1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
-:একটি হারানো বিজ্ঞপ্তি:- পবিত্র ঈদ – এ মিলাদুন্নবী (সাঃ) উপলক্ষে গোপালগঞ্জে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত বরগুনায় তুচ্ছ ঘটনায় আহত-২ ” খাবারের ভাতে প্রসাব করলেন প্রতিপক্ষ পুলিশ লাইন্স একাডেমি এডুকেশন কর্তৃক পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী উদযাপন কালাই কাঁটাহার দাখিল মাদ্রাসায় মিলাদুন্নবী উদযাপন উপলক্ষে দোয়া মাহফিল ও আলোচনা সভা র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে, বন্দর থানার গার্মেন্টস কর্মী স্ত্রীকে হত্যা মামলার পলাতক আসামি ঘাতক স্বামী কাজী মোঃ পেয়ার আহম্মদ প্রকাশ রিপন গ্রেফতার।  র‌্যাব-৭, চট্টগ্রাম’র পৃথক অভিযানে ছাত্র-জনতার গণঅভ্যুত্থানে হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি কুখ্যাত  সন্ত্রাসী মোঃ ইসতিয়াক আলী ওয়াছিফ গ্রেফতার। বটিয়াঘাটায় মামলাবাজ কালাম মাস্টারের ষড়যন্ত্রের শিকার কেয়ারটেকার সরো গত ১৪-০৯-২৪প্রকাশিত একটি দৈনিকে বাড়ি দখলের যুবদল নেতার শিরোনামে প্রকাশিত সংবাদের প্রতিবাদ জয়পুরহাটে সড়ক দুর্ঘটনায় আহত ১০ জন যাত্রী

তালিকাভূক্ত শীর্ষ সন্ত্রাসী, কুখ্যাত ডাকাত গুলি ও ১টি বিদেশী পিস্তল উদ্ধারসহ আটক -০১

  • আপডেট সময়ঃ শুক্রবার, ২৮ এপ্রিল, ২০২৩
  • ৬৯ জন দেখেছেন

ফিরোজ মাহমুদ স্টাফ রিপোর্টার (খুলনা): র‌্যাব ৬ খুলনার তথ্য বিবরণী হতে জানা যায়  কবির শেখ নামে একজন কুখ্যাত চিহ্নিত সন্ত্রাসী ”কবির বাহিনী” নামক একটি দুর্ধর্ষ ডাকাত দলের নেতৃত্ব প্রদান করে বিভিন্ন স্থানে ডাকাতি ও অস্ত্রের ভয় দেখিয়ে চাঁদাবাজি চালিয়ে আসছিল। তার বিভিন্ন অপকর্মে এলাকাবাসী অতিষ্ঠ হয়ে পড়ে। তার বিরুদ্ধে ০৩টি অস্ত্র মামলা, ০২টি ডাকাতি মামলাসহ নারী নির্যাতন, চাঁদাবাজি, হত্যাচেষ্টা মামলা ও দুর্ধর্ষ চুরির মতো ঘৃণ্য অপরাধে ২০টি মামলা রয়েছে।  ২৫ এপ্রিল ২০২৩ তারিখ র‌্যাব-৬,  খুলনার একটি আভিযানিক দল গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে যে, খুলনা জেলার দাকোপ থানা এলাকায় কতিপয় ব্যক্তি মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়ের জন্য অবস্থান করছে। উক্ত সংবাদের ভিত্তিতে আভিযানিক দলটি খুলনা জেলার দাকোপ থানাধীন পানখালী ইউনিয়নের অন্তর্গত আসামীর নিজ বাড়িতে পৌঁছামাত্র আসামী কবির শেখ র‌্যাবের উপস্থিতি টের পেয়ে দৌড়ে পালানোর চেষ্টা করে। এসময় র‌্যাবের চৌকস আভিযানিক দলটি আসামী মোঃ কবির শেখ(৪২), সাং-টিটাপল্লী, থানা-দাকোপ, জেলা-খুলনাকে গ্রেফতার করে। এ সময় উপস্থিত সাক্ষীদের সম্মুখে গ্রেফতারকৃত আসামীর বসতঘর তল্লাশী করে র‌্যাব খুলনা ০১টি বিদেশী পিস্তল এবং ০১ রাউন্ড পিস্তলের গুলি উদ্ধার করে।

 

জব্দকৃত আলামত ও গ্রেফতারকৃত আসামীকে খুলনা জেলার দাকোপ থানায় হস্তান্তর করতঃ আসামীর বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা রুজু করা হয়েছে।

শেয়ার করুন

আরো দেখুন......