1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
র‌্যাব-৭,চট্রগ্রাম’র অভিযানে আলোচিত ও চাঞ্চল্যকর গণধর্ষণ মামলায় “যাবজ্জীবন সাজাপ্রাপ্ত” আসামি মোঃ সুমন গ্রেফতার।  বাঘায় মোটরসাইকেল আরোহী নিহত এক ,গুরুতর আহত দুই। আমতলীতে হিরন হত্যা মামলার প্রধান আসামি নয়ন মৃধা গ্রেপ্তার  সাজেকে কাচালং নদীতে ফুল ভাসানোর মধ্য দিয়ে বিঝু উৎসবের সুচনা পুলিশি তৎপরতা ও আন্তরিক ভূমিকায় মানসিক ভারসাম্যহীন (পাগল) মহিলার বাচ্চা প্রসবে সহযোগিতা । ভোটারদের টাকা দিতে বাঁধা দেওয়ায় ছুরিকাঘাতে চেয়ারম্যান সমর্থককে হত্যা। শেরপুর পুলিশ লাইন্সে পবিত্র ঈদুল ফিতরের জামাত অনুষ্ঠিত শিকড় ঝিনাইগাতীর উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্প, ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত ঈদের শুভেচ্ছা জানালেন সেবক, কামরুজ্জামান (বাবলু কেন্দ্রীয় কৃষি ও সমবায় বিষয়ক উপ-কমিটির (সদস্য) জামালপুরের সানন্দবাড়ীতে অসকস বাংলাদেশের পক্ষ থেকে ঈদ সামগ্রী উপহার হতদরিদ্রদের

বদলগাছীতে নেশার টাকা না পেয়ে স্বামীর হাতে স্ত্রী খুন।

  • আপডেট সময়ঃ শনিবার, ১ জুলাই, ২০২৩
  • ৫৯ জন দেখেছেন

এনামুল কবীর এনাম, বাদলগাছী প্রতিনিধি – নওগাঁঃ।বদলগাছী বিলাশবাড়ী ইউনিয়নে নেশার টাকা না পেয়ে  সুখী বেগম (২৮) নামে এক গৃহবধূকে শ্বাস‌রো‌ধে হত‌্যার অভি‌যোগ উঠেছে তার স্বামীর বিরুদ্ধে।

 

রবিবার (১ জুলাই) সকা‌লে নিজ বাসা থে‌কে সুখী বেগমের মর‌দেহ উদ্ধার করে পুলিশ । এ ঘটনায় অভিযুক্ত  শহীদ কে পুলিশ আটক করেছে। শহীদ বদলগাছী উপজেলার বিলাশবাড়ী ইউনিয়নের লক্ষীপুর গ্রামের মো নজরুল ইসলামের ছেলে।

 

জানা গেছে, প্রায় দির্ঘ দিন থেকেই শহিদ নেশা করতো? তা‌দের স্বামী-স্ত্রীর ম‌ধ্যে পা‌রিবা‌রিক কলহ লে‌গেই থাক‌তো। স্ত্রী সুখী স্থানীয় একটি চাউল কলে কাজ কর‌তেন এবং শহীদ ভ্যান চালকের কাজ কর‌তেন। তা‌দের সংসারে দশ বছরের এবং ছয় বছরের দুটি কন্যা সন্তান রয়েছে।

 

গ্রামবাসি জুয়েল সহ আরো অনেকে বলেন, শহীদ সবসময় নেশা করতো আর বন্ধুদের সাথে আড্ডা দিতো। সে ভ্যান চালিয়ে যে টাকা উপার্জন ক‌রে, তা দি‌য়ে নেশা কর‌ত। এটা নি‌য়ে প্রতি‌নিয়ত স্বামীর সঙ্গে স্ত্রীর ঝগড়া হ‌তো। শনিবার (৩০ শে জুন) রা‌তে পারিবারিকভাবে ঝগড়া হলে, এক পর্যায়ে সুখী বেগম কে শ্বাসরোধ করে হত্যা করে শহীদ।

 

বদলগাছী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) মো রায়হান হোসেন জানান, নিহত সুখীর মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নওগাঁ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। থানায় মামলার প্রস্তুতি চলছে।

শেয়ার করুন

আরো দেখুন......