1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ভিকটিকে উদ্ধার ও এজাহার নামীয় প্রধান আসামি মোঃ মোস্তাফা কামালসহ আটক-০২ আমতলীতে যত্রতত্র গড়ে ওঠা ৪৫টি অবৈধ স্থাপনা উচ্ছেদ। বদলগাছীতে ফায়ার সার্ভিস আসার পূর্বেই আগুন নিভাল গ্রামবাসী। সিডিএ’র নতুন চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ ইউনুছ টেপির বাড়ি উচ্চ বিদ্যালয়ের নব গঠিত পরিচালনা  কমিটি গঠন।  চট্রগ্রাম,রিয়াজ উদ্দিন বাজার এর বিপরিতে, রাইফেল ক্লাব এলাকায় চার্জার ফ্যানের মূল্য বেশি,ফুলকলির মেয়াদ উত্তীর্ণ পণ্য থাকায় জরিমানা। বাঘায় কবি সাহিত্যিক পরিষদের ঈদ পুনর্মিলনী ও বাংলা নববর্ষ ১৪৩১ উদযাপন । কালাইয়ে আইন শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত স্থানীয় এমপি তার বন্ধু প্রার্থীর পক্ষ নেয়ায় নির্বাচন প্রভাবিত আশংকায় প্রার্থীতা প্রত্যাহার করলেন।   বটিয়াঘাটায় নারিকেল ফলনের মতবিনিময় সভা অনুষ্ঠিত

তালিকাভূক্ত শীর্ষ সন্ত্রাসী, কুখ্যাত ডাকাত গুলি ও ১টি বিদেশী পিস্তল উদ্ধারসহ আটক -০১

  • আপডেট সময়ঃ শুক্রবার, ২৮ এপ্রিল, ২০২৩
  • ৫৩ জন দেখেছেন

ফিরোজ মাহমুদ স্টাফ রিপোর্টার (খুলনা): র‌্যাব ৬ খুলনার তথ্য বিবরণী হতে জানা যায়  কবির শেখ নামে একজন কুখ্যাত চিহ্নিত সন্ত্রাসী ”কবির বাহিনী” নামক একটি দুর্ধর্ষ ডাকাত দলের নেতৃত্ব প্রদান করে বিভিন্ন স্থানে ডাকাতি ও অস্ত্রের ভয় দেখিয়ে চাঁদাবাজি চালিয়ে আসছিল। তার বিভিন্ন অপকর্মে এলাকাবাসী অতিষ্ঠ হয়ে পড়ে। তার বিরুদ্ধে ০৩টি অস্ত্র মামলা, ০২টি ডাকাতি মামলাসহ নারী নির্যাতন, চাঁদাবাজি, হত্যাচেষ্টা মামলা ও দুর্ধর্ষ চুরির মতো ঘৃণ্য অপরাধে ২০টি মামলা রয়েছে।  ২৫ এপ্রিল ২০২৩ তারিখ র‌্যাব-৬,  খুলনার একটি আভিযানিক দল গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে যে, খুলনা জেলার দাকোপ থানা এলাকায় কতিপয় ব্যক্তি মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়ের জন্য অবস্থান করছে। উক্ত সংবাদের ভিত্তিতে আভিযানিক দলটি খুলনা জেলার দাকোপ থানাধীন পানখালী ইউনিয়নের অন্তর্গত আসামীর নিজ বাড়িতে পৌঁছামাত্র আসামী কবির শেখ র‌্যাবের উপস্থিতি টের পেয়ে দৌড়ে পালানোর চেষ্টা করে। এসময় র‌্যাবের চৌকস আভিযানিক দলটি আসামী মোঃ কবির শেখ(৪২), সাং-টিটাপল্লী, থানা-দাকোপ, জেলা-খুলনাকে গ্রেফতার করে। এ সময় উপস্থিত সাক্ষীদের সম্মুখে গ্রেফতারকৃত আসামীর বসতঘর তল্লাশী করে র‌্যাব খুলনা ০১টি বিদেশী পিস্তল এবং ০১ রাউন্ড পিস্তলের গুলি উদ্ধার করে।

 

জব্দকৃত আলামত ও গ্রেফতারকৃত আসামীকে খুলনা জেলার দাকোপ থানায় হস্তান্তর করতঃ আসামীর বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা রুজু করা হয়েছে।

শেয়ার করুন

আরো দেখুন......