1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
র‌্যাব-৭,চট্রগ্রাম’র অভিযানে আলোচিত ও চাঞ্চল্যকর গণধর্ষণ মামলায় “যাবজ্জীবন সাজাপ্রাপ্ত” আসামি মোঃ সুমন গ্রেফতার।  বাঘায় মোটরসাইকেল আরোহী নিহত এক ,গুরুতর আহত দুই। আমতলীতে হিরন হত্যা মামলার প্রধান আসামি নয়ন মৃধা গ্রেপ্তার  সাজেকে কাচালং নদীতে ফুল ভাসানোর মধ্য দিয়ে বিঝু উৎসবের সুচনা পুলিশি তৎপরতা ও আন্তরিক ভূমিকায় মানসিক ভারসাম্যহীন (পাগল) মহিলার বাচ্চা প্রসবে সহযোগিতা । ভোটারদের টাকা দিতে বাঁধা দেওয়ায় ছুরিকাঘাতে চেয়ারম্যান সমর্থককে হত্যা। শেরপুর পুলিশ লাইন্সে পবিত্র ঈদুল ফিতরের জামাত অনুষ্ঠিত শিকড় ঝিনাইগাতীর উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্প, ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত ঈদের শুভেচ্ছা জানালেন সেবক, কামরুজ্জামান (বাবলু কেন্দ্রীয় কৃষি ও সমবায় বিষয়ক উপ-কমিটির (সদস্য) জামালপুরের সানন্দবাড়ীতে অসকস বাংলাদেশের পক্ষ থেকে ঈদ সামগ্রী উপহার হতদরিদ্রদের

অর্থনৈতিক উন্নয়নে আলীকদমে ধানকাটা ও মাড়াই উৎসব আয়োজন করেছে সেনা জোন

  • আপডেট সময়ঃ শুক্রবার, ১৬ জুন, ২০২৩
  • ৮১ জন দেখেছেন

টি আই, মাহামুদ,বান্দরবান জেলা প্রতিনিধি:-পার্বত্য চট্রগ্রামের উন্নয়নের ধারাকে অব্যাহত রাখার লক্ষ্যে  আলীকদম সেনা জোন (৩১ বীর) কর্তৃক ধানকাটা উৎসবের আয়োজন করা হয়েছে।

 

১৫জুন (বৃহস্পতিবার) সকাল ১১:৩০ ঘটিকায় আলীকদম সেনা জোনের আওতাধীন এলাকার ৫০ শতক কৃষি জমিতে ফলনকৃত ধান কাটার মাধ্যমে এই উৎসবের উদ্বোধন করা হয়।

 

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আলীকদম সেনা জোন কমান্ডার লেঃ কর্ণেল মোঃ সাব্বির হাসান পিএসসি।

ধানকাটা উৎসব উদ্বোধন কালে প্রধান অতিথি বলেন, পার্বত্য চট্রগ্রামের উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে আলীকদম সেনা জোনের পক্ষ থেকে কৃষকদের মাঝে কৃষি কাজের বিভিন্ন উপকরণ ও গবাদিপশু পালনের জন্য সহায়তা প্রদান চলমান আছে এবং থাকবে। এবং আলীকদম সেনা জোনের আওতাধীন সকল সেনা ক্যাম্পের পতিত জমিতে কৃষি (চাষাবাদ) কার্যক্রম অব্যাহত থাকবে।

এসময় জোন সদরের সেনা সদস্যসহ স্থানীয় ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য যে, আলীকদম সেনা জোন কতৃক গবাদিপশু, যেমন গরু, ছাগল, ভেড়া, গয়াল, হাঁস-মুরগী, কবুতর পালন এবং মৎস চাষ হয়ে থাকে।

শেয়ার করুন

আরো দেখুন......