1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
র‌্যাব-৭,চট্রগ্রাম’র অভিযানে আলোচিত ও চাঞ্চল্যকর গণধর্ষণ মামলায় “যাবজ্জীবন সাজাপ্রাপ্ত” আসামি মোঃ সুমন গ্রেফতার।  বাঘায় মোটরসাইকেল আরোহী নিহত এক ,গুরুতর আহত দুই। আমতলীতে হিরন হত্যা মামলার প্রধান আসামি নয়ন মৃধা গ্রেপ্তার  সাজেকে কাচালং নদীতে ফুল ভাসানোর মধ্য দিয়ে বিঝু উৎসবের সুচনা পুলিশি তৎপরতা ও আন্তরিক ভূমিকায় মানসিক ভারসাম্যহীন (পাগল) মহিলার বাচ্চা প্রসবে সহযোগিতা । ভোটারদের টাকা দিতে বাঁধা দেওয়ায় ছুরিকাঘাতে চেয়ারম্যান সমর্থককে হত্যা। শেরপুর পুলিশ লাইন্সে পবিত্র ঈদুল ফিতরের জামাত অনুষ্ঠিত শিকড় ঝিনাইগাতীর উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্প, ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত ঈদের শুভেচ্ছা জানালেন সেবক, কামরুজ্জামান (বাবলু কেন্দ্রীয় কৃষি ও সমবায় বিষয়ক উপ-কমিটির (সদস্য) জামালপুরের সানন্দবাড়ীতে অসকস বাংলাদেশের পক্ষ থেকে ঈদ সামগ্রী উপহার হতদরিদ্রদের

প্রধানমন্ত্রীকে হত্যার হুমকির প্রতিবাদে রাঙামাটিতে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ

  • আপডেট সময়ঃ সোমবার, ২২ মে, ২০২৩
  • ৩৮ জন দেখেছেন

তুফান চাকমা, নানিয়ারচর (রাঙামাটি) প্রতিনিধিঃ- রাজশাহী জেলা বিএনপির আহ্বায়ক আবু সাইদ চাঁদ কর্তৃক প্রকাশ্য জনসভায় বাংলাদেশ আওয়ামীলীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে কেন্দ্রীয় আওয়ামী লীগ নির্দেশনায় সারাদেশের ন্যায় রাঙামাটিতেও বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

 

সোমবার (২২ মে) বিকেলে জেলা আওয়ামী লীগের আয়োজনে বিক্ষোভ মিছিলটি পৌরসভা চত্তর থেকে শুরু করে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে বনরুপা পুলিশ চেক পোস্টে এসে সমাবেশে মিলিত হয়৷ এসময় জেলা আওয়ামী লীগ, যুবলীগ, শ্রমিকলীগ, কৃষকলীগ, স্বেচ্ছাসেবক লীগ, যুব মহিলালীগ, কৃষকলীগ সহ ছাত্রলীগের নেতাকর্মীরা অংশগ্রহন করেন।

 

পরে জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শাওয়াল উদ্দিন সঞ্চালনায় সমাবেশে

প্রধান অতিথির বক্তব্যে রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাজী মোঃ মুছা মাতব্বর। অন্যান্যদের মধ্যে সমাবেশে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হাজী কামাল উদ্দিন, রফিকুল মওলানা, সাবেক জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান, সদর উপজেলা আওয়ামীলীগের  যুগ্ম-সাধারণ সম্পাদক সজল চাকমা চাম্পা প্রমুখ।

 

বক্তারা বলেন, বিএনপি আবারও সন্ত্রাসী কর্মকাণ্ড শুরু করেছে। তাদের রাজনীতি কতটা সন্ত্রাস হলে প্রকাশ্য জনসভায় প্রধানমন্ত্রীকে হত্যার হুমকি দিতে পারে। অতীতেও ২০০৪ সালে ২১ অগাস্ট গ্রেনেড হামলা করে শেখ হাসিনাকে হত্যা করতে চেয়েছিল কিন্তু ভাগ্যক্রমে আমাদের নেত্রী সেদিন বেঁচে যায়। বিএনপির সেই অপশক্তির বিরুদ্ধে রাঙামাটিতে দীপংকর তালুকদার এমপি ও হাজী মুছা মাতব্বর নেতৃত্বে সকল অপশক্তির বিরুদ্ধে মোকাবিলা করার সকল নেতাকর্মী প্রস্তুত বলে মন্তব্য করেন। এসময় বক্তারা রাজশাহীর বিএনপির আহ্বায়ক আবু সাঈদ চাঁদকে অবিলম্বে গ্রেপ্তার ও বিচারের আওতায় আনার জোর দাবি জানান।

বক্তব্যে প্রধান অতিথি হাজী মুছা মাতব্বর বলেন, আমাদের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার কিছু হলে সারাদেশে আগুন জ্বলবে। বিএনপি সন্ত্রাস, বিশৃঙ্খলা কর্মকাণ্ড কিছু করলে তার প্রতিরোধ করা হবে। এসময় তিনি বিএনপিকে সুন্দর রাজনীতি করার আহবান জানান। যদি অপশক্তির প্রয়োগ করতে চেষ্টা চালান তাহলে আমাদের নেতাকর্মীরা ঘরে বসে থাকবেনা। আমরা সকলেই আওয়ামী লীগ সৈনিক এবং জননেতা দীপংকর তালুকদার নেতৃত্বে ঐক্যবদ্ধ।

শেয়ার করুন

আরো দেখুন......