1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
শিবগঞ্জে স্কুল মাঠে গরু ছাগলের হাট ডিবির অভিযানে তালতলীতে ১৮০ ইয়াবা সহ আটক ১ বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে শহীদ রথিন বিশ্বাসের পরিবারের পাশে গোপালগঞ্জ জেলা প্রশাসক কোটালীপাড়ায় গোপালগঞ্জ জেলা প্রশাসকের সাথে সাংবাদিকদের মতবিনিময় র‍্যাব-৭ ও র‍্যাব-১১ এর যৌথ আভিযানে ০৪ আগস্ট ২০২৪ খ্রি. বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনরতদের উপর গুলিবর্ষণের মাধ্যমে হত্যা চেষ্টা মামলার আসামি সুলাইমান বাদশা আটক। র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে অপহৃত সিএনজি ফিলিং স্টেশনের কর্মচারীকে জীবিত উদ্ধার এবং অপহরণের মূলহোতা ও অটোরিক্সা জব্দ সহ অপহরণকারী গ্রেফতার-০৭ র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ধর্ষণের চেষ্টা ও পর্নোগ্রাফি মামলার মূলহোতা সহ গ্রেফতার-০৩ বরিশাল রেঞ্জ ডিআইজি মহোদয় বরগুনা জেলার সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় যোগদান। চট্টগ্রাম সি ই পি জেড এ কর্মরত তহমিনা নামের এক গার্মেন্টস কর্মী নিখোঁজ কালাইয়ে নার্সিং ও মিডওয়াইফারির অবস্থান কর্মসূচি

নড়াইলের কালিয়া সোনালী ব্যাংক থেকে পুর্বের কায়দায় চুরি করতে গিয়ে পিবিআইর হাতে আটক ২

  • আপডেট সময়ঃ বুধবার, ১৪ জুন, ২০২৩
  • ১১২ জন দেখেছেন

মোঃ শহিদুল ইসলাম, বিশেষ প্রতিনিধিঃ সোনালী ব্যাংক থেকে টাকা হাতিয়ে নেওয়ার সময় আটক ২

আটক রফিকুল হাওলাদার ও মজিবর মৃধা। বাগেরহাটের মোল্লাহাটে সম্প্রতি সোনালী ব্যাংক শাখার কাউন্টার টেবিল থেকে শান্তি রঞ্জন বিশ্বাস নামে এক ব্যক্তির ৫০ হাজার টাকা চুরি হওয়ার ঘটনা ঘটেছে। এ সংক্রান্ত একটি ভিডিও গত বুধবার (৭ জুন) পত্রিকায় প্রকাশিত হয়। সেই ভিডিওটি পিবিআই বাগেরহাটকে ট্যাগ করা হয়। ফলে সংবাদটি পিবিআইর নজরে আসে এবং শুরু হয় তাদের কার্যক্রম।

 

গত মঙ্গলবার (১৩ জুন) ওই চক্রটি নড়াইলের কালিয়া সোনালী ব্যাংকে একই কায়দায় চুরি করতে গেলে পিবিআই তাদেরকে আটক করতে সক্ষম হয়।

 

আটক ব্যক্তিরা হলেন- রফিকুল হাওলাদার ও মজিবর মৃধা। তাদের দুজনের বাড়ি বাগেরহাটের মোংলায়।

 

বাগেরহাট পিবিআইর এসপি আব্দুর রহমান বলেন, সাংবাদিকরা  পিবিআই বাগেরহাটকে খবরটি  ট্যাগ করায় খবরটি দেখি এবং আসামিদের ভিডিও ফুটেজ দেখে তাদের শনাক্ত করার চেষ্টা করি। একপর্যায়ে নড়াইল কালিয়া থেকে তাদের মঙ্গলবার আটক করা হয়।

 

উল্লেখ্য, গত ৭ জুন দুপুর ১টায় মোল্লাহাট উপজেলার গাড়ফা বাজার সোনালী ব্যাংক শাখার নগদ গ্রহণ (জমা) কাউন্টার থেকে ৫০ হাজার টাকা অভিনব কায়দায় চুরি হয়। এ ঘটনায় ভিডিও ফুটেজের ভিত্তিতে অজ্ঞাত দুই ব্যক্তির বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ করা হয়েছিল।

শেয়ার করুন

আরো দেখুন......