1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
নোয়াখালী জেলার সুধারাম থানার চাঞ্চল্যকর হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি মোঃ রায়হান’কে চট্টগ্রামের পটিয়া থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ ও র‌্যাব-১১। সীতাকুণ্ডে মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ যানজট সৈনিক কল্যাণ সংস্থা Uno নিকট খেজুরের বীজ প্রদান বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি চট্টগ্রাম জেলা শাখা কমিটির অভিষেক অনুষ্ঠান ও মাস ব‍্যাপি সাংগঠনিক কর্মসূচি 2024 সম্পন্ন। বরগুনার তালতলীতে অবৈধ চোলাই মদসহ আটক ১ জন। “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়”– “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়” শেরপুরের ঝিনাইগাতী তিনজন হোটেল মালিককে ৬ হাজার টাকা জরিমানা ২ কেজি গাঁজা সহ এক মাদক ব্যবসায়ী বরগুনা ডিবি পুলিশের হাতে আটক।

অর্থনৈতিক উন্নয়নে আলীকদমে ধানকাটা ও মাড়াই উৎসব আয়োজন করেছে সেনা জোন

  • আপডেট সময়ঃ শুক্রবার, ১৬ জুন, ২০২৩
  • ৮৮ জন দেখেছেন

টি আই, মাহামুদ,বান্দরবান জেলা প্রতিনিধি:-পার্বত্য চট্রগ্রামের উন্নয়নের ধারাকে অব্যাহত রাখার লক্ষ্যে  আলীকদম সেনা জোন (৩১ বীর) কর্তৃক ধানকাটা উৎসবের আয়োজন করা হয়েছে।

 

১৫জুন (বৃহস্পতিবার) সকাল ১১:৩০ ঘটিকায় আলীকদম সেনা জোনের আওতাধীন এলাকার ৫০ শতক কৃষি জমিতে ফলনকৃত ধান কাটার মাধ্যমে এই উৎসবের উদ্বোধন করা হয়।

 

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আলীকদম সেনা জোন কমান্ডার লেঃ কর্ণেল মোঃ সাব্বির হাসান পিএসসি।

ধানকাটা উৎসব উদ্বোধন কালে প্রধান অতিথি বলেন, পার্বত্য চট্রগ্রামের উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে আলীকদম সেনা জোনের পক্ষ থেকে কৃষকদের মাঝে কৃষি কাজের বিভিন্ন উপকরণ ও গবাদিপশু পালনের জন্য সহায়তা প্রদান চলমান আছে এবং থাকবে। এবং আলীকদম সেনা জোনের আওতাধীন সকল সেনা ক্যাম্পের পতিত জমিতে কৃষি (চাষাবাদ) কার্যক্রম অব্যাহত থাকবে।

এসময় জোন সদরের সেনা সদস্যসহ স্থানীয় ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য যে, আলীকদম সেনা জোন কতৃক গবাদিপশু, যেমন গরু, ছাগল, ভেড়া, গয়াল, হাঁস-মুরগী, কবুতর পালন এবং মৎস চাষ হয়ে থাকে।

শেয়ার করুন

আরো দেখুন......