1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
চট্টগ্রাম সি ই পি জেড এ কর্মরত তহমিনা নামের এক গার্মেন্টস কর্মী নিখোঁজ কালাইয়ে নার্সিং ও মিডওয়াইফারির অবস্থান কর্মসূচি খুলনা বটিয়াঘাটায় বিএনপি নেতা সামসুল ও শফিকুল কে দল থেকে বহিষ্কার দাম্ভিকতার কারণেই হাসিনা সরকারের পতন- মির্জা ফখরুল যুবদল নেতার উপর হামলার বিচারের দাবিতে আমতলীতে বিক্ষোভ সমাবেশ সরকারি চাকরি দেওয়ার নামে অভিনব পন্থায় কোটি টাকা আত্মসাতের অভিযোগ র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে সাতক্ষীরা জেলার আশাশুনি থানার হত্যা মামলায় মৃত্যুদন্ড সাজাপ্রাপ্ত পলাতক আসামি ডাঃ সাইফুল্লাহ চট্টগ্রামে  গ্রেফতার।  র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে ছাত্রজনতার উপর হামলাকারী বাকলিয়ার দুর্ধর্ষ সন্ত্রাসী কথিত যুবলীগ নেতা মোঃ সাদ্দাম গ্রেফতার। গোপালগঞ্জে বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করাকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে নিহত 0১,আহত-0 ৫ ঝিনাইগাতী উপজেলার তিনানী বাজারে গণঅধিকার পরিষদের জনসংযোগ ও লিফলেট বিতরণ কর্মসূচি অনুষ্ঠিত

বিএনপির অঙ্গ-সংগঠন যুবদল, ছাত্রদল ও স্বেচ্ছাসেবক দলের উদ্যোগে চট্টগ্রামে অনুষ্টিত হয়েছে ‘তারুণ্যের সমাবেশ’।

  • আপডেট সময়ঃ বুধবার, ১৪ জুন, ২০২৩
  • ১০১ জন দেখেছেন

চট্রগ্রাম প্রতিনিধি:বুধবার (১৪ জুন) বিকাল ৩টা থেকে নগরীর কোতয়ালি থানাধীন কাজির দেউড়ি মোড়ে এ সমাবেশ শুরু হয়।  প্রধান অতিথি ছিলেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এবং অন্যান্য নেতৃবৃন্দ।

 

দুপুর থেকে চট্টগ্রাম নগরী ও জেলার বিভিন্ন স্থান ছাড়াও কক্সবাজার, চকরিয়া, তিন পার্বত্য জেলা, ফেনীসহ বিভিন্ন জেলা-উপজেলা থেকে নেতাকর্মীরা মিছিল নিয়ে সমাবেশস্থলে আসতে শুরু করেছেন। সমাবেশ শুরুর আগেই সমাবেশস্থল কানায় কানায় পূর্ণ হয়ে যায়।

 

এ বিষয়ে মহানগর স্বেচ্ছাসেবক দলের সভাপতি এইচ এম রাশেদ খান বলেন, ‘এই তারুণ্যের সমাবেশ থেকে নেতৃবৃন্দ দিক-নির্দেশনা দেবেন। তারা আগামীতে তরুণদের করণীয় নিয়ে বক্তব্য দেবেন। সমাবেশে আসা তরুণরা তা মেনে চলবেন।’

 

এদিকে, এ সমাবেশকে ঘিরে নগরীর গুরুত্বপূর্ণ কাজির দেউড়ি সড়কে যান চলাচল বন্ধ রয়েছে। এ জন্য কাজির দেউড়ি হয়ে চকবাজার, নিউ মার্কেটসহ বিভিন্ন গন্তব্যে যাওয়া যাত্রীদের দুর্ভোগ পোহাতে হয়েছে।

 

এরপর ১৭ জুন বগুড়ায় (রাজশাহী ও রংপুর বিভাগ মিলে), ৭ জুলাই খুলনায়, ১৫ জুলাই বরিশালে, ২২ জুলাই সিলেটে এবং সর্বশেষ ২৯ জুলাই ঢাকায় এমন সমাবেশ করবে যুবদল, স্বেচ্ছাসেবক দল ও ছাত্রদল।

শেয়ার করুন

আরো দেখুন......