1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
ওমর কিন্ডার গার্ডেন স্কুলে বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত ঢাকা উত্তরের সাবেক মেয়র আতিক ও শেরপুর জেলা আঃ লীগের সা:সম্পাদক এড: চন্দন কুমার আটক। বরগুনায় জমকালো আয়োজনে কালবেলার ২য় প্রতিষ্ঠা বার্ষিকী পালিত গোপালগঞ্জে কালবেলা’র তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী উদ্যাপিত সাবেক কৃষি মন্ত্রী না ফেরার দেশে চলে গেলেন অগ্নি কন্যা মতিয়া চৌধুরী! র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ফেনী সদর হাসপাতাল এলাকা থেকে ছিনতাই হওয়া মিশুক গাড়ি উদ্ধার সহ ছিনতাইকারী গ্রেফতার-০৩  বটিয়াঘাটায় বিএনপির লিফলেট বিতরণ ও পথসভায় অনুষ্ঠিত শ্রীপুরে বিএনপির নেতা কর্মীদের সাথে ডাঃ শফিকুল ইসলামের মতবিনিময় সভা ঝিনাইগাতীতে ডা: সেরাজুল হক স্মৃতি সংসদের উদ্যোগে মতবিনিময় সভা অনুষ্ঠিত সবজি ও নিত্যপণ্যের বাজারে আগুন  সাধারণ মানুষের হাহাকার 

৩৯নং দক্ষিণ হালিশহর ওয়ার্ডস্থ মৎস্যজীবীদের সরকার ঘোষিত চাউল বিতরণ কর্মসূচি অনুষ্ঠিত

  • আপডেট সময়ঃ শুক্রবার, ১৯ মে, ২০২৩
  • ১০০ জন দেখেছেন

ডেস্ক নিউজ:১৯ মে নগরীর ৩৯ নং দক্ষিণ হালিশহর ওয়ার্ডে কাউন্সিলর ও  আঃ লীগের সাধারণ সম্পাদক,সিডিএ বোর্ড সদস্য ‌হাজী জিয়া উল হক সুমনের সার্বিক তত্ত্বাবধানে মৎস্যজীবীদের মাঝে চাল বিতরণ  কর্মসূচি আজ শুক্রবার (১৯ মে)সকালে দক্ষিণ হালিশহর উচ্চ বিদ্যালযয়ে অনুষ্ঠিত হয়েছে।

সরকারের ঘোষণা অনুযায়ী ৬৫ দিন নদী ও সাগরে মাছ ধরা নিষিদ্ধ করায় জেলে ও  মৎস্যজীবী- শ্রমজীবীদের তালিকা ভুক্ত ৩৫৬ জন কে ৫৬ কেজি করে খাবার উপযোগী চাউল প্রদান করা হয়েছে।

বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কাউন্সিলর সচিব মোঃ মুনসুর আলী খান, কাউন্সিলরের প্রতিনিধি, আঃ লীগ নেতা হাজী মোঃ আক্কাস উদ্দিন সওদাগর, সি: ইউনিট আঃ লীগের সাধারণ সম্পাদক মোঃ ইফতেখার আলম,আঃ লীগ নেতা ও ক্রীড়া সংগঠক মোঃ নুরুল আমিন সোহেল, মৎস্য কর্মকর্তা রুবেল সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ এসময় উপস্থিত ছিলেন ।

সরকারের ঘোষণা অনুযায়ী এই কর্মসূচিত যতাযথ ভাবে উপহার ভোগীরা সন্তুষ্টি প্রকাশ করেন এবং পর্যায়ক্রমে অন্যান্য সহায়তা ও চাউল – খাদ্য সামগ্রী পাওয়ার আশ্বাস্ত হোন।

ছবি ও তথ্য,,,সংগৃহীত

শেয়ার করুন

আরো দেখুন......