ড পূর্ব পাড়া গ্রামে মুরুব্বী,ছাত্র ও যুবকদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে শেরপুরের শ্রীবরদীতে শিশু ধর্ষণ চেষ্টার মামলায় ধর্ষক গ্রেপ্তার জনাব আকবর আলী খান, পিপিএম, অফিসার ইনচার্জ, শ্রীপুর থানা। গাজীপুর জেলায় মার্চ/২০২৪ মাসের অপরাধ সভায় শ্রেষ্ট অফিসার নির্বাচিত হন। আমতলীতে ডায়রিয়ার প্রকোপ,হাসপাতালে তীব্র শয্যা সংকট র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ১২ বছরের শিশু আজিম হত্যা মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামি রনি আক্তার ০৮ বছর পর  গ্রেফতার। শেরপুরের ভুয়া পুলিশ পরিচয়ে বিবাহ, অর্থ আত্মসাৎ প্রদানকারীর সহযোগী গ্রেপ্তার এশিয়ান টেলিভিশনের কুতুবদিয়া প্রতিনিধির উপর হামলা গোবিন্দগঞ্জে মাহবুর হত্যার আসামিদের গ্রেফতার ও ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত বাগেরহাট কল্যাণ সোসাইটি’র ঈদ পূর্ণমিলনী সম্পন্ন জামিন চেয়ে আবারও আবেদনের প্রস্তুতি মিন্নি’র

আমতলীতে জেলেদের চাল বিতরণ

  • আপডেট সময়ঃ রবিবার, ২ জুলাই, ২০২৩
  • ৮৩ জন দেখেছেন

সাইফুল্লাহ নাসির,আমতলী (বরগুনা) প্রতিনিধিঃ বরগুনার আমতলী উপজেলার গুলিশাখালি ইউনিয়নে ১৬৪১ জন নিবন্ধিত জেলেদের মাঝে চাল বিতরণ করা হয়েছে।

সামুদ্রিক মৎস্য আহরণে নিষেধাজ্ঞার ৬৫ দিন বিরত থাকা জেলেদের মধ্যে ভিজিএফ চাল ১৬৪১ জন জেলেদের মাঝে বিতরণ করা হয়েছে। এতে প্রত্যেক জেলে পরিবার জন প্রতি ৫৬ কেজি করে চাল পেয়েছেন।

মে থেকে জুলাই পর্যন্ত ৬৫ দিন সারাদেশে ইলিশ মাছ আহরণ, পরিবহণ, মজুদ, বাজারজাতকরণ, ক্রয়-বিক্রয় ও বিনিময় নিষিদ্ধ করেছেন সরকার।

এর ধারাবাহিকতায় গুলিশাখালী ইউনিয়নে ৬৫ দিন (প্রথম ধাপ)সামুদ্রিক মৎস্য আহরণে বিরত থাকা জেলেদের মধ্যে ভিজিএফ এর নিবন্ধিত ১৬৪১ জন জেলেদের মাঝে জন প্রতি ৫৬ কেজি করে চাল বিতরণ করা হয়েছে।

জেলে সামসু মিয়া, নুরু, মান্নান বলেন আমরা ৫৬ কেজি করে চাল পেয়েছি । এখন আমরা এ চাল দিয়ে পরিবার পরিজন নিয়ে তিন বেলা খেয়ে দেয়ে বাচতে পারবো।

চাল পেয়ে মাননীয় প্রধানমন্ত্রীর জন্য দোয়া করে জেলে লোকমান হোসেন  বলেন, আল্লাহ প্রধানমন্ত্রী শেখ হাসিনা যেন আবার প্রধানমন্ত্রী হয়। আল্লাহ যেন হ্যার হায়াত বাড়াইয়া দেয়। আমি এই চাল দিয়া বউ মাইয়া পোলা ও মায়েরে নিয়া তিন বেলা খাইতে পারবো।

উদ্বোধন করেন ইউপি চেয়ারম্যান অ্যাডভোকেট এইচএম মনিরুল ইসলাম( মনি)।

গতকাল ১ জুলাই থেকে এ কার্যক্রম শুরু হয়। সকাল ১১টায় উপজেলার গুলিশাখালী ইউনিয়ন কমপ্লেক্সে এ চাল বিতরণ করা হয়।

এসময় আরও উপস্থিত ছিলেন,  আমতলী সিনিয়র  মৎস্য কর্মকর্তার প্রতিনিধি ( ট্যাগ অফিসার) ইসরাত হিমেল,  ইউপি সচিব নোঃ জাকির হোসেন ও সকল ইউপি সদস্যরা।

শেয়ার করুন

আরো দেখুন......